আবুল খায়ের টোব্যাকো কোং লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

0
994

আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে তামাকজাত পণ্য বাজারজাতকরণের উদ্দেশ্যে উপযুক্ত বেতন,”এ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার” পদে ওয়াক-ইন-ইন্টারভিউ এর মাধ্যমে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে এবং পরবর্তীতে পদ খালি হওয়ার প্রেক্ষিতে নিয়োগের লক্ষ্যে প্যানেল তালিকা প্রস্তুত করা হবে। “এ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিমার” এর মূল দায়িত্ব হবে সংশ্লিষ্ট এলাকার ব্যবসায়ীগণের সাথে সম্পর্ক উন্নয়ন এবং দোকানে নিজস্ব ব্র্যান্ড সমূহের ভিজিবিলিটি নিশ্চিত করার পাশাপাশি ট্রেড বেনিফিট ও ব্র্যান্ডের গুণগতমান উপস্থাপন পূর্বক নিজস্ব ব্র্যান্ড সমূহের বিক্রয় ও মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য সংস্থার নিয়মানুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করা। পরিশ্রমী এবং সুস্বাস্থ্যের অধিকারী যে কোন বাংলাদেশী পুরুষ নাগরিক নিম্নোক্ত শর্তাবলী পূরণ সাপেক্ষে উক্ত পদের জন্য প্রার্থী হতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : ১০ নভেম্বর, ২০২০ ইং

আবুল খায়ের টোব্যাকো কোং লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামএ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার
খালি পদের সংখ্যানির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর/স্নাতক/সমমান পাশ
(যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে)
বয়সনূন্যতম ২৪ বছর
উচ্চতা৫ফুট ৬ইঞ্চি
বেতনআলোচনা সাপেক্ষ (২২,০০০ থেকে ২৬,০০০০)
কর্মস্থলবাংলদেশের যে কোন স্থানে
অন্যান্য যোগ্যতাচটপটে,উপস্থাপনা দক্ষতা সম্পন্ন,সর্বোপরী
প্রার্থীর অবশ্যই কনভেন্স এবিলিটি থাকতে হবে
এবং মোটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

আবুল খায়ের টোব্যাকো কোং লিমিটেড নিয়োগ সার্কুলার ২০২০

আবুল খায়ের টোব্যাকো কোং লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
আবুল খায়ের টোব্যাকো কোং লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

পূর্ববর্তী নিবন্ধআবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
পরবর্তী নিবন্ধবারভিডা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
নিউজ-ই-ল্যাব ( News E Lab ) ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে স্বাগতম। নিউজ-ই-ল্যাব একটি সম্পূর্ণ্য ব্যতিক্রমধর্মী অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল সাইট। এই সাইটে সর্বদাই চেষ্ঠা করা হয় ঘটনার প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সরাসরি নিজস্ব প্রতিবেদক দ্বারা ঘটনার মূল উৎঘাটন করে পরিষ্কার,পরিচ্ছন্ন,নিরপেক্ষ ও আধুনিক ভাব-ধারার মতামতের ভিত্তিতে খবর প্রকাশ করা ।নিউজ-ই-ল্যাবের বিভাগ-সমূহ : সরকারী চাকুরী বেসরকারী চাকুরী ব্যাংক জবস শিক্ষা বিজ্ঞান ও প্রযুক্তি বিডি অফার অন্যান্য সকল নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন