এই মাত্র
লোডিং...
আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত। Akij Biri Factory Ltd Job Circular 2022। নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশিকছু খালি পদে ক্যাটাগরি ভিত্তিক জনবল নিয়োগ প্রদান করা হবে। পদ ভিত্তিক পূর্ব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের বিশেষভাবে সন্ধান করা হচ্ছে। এছাড়াও নূন্যতম এইচএসসি পাশ তরুণ মেধাবী উদ্দ্যমী ও পরীশ্রমী অনভিজ্ঞ প্রার্থীদের কাজের সুযোগ দেওয়া হবে।যারা চ্যালেঞ্জ ও ক্যারিয়ার গড়তে ইচ্ছুক তারা বেসরকারি প্রতিষ্ঠান হিসেবে আকিজ গ্রুপে চাকরির সুযোগ নিতে পারেন।সকল পদের জন্য প্রভিডেন্ট ফান্ড,গ্র্যাচুইটি ও উৎসব ভাতা সুবিধা রয়েছে।প্রার্থীদের দেশের যে কোন স্থানে কাজ করার মনমানসিকতা থাকা আবশ্যক।আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত উপায়ে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা হল। আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ১৫ ডিসেম্বর ২০২২ইং

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রজেক্ট ইঞ্জিনিয়ার : সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা। কমপক্ষে ১৫ বছর কাজ করার এবং কাজের নকশা, পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।মাসিক বেতন : ৪৫,০০০-৫০,০০০ টাকা। বয়স : সর্বোচ্চ ৪৫ বছর।

সাইট ইঞ্জিনিয়ার : সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা। কমপক্ষে ১০ বছর কাজ করার এবং কাজের নকশা পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন : ২৮,০০০-৩৩,০০০ টাকা। বয়স : সর্বোচ্চ ৪০ বছর।

টেরিটরি অভিসার : যে কোন বিষয়ে মাস্টার্স। অবশ্যই প্রার্থীর নিজস্ব বৈধ লাইসেন্সসহ মোটর সাইকেল থাকতে হবে। মাসিক বেতন : ২২,০০০ টাকা। উচ্চতা-ওজন : ৫ ফুট ৬ ইঞ্চি ও ৬০ কেজি।

ক্রয় কর্মকর্তা-লীফ : কৃষি বিজ্ঞানে মাস্টার্স। মটর সাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন : ২৫,০০০ টাকা।

হিসাবরক্ষণ কর্মকর্তা : হিসাববিজ্ঞানে মাস্টার্স। যে কোন আর্থিক প্রতিষ্ঠানে কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন : ২০,০০০ টাকা।

উৎপাদন কর্মকর্তা : যে কোন বিষয়ে মাস্টার্স। উৎপাদন কার্যক্রম ও শ্রমিক পরিচালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে। মাসিক বেতন : ২০,০০০ টাকা।

আইটি অফিসার : কম্পিউটার সাইন্সে বিএসসি/ডিপ্লোমা। যে কোন প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন ২০,০০০ টাকা।

হিসাবরক্ষক (ডিপো) : হিসাববিজ্ঞানে মাস্টার্স। হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন : ১৯,০০০ টাকা।

বিল করণিক : হিসাববিজ্ঞানে মাস্টার্স। হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন : ১৮,০০০ টাকা।

কাউন্টার ইনচার্জ : বাণিজ্যে স্নাতক। হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাসিক বেতন : ১৫,০০০ টাকা।

নির্মাণ সুপারভাইজার : এইচ.এস.সি পাশ। নির্মাণ শ্রমিক পরিচালনায় ও নির্মাণ কাজ তত্ত্বাবধানে কমপক্ষে ০৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক বেতন : ২০,০০০-২৫,০০০ টাকা।

কম্পিউটার অপারেটর কাজ অফিস সহকারী : ন্যূনতম এইচ.এস.সি পাশ। Ms Office-সহ কম্পিউটার চালনায় বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। টাইপের গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। মাসিক বেতন : ১৫ হাজার টাকা।

কাগজ বিতরণী : এইচএসসি পাশ। মাসিক বেতন : ১৫,০০০ হাজার টাকা। উচ্চতা : ৫ ফুট ৬ ইঞ্চি  

অভিজ্ঞতা ছাড়াই সেলসম্যান নিয়োগ দিবে কেক টাউন বেকারি এন্ড পেস্ট্রি শপ

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড ।। Akij Biri Factory Ltd
  • প্রতিষ্ঠানের ঠিকানা : ২ বড় মগবাজার,ঢাকা-১২১৭
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ১৩টি 
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ২০০টি (সম্ভাব্য) 
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ সার্কুলার নিম্নে সংযুক্ত 
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : http://akijbiri.com/career/
  •  আবেদনের মাধ্যম : আকিজ ক্যারিয়ার ওয়েবসাইটের মাধ্যমে
  • আবেদন ফি : প্রযোজ্য নয় 
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

ময়মনসিংহ বিভাগে উপজেলা ভিত্তিক নিয়োগ দিবে বেসিক টাস্ক লিমিটেড

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ সার্কুলার ২০২২

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: