শক্তি ফাউন্ডেশনে ৫৮৬টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

4
516

একটি ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান যা ১৯৯২ সাল থেকে সুবিধা বঞ্চিত মহিলাদের দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সংস্থার কর্মসূচি বাস্তবায়নে এবং সম্প্রসারণের জন্য সমগ্র দেশের শহর ও প্রত্যন্ত অঞ্চলে কাজ করার নিমিত্তে নিম্নলিখিত শর্তস্বাপেক্ষে কর্মী নিয়োগ দেওয়া হবে।শক্তি ফাউডেশন প্রতিষ্ঠান ৫টি ভিন্ন ভিন্ন শ্রেণিতে ভিত্তিতে সর্বমোট ৫৮৬টি খালি পদে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আবেদনের শেষ সময় : ১৮ নভেম্বর ২০১৮

শক্তি ফাউন্ডেশনে ৫৮৬টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন

মিরপুর,পল্লবী,ঢাকা-১২১৬

পদের নাম মাসিক বেতন শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
এরিয়া সুপারাভাইজার

পদ সংখ্যা : ২৫

বয়স : সর্বোচ্চ ৪০

৩০,০০০ থেকে ৩৮,০০০ টাকা শিক্ষাগত যোগ্যাতা : স্নাতক/স্নাতকোত্তর
অভিজ্ঞতা : ক্ষুদ্র ঋণ কর্মসূচিতে এরিয়া ম্যানেজার/এরিয়া সুপারভাইজার হিসেবে নূন্যতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
শাখা ব্যবস্থাপক

পদ সংখ্যা : ৬০

বয়স : সর্বোচ্চ ৩৭

২০,০০০ থেকে ৩০,০০০ টাকা শিক্ষাগত যোগ্যাতা : স্নাতক/স্নাতকোত্তর
অভিজ্ঞতা : ক্ষুদ্রঋণ কর্মসূচিতে শাখা ব্যবস্থাপক হিসেবে নূন্যতম ২ বছরের অভিজ্ঞতা থাকরতে হবে।
একাউন্টেন্ট

পদ সংখ্যা : ১৫০

বয়স : সর্বোচ্চ ৩৭

১৫,০০০ থেকে ২০,০০০ টাকা শিক্ষাগত যোগ্যাতা : স্নাতক/স্নাতকোত্তর (বাণিজ্য)
অভিজ্ঞতা : একাউন্টেন্ট পদে ক্ষুদ্রঋণ কর্মসূচিতে শাখা পর্যায়ে নূন্যতম ২ বছর কাজের অভিজ্ঞতা। একাউন্টিং বিষয়ে যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
ফ্রন্ট ডেস্ক অফিসার

পদ সংখ্যা : ০১

বয়স : সর্বোচ্চ ৩০

২০,০০০ থেকে ২৫,০০০ টাকা শিক্ষাগত যোগ্যাতা : স্নাতক/স্নাতকোত্তর
অভিজ্ঞতা : কমপক্ষে ১ বছর ফ্রন্ট ডেস্ক/রিসিপসনিষ্ট পদে কাজ করার অভিজ্ঞাতা।
ফ্রন্ট ডেস্ক ম্যানেজমেন্ট বিষয়ে কোর্স করা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।শুধুমাত্র মহিলা প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।
ক্রেডিট অফিসার

পদ সংখ্যা : ৩৫০

বয়স : সর্বোচ্চ ৩৫

শিক্ষানবীশকালে ১৩,৫০০ টাকা, স্থায়ীকরণের পর ১৪,৬৮৫ টাকা,

এছাড়াও
প্রতিমাসে ফিল্ড ট্রিপস ১,৫০০ টাকা ।

শিক্ষাগত যোগ্যাতা : স্নাতক/স্নাতকোত্তর
অভিজ্ঞতা : অভিজ্ঞতার কোন প্রয়োজন নেই। তবে ক্ষুদ্রঋণ কর্মসূচিতে দেশের প্রত্যন্ত এলাকায় কাজ করার মন-মানসিকতা থাকতে হবে। বৃহত্তর ঢাকা জেলা,কুমিল্লা,সিলেট এবং চট্রগ্রাম বিভাগে কাজ করতে আগ্রহী প্রার্থীদের
আবেদন গ্রহণ করা হবে।
  • ক্রমিক নং ১নং হতে ৩নং এবং ৫নং পদের শিক্ষানবীশকাল ৬ মাস । ৪নং পদে শিক্ষানবীশকাল ১ বছর।
  • ক্রমিক নং ১নং হতে ৪নং পদের প্রার্থীদে যোগ্যতা,অভিজ্ঞতা এবং দক্ষতার ভিত্তিতে বেতন নির্ধারণ করা হবে।
  • ক্রমিক নং ১নং হতে ৪নং পদের প্রার্থীদের কম্পিউটর ওয়ার্ড,এক্সেল এবং ই-মেইল এ কাজ করার পারদর্শি হতে হবে।

সুযোগ ও সুবিধা :

১. সংস্থার পলিসি অনুযায়ী ফিল্ড ট্রিপস,মোবাইল বিল,বৈশাখী ভাতা,বছরে ২টি উৎসব ভাতা এবং সাপ্তাহিক ২ দিন ছুটি (শুক্র-শনি) সুবিধা।
২. স্থায়ীকরনের পর সংস্থার পলিসি অনুযায়ী নির্ধারিত বেতন স্কেল,প্রভিডেন্ট ফান্ড,গ্রচুইটি ও ইনক্রিমেন্ট প্রদেয় হবে।
৩. ক্রেডিট অফিসার পদের প্রার্থীদের আবাসন এবং বাইসাইকেল ব্যবহারের সুবিধা।
৪. দ্বায়িত্বকালীন সময়ে দূর্ঘটনাজনিত চিকিৎসার প্রকৃত খরচ সংস্থা বহন করবে। সংস্থার পলিসি অনুযায়ী সকল কর্মীর জন্য ১ লাখ টাকা ক্ষতিপূরণ সুবিধা রয়েছে।
৫. মাতৃত্বকালীন ছুটি ৪ মাস।
৬. কর্মীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তি সুযোগ রয়েছে।
৭. চট্রগ্রাম এবং সিলেট বিভাগের প্রত্যন্ত এলাকায় ক্রেডিট অফিসার,একাউন্টেন্ট এবং বি.এম পদে বিশেষ ভাতা ১ হাজার টাকা প্রযোজ্য।
৮. সর্বোচ্চ কমিশনে দেশের খ্যাতনামা ডায়াগস্টিক সেন্টারে প্যাথলজিকেল টেষ্টের সুবিধা।
৯. সংস্থার পলিসি অনুয়ায়ী মাঠ পর্যায়ের কর্মীদের পারফরমেন্সের ভিত্তিতে ইনসেন্টিভ প্রদেয় হবে।

জামানত :

  • সকল পদে এক মাসের মোট বেতনের সমপরিমান অর্থ জামানত হিসেবে জমা দিতে হবে। যা সংস্থার পলিসি অনুযায়ী ফেরতযোগ্য। সকল পদে নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের সময় ৩০০ টাকা মুল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পের উপর কর্মীর হলফনামা এবং প্রার্থীর পক্ষে একজন জামিনদারকে প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে ৩০০ টাকা মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে।
  • এরিয়ার সুপারভাইজার ও আশাখা ব্যবস্থাপক পদের প্রার্থীদের নির্বাচন পরবর্তীতে ৫,০০০ টাকা এবং একাউন্টে ও ক্রেডিট অফিসার পদের প্রার্থীদের ৩,০০০ টাকা প্রশিক্ষণ ফি বাবদ জমাদানে স্বাপেক্ষে প্রশিক্ষণে অংশগ্রহণ করতে হবে। প্রশিক্ষণ শেষে মূল্যায়নের ভিত্তিতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে।

আবেদনের শর্ত ও নিয়মাবলী:

১. ১নং হতে ৩ নং পদে বর্তমানে কোনো ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠানে কর্মরত আছেন এমন প্রার্থীদের আবেদনই বিবেচনাযোগ্য।
২. ১নং হতে ৩নং পদের আবেদনে বর্তমানে কর্মরত প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা উল্লেখ করতে হবে এবং নিয়োগের প্রমাণপত্র সংযুক্ত করতে হবে।
৩. অসম্পূর্ণ আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষার জন্য ডাকা হবে।
৪. মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বাংলাদেশের যে কোন জেলায় কাজ করার মন মানসিকতা থাকততে হবে। এরিয়া সুপারভাইজার ও শাখা ব্যবস্থাপক পদের প্রার্থীদের মোটর সাইকেল চালানো বাধ্যতামূলক।
কোন প্রার্থী স্থায়ী ঠিকানা,শিক্ষাগত যোগ্যতার তথ্য ও অন্যান্য তথ্য গোপন করে নির্বাচিত হলে/নিয়োগ পেলে তা ধরা পড়া মাত্র চাকুরীচ্যুত করা হবে।
৫. খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে,একাউন্টেন্ট এবং ক্রেডিট অফিমার পদে প্রার্থীদের আগ্রহী এলাকার নাম উল্লেখ করতে হবে।
৬. লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ,স্থান ও সময় মোবাইল এর মাধ্যমে জানানো হবে। নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহনের জন্য কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবেনা। এবং কোন প্রকার টিএ/ডিএ দেওয়া হবে না।
৭. আগ্রহী প্রার্থীদেরকে লিখিত আবেদনপত্রের সঙ্গে জীবন-বৃত্তান্ত (অভিজ্ঞতার বিবরণ ধারাবাহিকভাবে উল্লেখ করতে হবে), আত্মীয় নয় এমন ২ জন রেফারেন্সকারীর নাম,ঠিকানা ও ফোন নম্বর সহ প্রার্থীর সদ্য তোলা পাসর্পোট সাইজের ২ কপি ছবি,সকল শিক্ষাগত যোগ্যতা,অভিজ্ঞতার সনদ এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ আগামী ১৮/১১/২০১৮ (যারা আগে আবেদন পাঠাবেন তাদের আগে ডাকা হবে) তারিখের মধ্যে নিম্ন বর্ণিত ঠিকানায় প্রেরণ করতে হবে।
৮.পরীক্ষা পাশের মূরসনদ প্রকাশিত হয়নি অথবা অধ্যয়নরতদের আবেদন করার প্রয়োজন নেই।
৯. আবেদন পাঠানোর ঠিকানা – সিনিয়র ডিরেক্টর,এইচ আর ডিপার্টমেন্ট,শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর#৮,রোড নম্বর #১(মেইন রোড), ব্লক#এ,সেকশন-১১,মিরপুর,পল্লবী,ঢাকা-১২১৬।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তগুলো ইন্টারনেট এবং বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান  করার চেষ্টা করা হয়েছে। তার পরেও নির্ধারিত কতৃপক্ষ কতৃর্ক বিভিন্ন ধরণের পরিবর্তন বা পরিমার্জন ও অনিচ্ছাকৃত ভুল-ত্রুটি হতেই পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের খুবই প্রয়োজন হয় তাহলে শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। নিমোক্ত তথ্যগুলো গুলো শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করতে পারবে।
আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ
উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

4 মন্তব্য

  1. আমি আপনাদের ‌শক্তি ফাউন্ডেশন এ কাজ করতে আগ্রহী ,দয়া করে আমাকে জানালে খুশি হব৷

    • নিউজ-ই-ল্যাব একটি অনলাইন নিউজ পোর্টাল সাইট।আমরা শুধু মাত্র উক্ত প্রতিষ্ঠানের চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করেছি।আমাদের সাথে উক্ত প্রতিষ্ঠানের কোন সম্পর্ক নেই। আপনি যদি চাকুরি করতে ইচ্ছুক হয়ে থাকেন।তাহলে উপরিউক্ত নির্দেশনা অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। ধন্যবাদ।

  2. আমি আপনাদের শক্তি ফাউন্ডেশন এ কাজ করতে আগ্রহী ,দয়া করে জানাবেন ৷01985684716

    • নিউজ-ই-ল্যাব একটি অনলাইন নিউজ পোর্টাল সাইট।আমরা শুধু মাত্র উক্ত প্রতিষ্ঠানের চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করেছি।আমাদের সাথে উক্ত প্রতিষ্ঠানের কোন সম্পর্ক নেই। আপনি যদি চাকুরি করতে ইচ্ছুক হয়ে থাকেন।তাহলে উপরিউক্ত নির্দেশনা অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন