এই মাত্র
লোডিং...
মোংলা কাস্টম হাউস ৩৬টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মোংলা কাস্টম হাউস ৩৬টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মোংলা কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত। Mongla Custom House Job Circular 2022। মোংলা কাস্টম হাউস কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী অর্থ মন্ত্রণালয় অভ্যন্তরীণ সম্পদ বিভাগের স্মারক এর মাধ্যমে প্রাপ্ত ছাড়পত্র অনুযায়ী মোংলা কাস্টম হাউস, মোংলা'র ৩য় ও ৪র্থ শ্রেণীর শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক সরাসরি কোটায় জনবল নিয়োগের জন্য নিম্নবর্ণিত পদসমূহে শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে অনলাইনে নির্ধারিত সময়ের মধ্যে দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না এবং একজন প্রার্থী একটি পদের বেশী আবেদন করতে পারবেন না।মোংলা কাস্টম হাউস নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

মোংলা কাস্টম হাউস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ২১ ডিসেম্বর ২০২২ইং

 মোংলা কাস্টম হাউস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম : ইঞ্জিন ড্রাইভার ।। খালি পদ সংখ্যা : ০২ ।। বেতন ও গ্রেড : ১১,৩০০-২৭,৩০০ ।। শিক্ষাগত যোগ্যতা  : প্রথম শ্রেণী সনদধারী মেরিন ইঞ্জিন ড্রাইভার (ইনল্যান্ড) এবং নূন্যতম 200 BHP (Brake Horse Power) ক্ষমতাসম্পন্ন সমুদ্রগামী জাহাজ চালোনোর লাইসেন্সধারী

২। পদের নাম : এমএল ড্রাইভার ।। খালি পদ সংখ্যা : ০২ ।। বেতন ও গ্রেড : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা  : মেরিন ইঞ্জিন ড্রাইভার (ইনল্যান্ড) এর ২য় শ্রেণী সনদপত্র।

৩। পদের নাম : উচ্চমান সহাকরী ।। খালি পদ সংখ্যা : ০৪ ।। বেতন ও গ্রেড : ১০,২০০-২৪,৬৮০ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যুন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রী।

৪। পদের নাম : ক্যাশিয়ার ।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও গ্রেড : ১০,২০০-২৪,৬৮০ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ডিগ্রী পাস, তবে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রীধারীকে অগ্রাধিকার দেওয়া হবে।

৫। পদের নাম : সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও গ্রেড : ১০,২০০-২৪,৬৮০ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রি।

৬। পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও গ্রেড : ৯,৩০০-২২,৪৯০ ।।  শিক্ষগত যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হইতে অন্যুন ২য় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চমান  মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

৭। পদের নাম : স্পীডবোট ড্রাইভার ।। খালি পদ সংখ্যা : ০৩ ।। বেতন ও গ্রেড : ৯,৩০০-২২,৪৯০ ।।  শিক্ষগত যোগ্যতা : স্পীডবোট চালনায় ০২ বৎসরের কাজের অভিজ্ঞতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স।

৮। পদের নাম : সিপাই ।। খালি পদ সংখ্যা : ০২ ।। বেতন ও গ্রেড : ৯,০০০-২১,৮০০ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত শিক্ষা বোর্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

৯। পদের নাম : রেকর্ড সাপ্লায়ার ।। খালি পদ সংখ্যা : ০২ ।। বেতন ও গ্রেড : ৮,৫০০-২০,৫৭০ ।। শিক্ষাগত যোগ্যতা : ০৩ বছরের অফিস সহায়ক পদে কাজের অভিজ্ঞতাসহ কোন স্বীকৃত বোর্ড হতে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

১০। পদের নাম : ভান্ডারী ।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও গ্রেড : ৮,৫০০-২০,৫৭০ ।। শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শ্রেণী পাশ এবং ভান্ডারী হিসেবে অভ্যন্তরীণ জাহাজে ০২ বৎসরের কাজের অভিজ্ঞতা।

১১। পদের নাম : টোপাস ।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও গ্রেড : ৮,৫০০-২০,৫৭০ ।। শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শ্রেণী পাশ এবং টোপাস হিসেবে প্রাইভেট মেরিন ভেসেলে ০৩ বৎসরের কাজের অভিজ্ঞত।

 ১২। পদের নাম : বোটম্যান ।। খালি পদ সংখ্যা : ০২ ।। বেতন ও গ্রেড : ৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শ্রেণী পাশ এবং বোটম্যান হিসেবে কমপক্ষে ০৩ বৎসরের কাজের অভিজ্ঞত।

১৩। পদের নাম : নিরাপত্তা প্রহরী (দারোয়ান) ।। খালি পদ সংখ্যা : ০২ ।। বেতন ও গ্রেড : ৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শ্রেণী পাশ এবং সুস্বাস্থ্যের অধিকারী।

১৪। পদের নাম : লস্কর ।। খালি পদ সংখ্যা : ১২ ।। বেতন ও গ্রেড : ৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শ্রেণী পাশ এবং মেরিন ট্রেনিং সেন্টার বা সরকার  স্বীকৃত কোন মেরিন সংস্থাপন হতে ট্রেড সার্টিফিকেট ও লস্কর হিসেবে অভ্যন্তরীণ জাহাজে কমপক্ষে ০২ বৎসরের কাজের অভিজ্ঞতা।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য 

  • প্রতিষ্ঠানের নাম :  মোংলা কাস্টম হাউস ।। Mongla Custom House
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ১১টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৩৬টি পদ
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ :  মোংলা কাস্টম হাউস নিয়োগ সার্কুলার নিম্নে সংযুক্ত
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : http://mch.teletalk.com.bd
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি বাবদ :  ৩৩৪ টাকা ।। ২২৩ টাকা ।। ১১২ টাকা  (সার্ভিস চার্জ সহ)
  • ফি পরিশোধের মাধ্যম :  টেলিটক প্রিপেইড অপারেটরের মাধ্যমে
  • চাকরির আবেদন শুরু : ০১ ডিসেম্বর ২০২২ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ : ২১ ডিসেম্বর ২০২২ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে

কর কমিশনারের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

মোংলা কাস্টম হাউস চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

মোংলা কাস্টম হাউস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: