বেশকিছু খালি পদে নিয়োগ দিবে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড

2035

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের নিম্নবর্ণিত শূন্য পদে নিয়োগ প্রদান করা হবে।নিয়োগ সার্কুলার অনুযায়ী ৬টি ক্যাটাগরিতে সর্বমোট ১৩টি পদে নিয়োগ প্রদান করা হবে।সরকারি বেতন বিধি ও সার্কুলার বর্ণিত সকল শর্তাদি অনুসরণ করে এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড চাকরির নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২৮ মার্চ ২০২২ইং

ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম ও বেতনপদ সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)
বেতন : ১৬,০০০-৩৮,৬৪০
০১পুরকৌশল বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি
২। উপ-সহকারী প্রকৌশলী (অটোমোবাইল)
বেতন : ১৬,০০০-৩৮,৬৪০
০১মেকানিক্যাল বা অটোমোবাইল বিষয়ে
স্নাতক বা সমমানের ডিগ্রি
৩। হিসাবরক্ষক
বেতন : ১২,৫০০-৩০,২৩০
০৫বাণিজ্যে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের
সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রি
৪। সহকারী লাইব্রেরিয়ান
বেতন : ১১,০০০-২৬,৫৯০
০১লাইব্রেরি সায়েন্স বিষয়ে অন্যূন দ্বিতীয়
শ্রেণী বা সমমানের সিজিপিএ-তে ডিপ্লোমা
৫। রিসিপশনিস্ট
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০২দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে উচ্চ
মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ
৬। কেয়ারটেকার
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০৩দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ-তে উচ্চ
মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। আগামী ২৮ মার্চ ২০২২ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড,প্রবাসী কল্যাণ ভবন (লেভেল-৯),৭১-৭২ ইস্কাটন গার্ডেন,রমনা,ঢাকা-১০০০(ডাক/কুরিয়ারযোগে) আবেদনপত্র পৌছাতে হবে।সরাসরি এবং নির্ধারিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

২। আবেদনপত্র ক) প্রার্থীর নাম (বাংলা ও ইরেজি) খ) পিতা/স্বামীর নাম গ) মাতার নাম ঘ) স্থায়ি ঠিকানা ঙ) বর্তমান ঠিকানা ও মোবাইল নম্বর চ) জন্ম তারিখ ছ) ২৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে প্রার্থীর বয়স জ) শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র ঝ) জাতীয় পরিচয়পত্র ঞ) চারিত্রিক সনদপত্র ট) নাগরিকত্ব সনদপত্র ঠ)অভিজ্ঞতার সনদপত্র ড) কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ প্রতিষ্ঠান/কর্তপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র ঢ) সদ্য তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি।

সেনাবাহিনীর ৮৯তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স নিয়োগ সার্কুলার ২০২২

৩। ছবি ও সকল সনদপত্র প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে। খামের উপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করতে হবে।সেই সাথে ১০ (দশ) টাকা মূল্যের ডাকটিকেট সম্বলিত ১১ সে.মি X ২৫ সে.মি আকারের একটি ফেরম খামে আবেদনকারীর যোগাযোগের ঠিকানা লিপিবদ্ধ করে আবেদনপত্রের সংযুক্ত করতে হবে।

৪। “ওয়েজ আর্নার্স কল্যাণ তহবিল” শিরোনামে যে কোন তফসিলি ব্যাংক হতে ১ ও ২নং ক্রমিকে বর্ণিত পদের জন্য ১০০০টাকা এবং ৩ হতে ৬নং ক্রমিকে পদের জন্য ৫০০ টাকা মূল্যমানের পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

৫। ২৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।প্রতিবন্ধী,মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন