বাংলাদশ সশস্ত্র বাহিনী বোর্ডের শূন্য পদে চাকুরির নিয়োগ

0
1212

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ডে এর অধীনে নবনির্মিত মেডিকেল ডিসপেনসারিসমূহে নিম্নবর্ণিত শূন্যপদ পূরণের লক্ষে “মেডিকেল ফার্মাসিষ্ট” পদের কিছু সংখ্যক অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ প্রদান করা হবে। উক্ত পদের বিপরীতে নিম্নলিখিত শর্তাদি ও যোগ্যতা সাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের শেষ সময় : ১০ জানুয়ারী ২০১৯

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড
১৬০, কাকরাইল,ঢাকা-১০০০

মেডিকেল ফার্মাসিষ্ট

পদের নাম : মেডিকেল ফার্মাসিষ্ট
খালি পদের সংখ্যা : ০৭
বেতন : ১০,০০০
যোগ্যতাসমূহ : ক) অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্য হতে হবে (ফার্মাসিষ্ট/মেডিকেল এ্যাসিষ্ট্যান্টদের অগ্রাধিকার দেয়া হবে)
খ) কম্পিউটার পরিচালনায় দক্ষ থাকতে হবে। (এমএস ওয়ার্ড এবং এক্সেল)
জেলা কোটা : বাংলাদেশের যে কোন জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। নির্ধারিত ফরমে আবেদনকারীর সাম্প্রতিক সময়ের তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবিসহ পরিচালক,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড,১৬০ কা্করাইল,ঢাকা-১০০০ এর বরাবর আগামী ১০ জানুয়ারী ২০১৯ তারিখের মধ্যে সাধারণ ডাকযোগে অথবা অফিসে রক্ষিত বাক্সে অফিস চলাকালীন সময়ে পৌছাতে হবে।

২। আবেদন ফরমটি বিএএসবি’র ওয়েবসাইট হতে ডাউনলোড এবং বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড (বিএএসবি), ১৬০ কাকরাইল,ঢাকা-১০০০ ও জেলা সশস্ত্র বাহিনী বোর্ড সমূহে (বৃহত্তর ২০ জেলা সদরে অবস্থিত) অফিস চলাকালীন সময়ে পাওয়া যাবে।

৩। আবেদনপত্র নির্ধারিত সময়সীমার মধ্যে উপরোল্লিখিত ঠিকানায় প্রেরণ করতে হবে।

৪। আবেদনপত্রের সাথে পরিচালক,বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড এর বরাবরে পরীক্ষার ফি বাবদ ২৫০ টাকার অফেরযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার যে কোনো শাখার ট্রাষ্ট ব্যাংক হতে ট্রাষ্ট ব্যাংক লিমিটেড,কাকরাইল শাখার অনুকূলে প্রেরণ করতে হবে।

৫। প্রার্থীর নামে ইন্টারভিউ কার্ড প্রেরণের জন্য প্রার্থীর নাম ও পত্র যোগাযোগের ঠিকানা (বর্তমান ঠিকানা) সম্বলিত ১০ টাকার অব্যবহৃত ডাক টিকেট সংযুক্ত ৯বাই৪ ইঞ্চি মাপের একটি খাম আবেদন পত্রের সংযুক্ত করতে হবে।

৬। দরখাস্ত প্রেরণের ক্ষেত্রে খামের উপর আবেদনকারীর জেলার নাম উল্লেখ করতে হবে।

৭। যোগ্যা প্রার্থীদেরকে ইন্টারভিউ কার্ড (পরীক্ষার প্রবেশপত্র,পরীক্ষা অনুষ্ঠানের স্থান,তারিখ ও সময়সূচী) যথাসময়ে ডাকযোগে প্রার্থী প্রদত্ত ঠিকানা সম্বলিত খামের মাধ্যমে প্রেরণ করা হবে এবং বিএসএসবি’র ওয়েবসাইট এ প্রকাশ করা হবে।

৮। লিখিত পরীক্ষার উত্তীর্ণ প্রার্থীদের (প্রযোজ্য ক্ষেত্রে) মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

৯। মৌখিক পরীক্ষার সময় অবসরপ্রাপ্ত সদস্যদের খালাসী বই দেখাতে হবে।

১০। সকল বেসামরিক শিক্ষাগত যোগ্যতা এবং সামরিক যোগ্যতার সনদপত্র (যদি থাকে) এর সত্যায়িত ফটোকপি আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

১১। শৃংখলাজনিত কারণে সশস্ত্র বাহিনীর বরখাস্ত/বাধ্যতামূলক অবসরপ্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই।

১২। নিয়োগের ব্যাপারে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গন্য হবে।

১৩। অসম্পূর্ণ্য,ক্রটিপূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১৪। শূন্য পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি হতে পারে। এই বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ সংশোধন/বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

১৫। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভ্রমণ/দৈনিক ভাতা প্রদান করা হবে না।

১৬। নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের কর্মস্থল হবে রাজশাহী,রংপুর,বগুড়া,ময়মনসিংহ,কুমিল্লা,চট্রগ্রাম এবং যশোর।

১৭। অফিস সময় হবে সকাল ৯:০০ ঘটিকা হতে ১৪:৩০ ঘটিকা পর্যন্ত ।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আবেদনপত্র, আবেদন খাম, ফেরত খাম, সিভি, চালানপত্র ও অনলাইন কাজে যোগাযোগ করুন

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন