এই মাত্র
লোডিং...
ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। ইসলামী ব্যাংক ফাউন্ডেশন কর্তৃক নতুন নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে। নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশকিছু খালি পদে রাজশাহী খুলনা বরিশাল ঢাকা চট্রগ্রাম শাখায় বা ব্রাঞ্চ অফিসে জনবল নিয়োগ প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সার্কূলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

 ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 আবেদনের শেষ তারিখ : ২৫ অক্টোবর ২০২২ইং

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম : ইসলামী ব্যাংক হাসপাতাল এর জন্য প্রয়োজন রিসিপশনিস্ট অফিসার গ্রেড-৩ ।। ড্রাইভার ।। কম্পিউটার অপারেটর (মহিলা) ।। ইসিজি অপারেটর (মহিলা) ।। এটেনডেন্ট ।। এসি টেকনিশিয়ান (পুরুষ) ।। ক্লিনার।। ওয়ার্ড বয় ।। সিকিউরিটি গার্ড ।।  ওটি বয়।।

খালি পদের সংখ্যা : জেলা ভিত্তিক প্রতিটি পদে একাধিক জনবল নিয়োগ প্রদান করা হবে। এটি বর্তমানে নির্ধারিত নয়। পদের সংখ্যা কর্তৃপক্ষ কর্তৃক হ্রাস বা বৃদ্ধি হতে পারে।

শিক্ষাগত যোগ্যতা :  প্রতিটি পদের জন্য ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ করা হয়েছে। পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে হবে। যা সম্পূর্ণ চাকরির নিয়োগ সার্কুলার বিস্তারিতভাবে দেওয়া আছে।

অভিজ্ঞতা : প্রার্থীদের আবেদনকৃত পদে পূর্ব অভিজ্ঞতা বা একই পদে  ১ থেকে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল : রাজশাহী ।। খুলনা ।। বরিশাল ।। ঢাকা ।। চট্রগ্রাম

চাকরির আবেদন করার প্রক্রিয়াসমূহ

ক) কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

খ) সকল পদে www.ibfbd.org/career এ প্রবেশ করে সদ্য তোলা ছবি ও স্বাক্ষর স্ক্যান করে অনলাইনে আবেদন করতে হবে।

গ) প্রার্থীর বয়স আবেদনের শেষ তারিখ ২৫.১০.২০২২ইং অনুযায়ী গণনা করা হবে।

ঘ) আবেদনের শেষ তারিখ ২৫.১০.২০২২ইং।

ঙ) কর্তৃপক্ষ কারণ দর্শানো ব্যতিরেকে বিজ্ঞপ্তির যে কোন শর্ত বাতিল বা শিথিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

চ) নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। 

 

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন



0 মন্তব্য সমূহ: