বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

2628

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ সার্কুলার অনুযায়ী বিডিসিসিএল এর নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগ প্রদান করা হবে।পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার অনুসারে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। সরকারি বেতন ও নিয়োগ বিধি নিয়োগ কার্যক্রমে নির্দেশিতভাবে পালনীয়।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা।

আবেদনের শেষ তারিখ : ৩০ মে ২০২২ইং

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। পূর্বে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসরণ করে ক্রয় কর্মকর্তা পদে আবেদনকারীদের আবেদন ব্যাক্তিগত কর্মকর্তা অথবা নিরাপত্তা কর্মকর্তা পদে বিবেচনা করা হবে এবং উপ-সহকারী প্রকৌশলী (ইলেট্রিক্যাল) ও উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রনিক্স) পদে আবেদনকারীর আবেদন উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রনিক্স/ইলেকট্রিক্যাল) পদে বিবেচনা করা হবে তবে তারা বর্তমান বিজ্ঞপ্তি অনুসরণে জন্য পদে নতুন আবেদন করতে পারবে।

২। কোন প্রার্থী বিদেশী নাগরিককে বিবাহ করে থাকেন অথবা বিবাহ করার জন্য অঙ্গীকারবদ্ধ হয়ে থাকেন সেক্ষেত্রে তিনি আবেদনযোগ্য নন।

৩। সকল প্রার্থীদেরকে অনলাইনে erecruitment.bcc.gov.bd ওয়েব সাইটের মাধ্যমে আগামী ৩০.৫.২২ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে আবেদন করতে হবে।

২৮৮ খালি পদে নিয়োগ দিবে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর

৪। প্রার্থীর বয়স নিয়োগ বিজ্ঞপ্তি তারিখ পর্যন্ত গণনা করা হবে বয়স প্রমাণের জন্য এফিডেফিট গ্রহণযোগ্য নয়। আবেদনের সময় ২-৮ গ্রেডের প্রার্থীদেরকে ১০০০ টাকা এবং অন্যান্য গ্রেডের প্রার্থীদের জন্য ৫০০ টাকা বিকাশ/রকেট/নগদ এর মাধ্যেম আবেদন ফি পরিশোধপূর্বক অনলাইন আবেদন করতে হবে।

৫। লিখিত ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান তারিখ ও সময় যথাসময়ে BDCCL এর ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে।পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন