মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

0
356

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শূন্য পদ পূরণের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।যার সুত্র নং: মাভাবিপ্রবি/রেজি./সংস্থাপন শাখ-১/এ-১২/২০১৮/ তারিখ ২০ অগ্রহায়ণ ১৪২৫ । ০৪ ডিসেম্বর ২০১৮ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক নিম্নলিখিত অফিস/বিভাগে নিম্নলিখিত খালি পদসমূহে পূরণের জন্য উল্লেখিত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যা্চ্ছে।

আবেদনের শেষ সময় : ০১ জানুয়ারি, ২০১৮ইং

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
সন্তোষ,টাঙ্গাইল-১৯০২

সুত্রঃ মাভাবিপ্রবি/রেজি./সংস্থাপন শাখা-১/এ-১২/২০১৮                তারিখঃ ২০ অগ্রহায়ণ ১৪২৫ । ০৪ ডিসেম্বর ২০১৮

১। ফিজিক্যাল ইন্সট্রাক্টর

পদের নাম : ফিজিক্যাল ইন্সট্রাক্টর শরীরচর্চা
বিভাগ : শরীরচর্চা শিক্ষা বিভাগ
খালি পদের সংখ্যা : পুরুষ -২জন । মহিলা-১জন
বয়স : সর্বোচ্চ ৩০ বছর
বেতন : ২২,০০০-৫৩,০৬০ গ্রেড-৯তম
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর ডিগ্রিসহ বিপিএড ডিগ্রি থাকতে হবে। শিক্ষা জীবনের সকল পর্যায়ে নূন্যতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি/সমমানের গ্রেড থাকতে হবে। শিক্ষা জীবনে খেলাধুলায় পারদর্শিতার সনদ থাকতে হবে। শরীরচর্চা/এথলেটিক্স/অন্য কোন প্রধান খেলায় দেশী-বিদেশী প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার দেয়া যেতে পারে।অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া যেতে পারে।

২। মেডিকেল টেকনোলজিস্ট

পদের নাম : মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওগ্রাফার)
বিভাগ : মেডিকেল সেন্টার
খালি পদের সংখ্যা : ১জন
বয়স : সর্বোচ্চ ৩০ বছর
বেতন : ১২,৫০০-৩০,২৩০ গ্রেড-১১তম
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে এইচএসসি (বিজ্ঞান)/সমমান পরীক্ষায় পাসসহ সরকারি প্রতিষ্ঠান হতে কমপক্ষে ০৩(তিন) বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-রেডিওগ্রাফি/রেডিওলজি পাস হতে হবে।সরকার কর্তৃক অনুমোদিত কোন প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

৩। মেডিকেল টেকনোলজিস্ট

পদের নাম : মেডিকেল টেকনোলজিস্ট (প্যাথ)
বিভাগ : মেডিকেল সেন্টার
খালি পদের সংখ্যা : ১জন
বয়স : সর্বোচ্চ ৩০ বছর
বেতন : ১২,৫০০-৩০,২৩০ গ্রেড-১১তম
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে এইচ.এস.সি(বিজ্ঞান)/সমমান পরীক্ষায় পাসসহ সরকারি প্রতিষ্ঠান হতে কমপক্ষে ০৩(তিন) বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-প্যাথলজি পাস হতে হবে।প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

৪। ল্যাব টেকনিশিয়ান

পদের নাম : ল্যাব টেকনিশিয়ান (প্যাথ)
বিভাগ : মেডিকেল সেন্টার
খালি পদের সংখ্যা : ১জন
বয়স : সর্বোচ্চ ৩০ বছর
বেতন : ১১,০০০-২৬,৫৯০ গ্রেড-১১তম
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে এসএসসি(বিজ্ঞান)/সমমান পরীক্ষায় পাসসহ সরকারি প্রতিষ্ঠান হতে কমপক্ষে (তিন) বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-প্যাথলজি পাস হতে হবে।প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

মাভাপ্রবি নিয়োগ আবেদনের তথ্যাবলি

আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী :

১। উপরোক্ত পদসমূহের আবেদনপত্রের নির্ধারিত ফরম ব্যক্তিগতভাবে অথবা ওয়েবসাইট থেকে অথবা ১০ টাকার অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানাসম্বলিত খাম পাঠিয়ে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিস হতে অফিস চলাকালীন সময়ে ০১/০১/২০১৯ তারিখের মধ্যে সংগ্রহ করা যাবে।

২। “ভাইস-চ্যান্সেলর, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সন্তোষ,টাঙ্গাইল-১৯০২” এর অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেড,মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ওপর আবেদনপত্রের ফি বাবাদ সোনালী ব্যাংক লিমিটেড এর যে কোনো শাখা থেকে ক্রমিক নং ০১ এর পদের জন্য ৮০০/(আটশত) এবং ক্রমিক নং ০২ হতে ০৪নং পদের জন্য ৫০০ টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ(অফেরযোগ্য) প্রার্থীর সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত তিন (০৩) কপি ছবি,শিক্ষাগত যোগ্যাতার সনদপত্র/নম্বরপত্র,অভিজ্ঞার সনদ,চারিত্রিক সনদ এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি সংযুক্তপূর্বক নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

৩। উল্লিখিত ০১/০১/২০১৯ তারিখের মধ্যে ০৭ (সাত) সেট দরখাস্ত রেজিষ্ট্রার বরাবর অফিস চলাকালীন সময়ে পৌছাতে হবে। বিলম্বে বা অসম্পূর্ণ দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে। যে কোনো দরখাস্ত গ্রহণ/বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। সরকারি/আধা-সরকারি/পাবিলিক বিশ্ববিদ্যালয়/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং এ বিশ্ববিদ্যালয়ের কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৪। এ বিশ্ববিদ্যালয় কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে যে কোন একটি শর্ত শিথিলযোগ্য।

৫। আবেদনপত্রের সংশ্লিষ্ট কলামে টেলিফোন নম্বর/মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তগুলো ইন্টারনেট এবং বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান  করার চেষ্টা করা হয়েছে। তার পরেও নির্ধারিত কতৃপক্ষ কতৃর্ক বিভিন্ন ধরণের পরিবর্তন বা পরিমার্জন ও অনিচ্ছাকৃত ভুল-ত্রুটি হতেই পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের খুবই প্রয়োজন হয় তাহলে মাভিপ্রবি বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। নিমোক্ত তথ্যগুলো গুলো শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করতে পারবে।নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আবেদনপত্র, আবেদন খাম, ফেরত খাম, সিভি, চালানপত্র ও অনলাইন কাজে যোগাযোগ করুন

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ
উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন