আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

0
751

বাংলাদেশের সুনানধন্য প্রথম সারির শীর্ষস্থানীয় এবং সফল ব্যবসায়ী বেসরকারি প্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপ। এই প্রতিষ্ঠানের উৎপাদিত কনজিউমার পণ্য বিপনণ-বিক্রয় ও বাজারজাতকরণের লক্ষ্যে কিছু সংখ্যক দক্ষ কর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।উক্ত কাজের জন্য নিম্নলিখিত “টেরিটরি সেলস অফিসার (টিএসও)” পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। উল্লেখ্য শর্ত বা যোগ্যতা স্বাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনের জন্য আহবান করা হল।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ সময় : ১০ ডিসেম্বর ২০২০ ইং

আবুল খায়ের গ্রুপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

পদের নামটেরিটরি সেলস অফিসার
খালি পদের সংখ্যানির্দিষ্ট নয়
চাকুরির ধরণফুল টাইম/অফিস টাইম
বয়স১৮ থেকে ৩২বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর বা সমমান
পুরুষ / মহিলাশুধুমাত্র পুরুষ প্রার্থী
কর্মস্থলবাংলাদেশের যে কোন স্থানে
বেতনআলোচনা সাপেক্ষ
সুযোগ সুবিধাপ্রতিষ্ঠান কর্তৃক নির্ধারিত

বিভিন্ন প্রতিষ্ঠানের কম্পিউটার ও ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ সার্কুলার

চাকুরির নির্ধারিত দ্বায়িত্বসমূহ

১। প্রতিদিনের বিক্রয় কার্যক্ষম তত্ত্বাবধান সহ মাঠ পর্যায়ে বড় ডিলগুলোর পরিদর্শন করা। ২। বিভিন্ন ব্যবসায়ী এবং গ্রাহকদের সাথে চমৎকার বাণিজ্য সম্পর্ক বিকাশ। ৩। বাজার প্রতিযোগীদের সঙ্গে প্রতিযোগিতায় সংগঠিত নীতি ও কৌশল বাস্তবায়ন। ৪।বিক্রয় পূর্বাভাস,বিক্রয় বিশ্লেষণ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে সাংগঠনিক বিক্রয় লক্ষ্য পূরণ করার ক্ষমতা। ৫। কোম্পানি পণ্য বিক্রয়ের মাধ্যমে নির্ধারিত অঞ্চল এর আর্থিক ফলাফল অর্জন করে ব্যবসার সুযোগ নিরাপদ করা। ৬। প্রশাসনিক কার্যক্রম এবং মোটরসাইটেকল চালানোর অভিজ্ঞতা থাকতে হবে।

আবুল খায়ের গ্রুপ নিয়োগ সার্কুলার ২০২০

আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন