ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

1421

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী ডাক টেলিযোগাযোগ বিভাগের রাজস্ব খাতভুক্ত বেশকিছু খালি পদে দক্ষতা সম্পন্ন প্রার্থী সন্ধান করা হচ্ছে।নিম্নলিখিত শূন্য পদ পূরণের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে সার্কুলার বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং সরকারি নিয়োগ বিধি মেনে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০৯ এপ্রিল ২০২২ইং

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামখালি পদশিক্ষাগত যোগ্যতা
১। হিসাবরক্ষক০১বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রীসহ কম্পিউটার পারদর্শী
২। সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর০৩যে কোন বিষয়ে বিভাগে স্নাতক
ডিগ্রীসহ কম্পিউটার পারদর্শী
৩। কম্পিউটার অপারেটর০১বিজ্ঞান বিভাগে স্নাতক ডিগ্রীসহ কম্পিউটার পারদর্শী
৪। ক্যাশিয়ার০১বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রীসহ কম্পিউটার পারদর্শী
৫। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক০২উচ্চ মাধ্যমিক বা সমমান পাশসহ কম্পিউটার পারদর্শী
৬। অফিস সহায়ক১৭মাধ্যমিক বা সমমান পাশ

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। ০১/০২/২২ তারিখে সাধারণ প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর।তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

২। পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যাক্তি ptd.teletalk.com.bd এর ওয়েবসাইটে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত আবেদনপত্র পূরণ করতে পারবেন।অনলাইন আবেদনের সময়সীমা ১০-০৩-২২ ইং সকাল ১০ ঘটিকা থেকে শেষ তারিখ ৯-০৩-২২ বিকাল ৫টা পর্যন্ত।

৩। সার্কুলার বর্ণিত ক্রমিক ১নং হতে ৫নং এ বর্ণিত পদের জন্য আবেদন ফি বাবদ ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ অফেরতযোগ্য মোট ৫৬ টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন।

৪। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।পরীক্ষার ফি প্রদানের পর দাখিলকৃত আবেদনপত্র আর সংশোধন/এডিট করা যাবে না।

লাখ টাকা বেতনে চাকরি দিবে রুরাল পাওয়ার কোম্পানী লিমিটেড

৫। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি পাওয়ার জন্য অনলাইন আবেদনপত্রে উল্লিখিত মোবাইল নম্বর অন রাখতে হবে ও অনলাইন প্রদত্ত আইডি পিন সংরক্ষণ করতে হবে।পরবর্তীতে এডমিট কার্ড প্রিন্ট করার জন্য প্রয়োজন হতে পারে।

৬। পরীক্ষা ও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য ডাকা ও টেলিয়োগাযোগ অফিসিয়াল ওয়েবাসইট অথবা এই সাইটের মাধ্যমে জানা যাবে।

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন