যমুনা অয়েল কোম্পানি লিমিটেড কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি

2250

যমুনা অয়েল কোম্পানী লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান যমুনা অয়েল কোম্পানী লিমিটেড এর বেশকিছু খালি পদে জনবল নিয়োগ প্রদান করা হবে।নিমোক্ত পদসমূহে নিয়োগের নিমিত্তে প্রত্যেক পদের পার্শ্বে বর্ণিত শিক্ষাগত ও পেশাগত যোগ্যতা অভিজ্ঞতা ও অন্যান্য শর্তাবলি ও নিয়োগ বিধি অনুসরণ করে নিয়োগ পক্রিয়া সম্পন্ন করা হবে।আগহ্রী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।যমুনা অয়েল কোম্পানী লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ৩০ মার্চ ২০২২ইং

যমুনা অয়েল কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নামখালি পদবেতন ও ভাতাদি
১। সিনিয়র অফিসার (একাউন্টস)০২২৯,০০০-৫৭,৫১০
২। সিনিয়র অফিসার (মেইনটেন্যান্স)০১২৯,০০০-৫৭,৫১০
৩। সিনিয়র অফিসার০১২৯,০০০-৫৭,৫১০
৪। অফিসার (কনফিডেনসিয়াল)০৫২৩,০০০-৫৫,৪৭০
৫। অফিসার (হিউম্যান রিসোর্স)০১২৩,০০০-৫৫,৪৭০
৬। অফিসার (টেকনিকাল সার্ভিসেস)০১২৩,০০০-৫৫,৪৭০
৭। জুনিয়র অফিসার (সেলস)০১২২,০০০-৫৩,০৬০
৮। জুনিয়র অফিসার (একাউন্টস)০২২২,০০০-৫৩,০৬০
৯। জুনিয়র অফিসার (পার্চেজ)০১২২,০০০-৫৩,০৬০
১০। জুনিয়র অফিসার (প্ল্যানিং এন্ড ইকোনমিক্স)০১২২,০০০-৫৩,০৬০
১১। জুনিয়র অফিসার (ইঞ্জিনিয়ারিং এন্ড ডেভেলপমেন্ট)০১২২,০০০-৫৩,০৬০

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আগ্রহী প্রার্থীগণকে অন-লাইনের মাধ্যমে আবেদন করতে হবে।সরাসরি/ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।প্রার্থীগণকে jocl.teletalk.com.bd এই ওয়েব সাইটের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে।

২। অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ : ০৯/০৩/২২ সয় সকাল ১০ ঘটিকা থেকে শেষ তারিখ : ৩০/০৩/২২ বিকাল ৫ ঘটিকার মধ্যে।

৩। অনলাইনে অ্যাপ্লিকেশন কপিতে একটি ইউজার আইডি নম্বর দেয় থাকবে এবং ইউজার আইডি নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন টেলিটক প্রিপেইড মোবাইল নম্বরের মাধ্যমে ০২ টি এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ৭০০টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

৪। একজন প্রার্থী নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত কেবলমাত্র ০১টি পদের বিপরীতে দরখাস্ত করতে পারবেন।একই পদের জন্য একাধিক দরখাস্ত বা একই ব্যক্তি একাধিক পদের জন্য দরখাস্ত করলে সকল দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।

চিটাগাং ড্রাই ডক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

৫। জিপিএ-তে ফলাফল প্রাপ্ত প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার বিভাগ/শ্রেণী নির্ধারণের ক্ষেত্রে এতবিষয়ে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারীকৃত পরিপত্র অনুসরণ করা হবে। নিয়োগের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতার কোন পর্যায়ে ৩য় বিভাগ /শ্রেণি বা সমপর্যায়ের জিপিএ গ্রহণযোগ্য হবে না।এছাড়াও appeared প্রার্থীগণ আবেদনের জন্য যোগ্য বিবেচিত হবেন না।

৬। যে সকল পদের বিপরীতে যত বছর এবং যে বিষয়ের উপর অভিজ্ঞতা চাওয়া হয়েছে তা বিজ্ঞপ্তিতে উল্লিখিত শর্তানুযায়ী হতে হবে।কোন পদের বিপরীতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত ডিগ্রী প্রাপ্তির পূর্বে শিক্ষাকালীন সময়ের কোন চাকুরীর অভিজ্ঞতা ঐ পদের জন্য সংশ্লিষ্ট অভিজ্ঞতা হিসেবে বিবেচিত হবে না।

যমুনা অয়েল কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

যমুনা অয়েল কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
যমুনা অয়েল কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন