বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ ১৫টি খালি পদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
1426

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ কর্তৃক নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের উন্নয়ন প্রকল্পের আওতাধীন ঢাকা-আশুলিয়া এলিভেডেট এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (সরকারি বিধি মোতাবেক) জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী জনবল নিয়োগ প্রদান করা হবে।সার্কুলার অনুযায়ী নিয়োগ প্রদানের লক্ষ্যে সরকারি নিয়োগ বিধি অনুসারে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।এর জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০৪ মার্চ ২০২১ইং

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। উপ সহকারী প্রকৌশলী (সিভিল)
বেতন : ২৭,১০০ গ্রেড : ১০
০৩কোন স্বীকৃত বোর্ড হইতে সিভিল
ইঞ্জিনিয়ারিং এ অন্যূন ০৪ বৎসর
মেয়াদী ডিপ্লোমা।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ২৫৯টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। ০৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে।মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর।তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়সসীমা অনুর্ধ্ব ৩২ বছর।বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

২। সরকারি আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধিবিধান প্রতিপালিত হবে।

৩। আবেদনকারী বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইট www.bba.gov.bd তে প্রবেশ করে e-Recruitment menu এর মাধ্যমে আগামী ০৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখ সকাল ১০টা থেকে শুরু হয়ে ০৪ মার্চ ২০২১ তারিখ বিকাল ৫:০০টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

৪। আবেদনপত্রে প্রার্থীকে তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ X প্রস্থ ৩০০) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ X প্রস্থ ৩০০) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলোড করতে হবে।ছবি ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৫০কেবি এর মধ্যে হতে হবে।

৫। প্রার্থীকে সফলভাবে আবেদনপত্র সাবমিট করার ৭২ ঘন্টার মধ্যে বিকাশের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ প্রতিটি পদের জন্য ৫০০টাকা এবং অনলাইন ফি বাবদ ১০টাকাসহ সর্বমোট ৫১০ টাকা পরিশোধ করতে হবে।৭২ ঘন্টার মধ্যে ফি পরিশোধ ব্যর্থ হলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির নিয়োগ সার্কুলার ২০২১

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন