বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

0
731

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন “রেশম চাষ সম্প্রসারণ ও উন্নয়নের মাধ্যমে পার্বত্য জেলাসমূহের দারিদ্র বিমোচন”শীর্ষক প্রকল্পের জন্য কেবলমাত্র প্রকল্প মেয়াদকাল পর্যন্ত অর্থ বিভাগ হতে জারীকৃত জাতীয় বেতন স্কেল,২০১৫ অনুযায়ী সাকুল্যে বেতনে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের লক্ষ্যে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের শেষ সময় : ১৫ ফেব্রুয়ারী ২০১৯ ইং

বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড

স্মারক নং-২৪.০৬.৮৪০০.০৩৪.০৩.০৪৪.১৮-২১ তারিখ: ১৩ জানুয়ারী,২০১৯ খ্রিষ্টাব্দ

ম্যানেজার (সম্প্রসারণ)

পদের নাম : ম্যানেজার (সম্প্রসারণ)
খালি পদের সংখ্যা : ০৩
বয়স: সর্বনিম্ন ১৮ হতে সর্বোচ্চ ৩০
বতেন : ১৬,০০০-৩৮,৬৪০
গ্রেড : ১০
যোগ্যতা : তুঁতচাষ ও পলুপালন কাজে ন্যুনতম ৪ বছরের বাস্তব অভিজ্ঞতাসহ ২য় শ্রেণীতে বি.এস.সি অথবা জেনারেল সেরিকালচারে ২য় শ্রেণীর পোষ্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা।

বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের আরোও একটি নিয়োগ সার্কুলার
আউটসোর্সিং পদ্ধতিতে জনবল সরবরাহের নিয়োগ বিজ্ঞপ্তি
আউটসোর্সিং পদ্ধতিতে জনবল সরবরাহের নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার ২০১৯
বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার ২০১৯

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত ১ পাতার ফরমে স্বহস্তে লিখিত আবেদন করতে হবে।এই নিয়োগ বিজ্ঞপ্তিসহ উক্ত ফরমটি বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের ওয়েব সাইটে হতে ডাউনলোড করা যাবে।

২। প্রকল্প পরিচালক,রেশম চাষ সম্প্রসারণ ও উন্নয়নের মাধ্যমে পার্বত্য জেলাসমূহের দারিদ্র্য বিমোচন শীর্ষক প্রকল্প,”বনরুপা,রাঙ্গামাটি (এস এ পরিবহনের পিছনে) বরাবর আবেদন করতে হবে। আবেদন আগমী ১৫/০২/২০১৯ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ/বিলম্বে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গন্য হবে।

৩। দরখাস্তের সাথে শুধুমাত্র গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (নামাম্কিত সীলসহ) সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ০১ কপি রঙ্গিন ছবি আঠা দিয়ে লাগাতে হবে এবং ০২ কপি ছবি স্ট্যাপলার দিয়ে লাগিয়ে দিতে হবে এবং সকল সনদের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে।

৪। আবেদনপত্রের সাথে প্রকল্প পরিচালক,রেশম চাষ সম্প্রসারণ ও উন্নয়নের মাধ্যমে পার্বত্য জেলাসমূহের দারিদ্র বিমোচন শীর্ষক প্রকল্প রাঙ্গামাটি বরাবর ১০০ টাকার ব্যাংক পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) দাখিল করতে হবে।

৫। সরকারি ও আধা-সরকারি সংস্থায় চাকুরীরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৬। প্রচলিত বিধি অনুযায়ী নিয়োগের ক্ষেত্রে কোটা নীতি (প্রযোজ্য হলে) অনুসরণ করা হবে।

৭। প্রকল্পের ডিপিপি মোতাবেক বেতন ভাতাদি পরিশোদ করা হবে।

৮। পরীক্ষা বা সাক্ষাৎকারের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৯। এই নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে আবেদনপত্র গ্রহণ বা বাতিল, নিয়োগ প্রদান করা/না করা বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

১০। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদক্রমে এই বিজ্ঞপ্তি জারী করা হলো।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন