এই মাত্র
লোডিং...
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Ministry of Labor and Employment Job Circular 2023। নিয়োগ সার্কুলার অনুযায়ী শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের নিম্নবর্ণিত রাজস্বখাতভুক্ত বেশকিছু শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে। সরকারি সর্বশেষ নিয়োগ বিধিমালা ও বেতন-ভাতাদি এবং শর্তাদি অনুসরণ করে এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হর। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল। 

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ২৭ মার্চ ২০২৩ইং 

  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১। পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ।। খালি পদ সংখ্যা : ০৭টি ।। শিক্ষাগত যোগ্যতা  : কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ  ।। অভিজ্ঞতা : কম্পিউটার ব্যবহারের দক্ষতা এবং সর্বনিম্ন টাইপিং গতি ইংরেজি ও বাংলায় যথাক্রমে ২০ শব্দ থাকতে হবে।। বেতন ও ভাতাদি : ৯,৩০০-২২,৪৯০ সেই সাথে সরকারি নিয়ম অনুযায়ী সকল ভাতাদি ও সুযোগ-সুবিধা।।

২। পদের নাম : হিসাব সহকারী ।। খালি পদ সংখ্যা : ০১টি ।। শিক্ষাগত যোগ্যতা  : কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ  ।। অভিজ্ঞতা : কম্পিউটার ব্যবহারের দক্ষতা এবং বিশেষত এমএস অফিস এপ্লিকেশন সম্পর্কে ভালো ধারণা রাখতে হবে ।। বেতন ও ভাতাদি : ৯,৩০০-২২,৪৯০ সেই সাথে সরকারি নিয়ম অনুযায়ী সকল ভাতাদি ও সুযোগ-সুবিধা।।

৩। পদের নাম : টেলিফোন অপারেটর ।। খালি পদ সংখ্যা : ০১টি ।। শিক্ষাগত যোগ্যতা  : কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ  ।। অভিজ্ঞতা : কম্পিউটার ব্যবহারের দক্ষতা।। বেতন ও ভাতাদি : ৯,৩০০-২২,৪৯০ সেই সাথে সরকারি নিয়ম অনুযায়ী সকল ভাতাদি ও সুযোগ-সুবিধা। 

৪। পদের নাম : গাড়ি চালক ।। খালি পদ সংখ্যা : ০৯টি ।। শিক্ষাগত যোগ্যতা  : কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ।। অভিজ্ঞতা : হালকা গাড়ি চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।। বেতন ও ভাতাদি : ৯,৩০০-২২,৪৯০ সেই সাথে সরকারি নিয়ম অনুযায়ী সকল ভাতাদি ও সুযোগ-সুবিধা।।

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ময়মনসিংহ রাজশাহী খুলনা

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় ।। Ministry of Labor and Employment
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৪টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ১৮টি পদ
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার নিম্নে সংযুক্ত
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : http://dife.teletalk.com.bd/
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি বাবদ :  ২২৩ টাকা (সার্ভিস চার্জ সহ)
  • ফি পরিশোধের মাধ্যম :  টেলিটক প্রিপেইড অপারেটরের মাধ্যমে
  • চাকরির আবেদন শুরু : ২৩ মার্চ ২০২৩ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ : ২৭ মার্চ ২০২৩ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার ২০২৩

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: