বাংলাদেশ সেনাবাহিনীতে অসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

0
3358

বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি তারিখ : ০৭ জানুয়ারী ২০১৯ অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনীর নিম্ন সংগঠনে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ১৩তম হতে ২০তম গ্রেডের নিম্নবর্ণিত “অসামরিক” স্থায়ী/অস্থায়ী পদে নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের শেষ সময় : ০৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

বাংলাদেশ সেনাবহিনীতে বেসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনীতে অসামরিক পদে নিয়োগ সার্কুলার
বাংলাদেশ সেনাবাহিনীতে অসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। বাংলাদেশ সেনাবাহিনীর নিম্ন সংগঠনে “জাতীয় বেতন স্কেল ২০১৫” অনুযায়ী ১৩তম হতে ২০তম গ্রেডের নিম্নবর্ণিত অসামরিক স্থায়ী/অস্থায়ী পদে নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

২। উল্লেখিত সকল পদের বিপরীতে নির্ধারিত ঠিকানায় আবেদনপত্র পৌছানোর শেষ তারিখ : ০৬ ফেব্রুয়ারি ২০১৯।

৩। বিস্তারিত তথ্য এবং আবেদনপত্র প্রেরণের ঠিকানাসহ আবেদন ফরমের জন্য ভিজিট করুন।

৪। নিম্নস্বাক্ষরকারী তথা কন্ট্রোলার অব সিভিলিয়ান পার্সোনেল,সেনাসদর,এজি’র শাখা,পিএ পরিদপ্তর বরাবর কোন আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অত্র পরিদপ্তর বরাবর প্রেরিত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আবেদনপত্র, আবেদন খাম, ফেরত খাম, সিভি, চালানপত্র ও অনলাইন কাজে যোগাযোগ করুন

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন