কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

1606

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী সরকারি নিয়োগ বিধি মোতাবেক ৬টি ক্যাটাগরিতে বেশকিছু সংখ্যক জনবল নিয়োগ প্রদান করা হবে।সার্কুলার বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার উপর নির্ভর করে এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য নিম্নে তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১০ মে ২০২২ইং

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও বেতনপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। উচ্চমান সহকারী
বেতন : ১০,২০০-২৪,৬৮০
০৬টিকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণি
বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি।
২। সাঁট মুদ্রাক্ষরিক কাম
কম্পিউটার অপারেটর
বেতন : ১০,২০০-২৪,৬৮০
০৩টিকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা
সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি।
৩। অফিস সহকারী কাম
কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০৬টিকোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা
সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা
সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
৪। গাড়ি চালক
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০৫টি৮ম শ্রেণি পাসসহ গাড়ি চালানো বৈধ লাইসেন্স ও
বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন।
৫। সিপাই
বেতন : ৯,০০০-২১,৮০০
৭৩টিকোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টফিকেট
বা সমমানের শিক্ষাগত যোগ্যতা।
৬। নিরাপত্তা প্রহরী
বেতন : ৮,২৫০-২০,০১০
০৩টি৮ম শ্রেণি পাসসহ
সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা সম্পন্ন।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। প্রার্থীদের বয়সসীমা ১৮ হতে ৩০ বছর। যে সকল প্রার্থীর বয়স ৩১/০৩/২০২২ খ্রিষ্টাব্দে বর্ণিত সময়সীমার মধ্যে থাকবে তারা আবেদনের যোগ্য বিবেচিত হবে।মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাগণের পুত্র-কন্যা,মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ১৮-৩২ বছর।বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

গণপূর্ত অধিদপ্তর ৪৪৯টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

২। সরকারি/আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরিতে নিয়োজিত প্রার্থীগণ যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষ আবেদন করবেন এবং মৌখিক পরীক্ষার সময় অনাপত্তি দাখিল করবেন।এ ক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা বা পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনপত্রে তা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

৩। পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যাক্তি নিম্নোক্ত পদ্ধতিতে http://rangpurvat.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেনদপত্র পূরণ করতে পারবেন।আবেদনের সময় শুরুর তারিখ ১১/০৪/২০২২ খ্রিষ্টাব্দ সকাল ১০ ঘটিকা ।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চাকরির নিয়োগ সার্কুলার

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

পূর্ববর্তী নিবন্ধগণপূর্ত অধিদপ্তর ৪৪৯টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি
পরবর্তী নিবন্ধ৭৩টি খালি পদে নিয়োগ দিবে বাংলাদেশ সুপ্রীম কোর্ট
নিউজ-ই-ল্যাব ( News E Lab ) ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে স্বাগতম। নিউজ-ই-ল্যাব একটি সম্পূর্ণ্য ব্যতিক্রমধর্মী অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল সাইট। এই সাইটে সর্বদাই চেষ্ঠা করা হয় ঘটনার প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সরাসরি নিজস্ব প্রতিবেদক দ্বারা ঘটনার মূল উৎঘাটন করে পরিষ্কার,পরিচ্ছন্ন,নিরপেক্ষ ও আধুনিক ভাব-ধারার মতামতের ভিত্তিতে খবর প্রকাশ করা । নিউজ-ই-ল্যাবের বিভাগ-সমূহ : সরকারী চাকুরী বেসরকারী চাকুরী ব্যাংক জবস শিক্ষা বিজ্ঞান ও প্রযুক্তি বিডি অফার অন্যান্য সকল নিউজ