ঢাকা ইপিজেড হাসপাতালের খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
1320

ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ডের অধীনে স্মারক নং-০৩.৩০৭.০১১.০০.০১৬.২০১৫-৪৭ তারিখ ২৮ জানুয়ারি ২০১৯ ইং প্রতিষ্ঠানের বিধি মোতাবেক ঢাকা ইপিজেড হাসপাতালে নিম্নোক্ত খালি পদ পূরণের জন্য স্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ প্রদানের লক্ষ্যে উল্লেখিত যোগ্যতা ও শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের শেষ তারিখ : ০৭ ফেব্রুয়ারী ২০১৯ ইং

ঢাকা ইপিজেড হাসপাতালে নিয়োগ বি্জ্ঞপ্তি
ঢাকা ইপিজেড হাসপাতালে নিয়োগ বি্জ্ঞপ্তি

ঢাকা ইপিজেড হাসপাতাল
ঢাকা ইপিজেড,গণকবাড়ী,আশুলিয়া,সাভার,ঢাকা-১৩৪৯

এমএলএসএস

পদের নাম : এমএলএসএস
খালি পদের সংখ্যা : ০২
বেতন : ৮২৫০-২০০১০ গ্রেড : ২০
বয়স : ৩০ বৎসর
শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণী পাস।

ওয়ার্ডবয়

পদের নাম : ওয়ার্ডবয়
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ৮২৫০-২০০১০ গ্রেড : ২০
বয়স : ৩০ বৎসর
শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণী পাস।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। সরকার কর্তৃক নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে দরখাস্ত আগামী ০৭/০২/২০১৯ তারিখের মধ্যে সদস্য সচিব,ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাষ্টি বোর্ড,ঢাকা ইপিজেড,সাভার,ঢাকা-১৩৪৯ বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।অত্র অফিসে সরাসরি কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।উল্লেখিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্রসমূহ বাতিল বলে গণ্য হবে।আবেদনের নমুনা বেপজা এর ওয়েবসাইট থেকে ডাউনলৌড করা যাবে।

২। উল্লিখিত তারিখের পর ডাকযোগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত দরখাস্ত গ্রহণ করা হবেন না।বয়স প্রমাণের জন্য এফিডেভিড গ্রহণযোগ্য নয়।

৩। অসম্পূর্ণ,ক্রটিপূর্ণ এবং বিলম্বে আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

৪। দরখাস্তের খামের উপরের মাঝখানে প্রার্থিত পদের নাম এবং নিজ জেলার নাম উ্ল্লেখ করতে হবে।

৫। চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

৬। ঢাকা ই্পিজেড হাসপাতাল,গণকবাড়ী,আশুলিয়া,সাভার,ঢাকা এর অনুকুলে উল্লিখিত এমএলএসএস ও ওর্য়াডবয় পদের জন্য ২০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার(অফেরতযোগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে।দরখাস্তের সাথে নিম্নলিখিত কাগজপত্র দাখিল করতে হবে।

ক) ১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল শিক্ষাগত যোগ্যতা সনদপত্র।
খ) ১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি।
গ) ১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।
ঘ) ১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত জাতীয়তা সনদপত্রের কপি/ন্যাশনাল আইডি কার্ডের কপি।
ঙ) স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/পৌরসভার পৌর মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিত্ব সনদপত্র।
চ) অভিজ্ঞতার সনদপত্র। (যদি থাকে)

৭। কর্তৃপক্ষ কোন কারণ প্রদর্শণ ব্যাতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা লিখিত/মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না।দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত দেয়া হবে না।নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

৮।কোন তদবীর বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ দেয়া হবে না।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন