বেসরকারী উন্নয়ন সংস্থায় ৭৫০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
301

ডেভোলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) জাতীয় পর্যায়ের ক্রম অগ্রসরমান একটি বেসরকারী উন্নয়ন সংস্থা যা গত ২৫ বছর যাবৎ দারিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্তষ্যে “ক্ষুদ্রঋণ” এর পাশাপাশি কমিউনিটি লাইব্রেরী ও জ্ঞান চর্চার মাধ্যমে শিক্ষার মান উন্নয়নে লক্ষ্যে ডেইরি এন্ড লাইভস্টক ডেভেলাপমেন্ট কার্যক্রম,দেশে ও বিদেশে কর্মসংস্থানের জন্য দক্ষতা উন্নয়ন মূলক শিক্ষা (টেকনিক্যাল ট্রেনিং) কমিউনিটি স্বাস্থ্য কর্মসূচী ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করেছে। বর্তমানে পিকেএসএফ ও বিভিন্ন ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের আর্থিক সহায়তারয় পরিচালিত ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে নিম্নলিখিত শর্তসাপেক্ষে গ্রাণীণ জনগোষ্ঠির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিম্নবর্ণিত পদে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীদের সরাসরি মাঠ পর্যায়ে সমিতি গঠনের মাধ্যমে গ্রামীণ জনগোষ্টীর সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিম্নবর্ণিত পদে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীদের সরাসরি মাঠ পর্যায়ে সমিতি গঠনের মাধ্যমে গ্রামীণ জনগোষ্ঠীর মধ্যে ঋণ বিতরন,আদায় ও সঞ্চয় কার্যক্রম পরিচালনা করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১৫ ফেব্রুয়ারী ২০১৯ ইং

বেসরকারী উন্নয়ন সংস্থায় ৭৫০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি
বেসরকারী উন্নয়ন সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি

ডেভোলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা)
দিশা,ই/১০,বর্ধিত পল্লবী,মিরপুর সাড়ে এগার,ঢাকা-১২১৬

সিনিয়র ক্রেডিট অফিসার

পদের নাম : সিনিয়র ক্রেডিট অফিসার
খালি পদের সংখ্যা : ২৫০টি
বয়স : ২৫-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিষয়ে মাস্টার্স ডিগ্রী পাশ।

ক্রেডিট অফিসার

পদের নাম : ক্রেডিট অফিসার । গ্রেড-১
খালি পদের সংখ্যা : ২৫০টি
বয়স : ২৫-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিষয়ে চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) ডিগ্রী।

ক্রেডিট অফিসার

পদের নাম : ক্রেডিট অফিসার । গ্রেড-২
খালি পদের সংখ্যা : ২৫০টি
বয়স : ২৫-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক (সকল পরীক্ষায় কমপক্ষে জিপিএ ২.৫ থাকতে হবে)।

প্রতিষ্ঠানের বেতন-ভাতাদি ও সযোগ-সুবিধাদিসমূহ

১। প্রথম ১ মাস প্রশিক্ষণকালে ক্রমিক নং ০১ এর ক্ষেত্রে ১০ হাজার টাকা,ক্রমিক ২নং এর ক্ষেত্রে ৯ হাজার ৫০০টাকা এবং ক্রমিক ৩নং এর ক্ষেত্রে ৮ হাজার ৫০০টাকা (লা্ঞ্চভাতাসহ) প্রশিক্ষণ ভাতা।

২। প্রশিক্ষণের উত্তীর্ণদের পরবর্তী ৬ মাস শিক্ষানবীশকালে যথাক্রমে মাসিক যথাক্রমে ১৭ হাজার টাকা, ১৬ হাজার টাকা, এবং ১৫ হাজার টাকা প্রদান করা হবে।

৩। সফলভাবে শিক্ষানবীশকাল শেষে নিয়মিত স্কেলে যথাক্রমে মাসিক সর্বসাকুল্যে ২০,৯৮০টাকা, ২০,৩৪০ টাকা ও ১৯,৪৪০ টাকা এবং সকল ক্ষেত্রে সংস্থার নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

৪। সংস্থায় কর্মীদের জন্য সিপিএফ,গ্র্যাচুইটি,অর্জিত ছুটি,মেডিকেল এন্ড ডেথ বেনিফিট বছরে ২টি উৎসব ভাতা,বাংলা নববর্ষ ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা বিদ্যমান।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যাতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্র ও জন্ম সনদের কপি এবং সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবিযুকত্ (মোবাইল নাম্বার সহ) দরখাস্ত আগামী ১৫.০২.২০১৯ তারিখে পরিচালক বরাবর পাঠাতে হবে। অথবা ইমেইল করতে হবে।

২। নির্বাচিত প্রার্থীদের মাঠ পর্যায়ে দায়িত্ব পালনের জন্য অবশ্যই বাই-সাইকেল ব্যবহার করতে হবে।

৩। ফেরতযোগ্য জামানত বাবদ ৭,৫০০ টাকা জমা দিতে হবে।

৪। চাকুরীতে যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ৩০০ টাকা মূল্যমানের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে নির্ধারিত নিশ্চয়তাকারী কর্তৃক নিশ্চয়তা প্রদান করতে হবে।

৫। সংস্থার নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত পরবর্তীত সকল তথ্য পাওয়া যাবে প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে।

চাকুরির আবেদন করার নিয়ম

শুধুমাত্র যোগ্য প্রার্থীদের উপরোক্ত চাকুরির উল্লেখিত দ্বায়িত্ব ও শর্তসমূহ অবগত হয়ে নিজেকে সঠিক প্রার্থী বিবেচনায় এই চাকুরির আবেদন করতে : পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত বা সিভি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি সহ নির্ধারিত তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে ।

প্রতিষ্ঠানের নাম : পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন),দিশা
আবেদন পাঠানোর ঠিকানা : বর্ধিত পল্লবী,মিরপুর সাড়ে এগার,ঢাকা-১২১৬।
ইমেইলে আবেদন করতে চাইলে : hr@disabd.org

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন