বাংলাদেশ পুলিশ সিআইডি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
914

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পুলিশ এডিশনাল ইন্সপেক্টর জেনারেলের কার্যালয় নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী সিআইডি’র নিম্নোক্ত পদে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত শর্তাবলী ও যোগ্যতা অনুযায়ী জনবল নিয়োগ প্রদান করা হবে।সরকারি বেতন কাঠামো ও নিয়োগ বিধি অনুযায়ী এই কার্যক্রম সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ২৩ জানুয়ারি ২০২১ইং

এডিশনাল ইন্সপেক্টর জেনারেলের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামপদ-সংখ্যাবেতনশিক্ষাগত যোগ্যতা
অফিস সহায়ক১৬টি৮,২৫০-২০,০১০স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক
স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

পল্লী উন্নয়ন একাডেমী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আবেদনকারীকে চাকরির জন্য নির্ধারিত ফরম/ছক পূরণ করে নিজ স্বাক্ষরপূর্বক আবেদন করতে হবে।

২। বর্ণিত পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীর আবেদন ২৩/০১/২০২১ খ্রিঃ অফিস চলাকালীন সময়ের মধ্যে অতিরিক্ত আইজিপি,সিআইডি হেডকোর্টাস মালিবাগ ঢাকা ১২১৭ বরাবর পৌছাতে হবে।

৩। সরকারী ও আধা সরকারী সংস্থায় চাকরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৪। নিয়োগরের ক্ষেত্রে সরকার নির্দেশিত কোটা অনুসরণ করা হবে। ০১/০১/২০২১ তারিখে সাধারণ কোটার প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বৎসর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৩২ বৎসর।

৫। আবেদনপত্র প্রেরণের খামের উপর পদের নাম নিজ জেলা ও বিশেষ কোটার নাম উল্লেখ করতে হবে।

৬। পরীক্ষার ফি বাবদ ৫০ টাকা অতিরিক্ত আইজিপি সিআইডি ঢাকা বরাবর “১-২২১১-০০০০-২০৩১” নম্বরে কোডে ট্রেজারী চালানের মাধ্যমে জমা প্রদানপূর্বক চালানের মূল কপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

৭।আবেদন পত্রের সঙ্গে প্রার্থীর নাম ঠিকানা (যে ঠিকানায় প্রার্থী ইন্টারভিউ কার্ড পেতে ইচ্ছুক) উল্লেখ পূর্বক ১০ টাকার ডাকটিকেট লাগানো ১টি ১০”-৪” সাইজের খাম দাখিল করতে হবে।

বাংলাদেশ পুলিশ সিআইডি চাকরির নিয়োগ সার্কুলার ২০২১

বাংলাদেশ পুলিশ সিআইডি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ পুলিশ সিআইডি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন