ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

0
1342

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড (ঢাকা বিআরটি) একটি শতভাগ সরকারি মালিকানাধীন প্রতিষ্ঠান।এই প্রতিষ্ঠান কর্তৃক নতুন একটি নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী আধুনিক বাস সার্ভিস সুষ্ঠুভাবে পরিচালনার মাধ্যমে যানজটমুক্ত নিরাপদ ও সময় সাশ্রয়ী উন্নত যাত্রী সেবা প্রদানই ঢাকা বিআরটির মূল লক্ষ্য।উক্ত লক্ষ্য পুরণের উদ্দেশ্যে বর্ণিত পদসমূহের বিপরীতে উল্লেখিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন আগ্রহী বাংলাদেশের নাগরিকগণের নিকট হতে বর্ণিত শর্তে জনবল নিয়োগের জন্য দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ৩১ মার্চ ২০২১ ইং

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও বেতনপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। উপ-মহাব্যবস্থাপক (অর্থ ও প্রশাসন)
বেতন : ১০৫,০০০
০১স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে হিউম্যান
রিসোর্স ম্যানেজমেন্ট/কমার্স/ফিন্যান্স একাউন্টিং বিজনেস
এডমিনিস্ট্রেশন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী
২। ব্যবস্থাপক (প্রশাসন)
বেতন : ৭৯,০০০
০১স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে হিউম্যান
রিসোর্স ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী
৩। ব্যাক্তিগত কর্মকর্তা
বেতন : ২৫,০০০
০২স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় যে কোন
বিষয়ে স্নাতক ডিগ্রী
৪। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতন : ২২,০০০
০৯স্বীকৃত কোনো বোর্ড হইতে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা
সমমানের শিক্ষাগত যোগ্যতাসহ কম্পিউটার বিষয়ে পারদর্শী

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। প্রার্থীগণকে dbrt.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশপূর্বক অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণ করার মাধ্যমে আবেদন করতে হবে।আবেদন করার পদ্ধতি উল্লিখিত ওয়েবসাইটে হতে বিস্তারিত জানা যাবে।আগামী ০১ মার্চ ২০২১ খ্রিঃ সকাল ৯:০০ টা হতে ৩১ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ রাত ১২:০০টা পর্যন্ত আবেদন করা যাবে।পূরণকৃত আবেদন ফরমটি অবশ্যই ডাউনলোড করে সংরক্ষণ করতে হবে।আবেদন ফরম পূরণের সর্বশেষ সময়ের পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে শুধুমাত্র আবেদন ফী জমা প্রদান করা যাবে।

২। প্রার্থীগণকে আবেদন ফী বাবদ ৩০০.০০ টাকা (অফেরৎযোগ্য) টেলিটক এর যে কোনো প্রিপেইড নম্বর থেকে এসএমএস এর মাধ্যমে প্রদান করতে হবে।

৩। ঢাকা বিআরটি কোম্পানীর কর্মচারী চাকরি প্রবিধানমালা ২০১৯ অনুযায়ী বেতন-ভাতা যৌথ বীমা ভবিষ্য তহবিল গ্র্যাচুইটি পেনশন ইত্যাদিসহ অন্যান্য সুবিধাদি নির্ধারিত হবে।আয়কর সংক্রান্ত বিষয়ে সরকারের প্রচলিত আইন প্রযোজ্য হবে।

৪। আবেদনকৃত প্রার্থীগণের মধ্যে হতে বাছাইকৃত ও যোগ্য প্রার্থীগণকে পরীক্ষার জন্য ডাকা হবে।ক্ষেত্রমতে প্রার্থীগণের লিখিত পরীক্ষা/পরীক্ষাসমূহের ফলাফল অনুযায়ী প্রস্তুতকৃত মেধাক্রমের ভিত্তিতে উপযুক্ত প্রার্থীগণকে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার জন্য ডাক আহবে।এক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই অগ্রহণ হবে।

৫। মৌখিক পরীক্ষার সময় পরীক্ষার্থীগণকে অবশ্যই আবেদনে উল্লেখিত সকল সনদ অভিজ্ঞতা ও প্রশিক্ষণ এবং জাতীয় পরিচয়পত্র এর মূল কপি প্রদর্শন করতে হবে এবং এক কপি সত্যায়িত ছায়ালিপি জমা দিতে হবে।

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড চাকরির নিয়োগ সার্কুলার ২০২১

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন