এই মাত্র
লোডিং...
বেসরকারি প্রজেক্ট সারাদেশে বেশকিছু পদে জনবল নিবে এমআইইসি ল্যাব লিমিটেড

বেসরকারি প্রজেক্ট সারাদেশে বেশকিছু পদে জনবল নিবে এমআইইসি ল্যাব লিমিটেড

এমআইইসি ল্যাব লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। MIEC LAB LTD Jobs Circular 2023। নিয়োগ সার্কুলার অনুযায়ী অত্র প্রতিষ্ঠানের জন্য জরুরী ভিত্তিতে বেশকিছু পদে জনবল নিয়োগ প্রদান করা হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এমআইইসি ল্যাব লিমিটেড এর ডিট্যাক্স কালেক্টর সফটওয়্যার এর মাধ্যমে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশনের হোল্ডিংগুলোকে স্মার্ট করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং সারাদেশে বাস্তবায়ন চলছে। এ জন্য নিম্ন বর্ণিত পদসমূহে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

এমআইইসি ল্যাব লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ মার্চ ২০২৩ইং

এমআইইসি ল্যাব লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 

১। ডাটা এন্ট্রি অপারেটর কাম ডিজাইনার ।। খালি পদের সংখ্যা : ০২ জন ।। শিক্ষাগত যোগ্যতা : ব্যাচেলর/এইচএসসি/সমমান। অভিজ্ঞদের বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।। কাজের ধরণ : ডাটাএন্ট্রির গতি ভালো হতে হবে। ফটোশপ এবং ইলাস্ট্রটর এ অভিজ্ঞদের বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।। বেতন ও ভাতাদি : শিক্ষানবিশ কাল অতিক্রান্ত হওয়ার পর ১২,০০০-২০,০০০ টাকা। এছাড়াও কোম্পানীর বিধি অনুসারে ভ্রমণভাতাসহ ইনসেন্টিআভ প্রদান করা হবে।।

২। ইউনিট ম্যানেজার ।। খালি পদের সংখ্যা : ০৩ জন ।। শিক্ষাগত যোগ্যতা : মাস্টার্স/ব্যাচেলর ডিগ্রী/সমমান। অভিজ্ঞদের বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।। কাজের ধরণ : ইউনিয়ন পরিষদ/পৌরসভা/ সিটি কর্পোরেশন এলাকায় হোল্ডিংধারীদের ডিজিটাল এসেসমেন্ট সম্পন্ন করার লক্ষ্যে দেশের যে কোন এলাকায় অবস্থান করে টিম পরিচালনা ও টিম সদস্যদের নিয়ে সততার সাথে কাজ করতে হবে।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশনে অবস্থানকালীন থাকার ব্যবস্থাসহ এসেসমেন্ট ফরমপ্রতি সম্মানি ও কোম্পানীর বিধিমোতাবেক অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা হবে।

৩। ফিল্ড অফিসার ।। খালি পদের সংখ্যা : ২৫ জন ।। শিক্ষাগত যোগ্যতা : ব্যাচেলর ডিগ্রী/এইচ.এস.সি বা সমমান পাশ। অভিজ্ঞদের বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।। কাজের ধরণ : ইউনিয়ন পরিষদ/পৌরসভা/ সিটি কর্পোরেশন এলাকায় হোল্ডিংধারীদের বাসা বাড়ি ভিজিট করে ডিজিটাল এসেসমেন্ট সম্পন্ন করার লক্ষ্যে দেশের যে কোন এলাকায় অবস্থান করে টিম পরিচালনা ও টিম সদস্যদের নিয়ে সততার সাথে কাজ করতে হবে।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশনে অবস্থানকালীন থাকার ব্যবস্থাসহ এসেসমেন্ট ফরমপ্রতি সম্মানি ও কোম্পানীর বিধিমোতাবেক অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা হবে।

বায়োডাটা এনালিস্ট পদে আন-নূর ইসলামিক ম্যারেজ মিডিয়াতে চাকরির

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : এমআইইসি ল্যাব লিমিটেড ।। MIEC Lab Limited
  • প্রতিষ্ঠানের ঠিকানা : ঢাকা ও ময়মনসিংহ
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : আইটি কোম্পানি
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৩টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৩০টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : প্রতিষ্ঠান ঠিকানায় আবেদন করুন
  • আবেদনের মাধ্যম : ইমেইল ঠিকানা : সরাসরি প্রতিষ্ঠান নির্ধারিত ঠিকানায় আবেদন
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ :  পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

সহকারী শিক্ষক পদে ন্যাশনাল আইডিয়াল স্কুলে চাকরির সুযোগ

এমআইইসি ল্যাব লিমিটেড নিয়োগ সার্কুলার ২০২৩

 
এমআইইসি ল্যাব লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: