মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

1849

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ০৯ সেপ্টেম্বর ২০২০ তারিখের ছাড়পত্র অনুযায়ী নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার মোতাবেক মেরিন ফিশারিজ একাডেমির অধীন নিম্নে বর্ণিত শূন্য পদসমূহে সরকারি নিয়োগ ও বেতন বিধি অনুসারে সরাসরি নিয়োগের জন্য নির্ধারিত ফর্মে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মেরিন ফিশারিজ একাডেমি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি।

আবেদনের শেষ তারিখ : ৩১ ডিসেম্বর ২০২০ইং

মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও বেতনপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। বোট ইঞ্জিন ড্রাইভার
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০১মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা
সমমানের পরীক্ষার উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট বাস্তব
অভিজ্ঞতা সম্পন্ন
২। অফিস সহায়ক
বেতন : ৮,২৫০-২০,০১০
০১মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা
সমমানের পরীক্ষার উত্তীর্ণ

বংলাদেশ শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। প্রার্থীকে বাংলাদেশের প্রকৃত নাগরিক ও স্থায়ী বাসিন্দা হতে হবে।প্রার্থী যদি কোন বিদেশি নাগরিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অথবা কোন বিদেশি নাগরিককে বিবাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন হবে তিনি নিয়োগের অযোগ্য বিবেচিত হবেন।

২। প্রার্থীর বয়স ৩১/১২/২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে।তবে প্রকৃত মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলয়োগ্য।এ ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৩। আবেদন ফর্ম জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট এবং মেরিন ফিশারিজ একাডেমির অফিসিয়াল ওয়েবসাইট খেকে সংগ্রহ করা যাবে।

৪। আবেদনপত্র আগামী ৩১/১২/২০২০ তারিখের মধ্যে অধ্যক্ষ মেরিন ফিশারিজ একাডেমি মৎস্য বন্দর চট্রগ্রাম-৪০০০ বরাবরে হাতে হাতে/ডাকযোগে/কুরিয়ার সার্ভিস যোগে পৌছাতে হবে।

৫। বোট ইঞ্জিন ড্রাইভার পদে নিয়োগ পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা এবং অফিস সহায়ক পদে নিয়োগ পরীক্ষার ফি বাবদ ৫০টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১৪৪৩২০০০১২০৩১ কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ সার্কুলার ২০২০

মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ সার্কুলার ২০২০
মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ সার্কুলার ২০২০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন