ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ২২৯ পদে নিয়োগ

0
310

ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড এলাকায় বিদ্যুৎ বিতরণ, উন্নয়ন ও রক্ষণাবেক্ষনের কার্যক্রম পরিচালনার জন্য  স্বারক নং ২৭.২৪.০০০০.০১৬.১১.০০১.১৮.২৭২৮ তারিখ ১২ নভেম্বর, ২০১৮ ইং প্রতিষ্ঠানের বিধি মোতাবেক ডেস্কোর নিম্ন বর্ণিত শূন্য পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে নিম্নলিখিত শর্ত পূরণ স্বাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের শেষ সময় : ০৩ ডিসেম্বর ২০১৮

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড
হাউজ নং #২২/বি, ফারুক সরণী,নিকুঞ্জ-২,ঢাকা-১২২৯

স্বারক নং : ২৭.২৪.০০০০.০১৬.১১.০০১.১৮.২৭২৮                                          তারিখ : ১২ নভেম্বর,২০১৮

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির বিভিন্ন পদে নিয়োগ

অাবেদনের শর্ত ও নিয়মাবলী :

ডেস্কোর পে স্কেল ২০১৬ অনুযায়ী বাড়ীভাড়া বাবদ মূল বেতনের ৫০ বা ৬০ শতাংশ, প্রতি বছর ২টি উৎসব ভাতা,নববর্ষ ভাতা,রিকগনাইজড প্রভিডেন্ট ফান্ড,গ্রুপ ইনস্যুরেন্স,অর্জিত ছুটি নগদায়ন,গ্রাচুইটি,চিকৎসা ভাতা, যাতায়াত ভাতা প্রাপ্য হবেন। কর্মকর্তা/কর্মচারী কর্তৃক আয়কর প্রদান করতে হবে।

সাধারণ শর্তাবলী :
১. স্পেশাল গার্ড ব্যতীত অন্য সকল পদের জন্য বয়সীমা ০৩/১২/২০১৮ তারিখ পর্যন্ত সর্বোচ্চ ৩০ বছর এবং স্পেশাল গার্ড এর বয়সসীমা সর্বোচ্চ ৪০
বছর।
২. সরকারী নীতিমালা অনুযায়ী মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীর বয়সসীমা ২ বছর শিথিলযোগ্য। মুক্তিযোদ্ধা কোটায় আবেদনের যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত মুক্তিযোদ্ধা সনদের স্ক্যানকৃত কপি ওয়েবসাইটে আপলোড করতে হবে।
৩. শিক্ষাগত যোগ্যতার শর্তপূরণ স্বাপেক্ষে বিভাগীয় প্রার্থীদের জন্য বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
৪. বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহণযোগ্য নয়।
৫. চাকুরিরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
৬. ভূল ও অসম্পূর্ণ আবেদন এবং নির্ধারিত সময়ে পরে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে।
৭. শুধুমাত্র যোগ্য প্রাথীগণকে লিখিত/মোখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সুযোগ প্রদান করা হবে।
৮. যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর বাতিল বলে গণ্য হবে।
৯. নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদ বাতিল করা, আবেদনপত্র গ্রহণ ও বাতিল করা এবং পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধি করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।
১০. যে সকল প্রার্থী ২৯/০৬/২০১৮ তারিখে প্রকাশিত ডেস্কোর নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে আবেদন করেছেন, তাদের পুনরায় একই পদে আবেদন করার প্রয়োজন নেই। তাদের পূর্ববতী আবেদন বহঅর থাকবে।

অনলাইনে আবেদন প্রক্রিয়া :
১। আগ্রহী প্রার্থীগনকে ডেসকোর ওয়েবসাইটে প্রাপ্ত অনলাইন ফর্ম এর মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন ফর্মের সঙ্গে স্ক্যানকৃত ছবি,যোগ্যতার সনদ ও প্রযোজ্য ক্সেত্রে মুক্তিযোদ্ধা সনদের কপি আপলোড করতে হবে্ অনলাইনে ফর্ম পূরণের জন্য ডেস্কোর ওয়েবসাইটে প্রদর্শিত আবেদন সংক্রান্ত নির্দেশিকা যথাযথ ভাবে অনুসরণ করতে হবে।
২। ডেসকো’র ওয়েবসাইটে প্রদর্শিত নির্দেশিকা অনুসরণ পূর্বক আবেদন ফি বাবদ ক্রম ১-৫ নং পদের জন্য ১,৫০০ টাকা এবং ক্রম ৬-১৫ নং পদের জন্য ১০০০ টাকা ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর মোবাইল ব্যাংকিং সেবা “রকেট” এর মাধ্যমে পরিশোদ করতে হবে।
৩। অনলাইনে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ০৩/১২/২০১৮ তারিখ রাত ১২ ঘটিকা পর্যন্ত।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তগুলো ইন্টারনেট এবং বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান  করার চেষ্টা করা হয়েছে। তার পরেও নির্ধারিত কতৃপক্ষ কতৃর্ক বিভিন্ন ধরণের পরিবর্তন বা পরিমার্জন ও অনিচ্ছাকৃত ভুল-ত্রুটি হতেই পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের খুবই প্রয়োজন হয় তাহলে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। নিমোক্ত তথ্যগুলো গুলো শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করতে পারবে।নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আবেদনপত্র, আবেদন খাম, ফেরত খাম, সিভি, চালানপত্র ও অনলাইন কাজে যোগাযোগ করুন

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ
উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন