কন্ঠশিল্পী সালমার নতুন মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশিত

0
328

কন্ঠশিল্পী সালমা একজন প্রতিভাবান গায়িকা। সালমার কন্ঠে শোনা যায় আবহমান বাংলার আবেগী-ধর্মী গানগুলো। গায়িকা সালমার জন্ম ১ জানুয়ারি ১৯৯১ সালের কুষ্টিয়া জেলায়। তিনি বাংলাদেশী বেসরকারী টিভি চ্যানেল এনটিভির সংঙ্গীত বিষয়ক প্রতিযোগীতামূলক প্রোগ্রাম “ক্লোজঅাপ-ওয়ান” তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০০৬ এর দ্বিতীয় সিরিজে সবচেয়ে কম বয়সী প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। ওই আসরেই সালমা তার গানের মাধ্যমে ক্লোজআপ ওয়ান নির্বাচিত হন এর পর থেকেই তার গানের জগৎতে পরিচিত মুখ হিসেবে খ্যাতি লাভ করতে থাকেন। কুষ্টিয়ার ছোট্ট একটি গ্রামের সাধারণ মেয়ে সালমা এখন বাংলাদেশের জনপ্রিয় তরুণ কন্ঠশিল্পীদের মধ্যে অন্যতম একজন গায়িকা।

কন্ঠশিল্পী সালমার
কন্ঠশিল্পী সালমার নতুন মিউজিক ভিডিও
সম্প্রতি সালমার একটি নতুন মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে  সোমবার। ভিডিও সম্পর্কে একান্ত সাক্ষৎকারে জানতে চাইলে তিনি জানান, ভিডিওটিতে গান লিখেছেন জিয়াউদ্দিন আলম,সুর ও সংগীতের কাজ করেছেন রেজওয়ান শেখ। মিউজিক ভিডিও এর গানটি বেশ কিছুদিন আগেই কন্ঠ দিয়েছিলেন তিনি। গানটি পূর্বে প্রকাশিত হলেও এই গানের সাথে কোন মিউজিক ভিডিও তৈরি করা হয় নি। তাই সম্প্রতি আশায় আশায় শিরোনামের গানটির সাথে একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। তিনি আরোও বলেন মিউজিক ভিডিওটি চমৎকার ভাবে গানের সাথে উপস্থাপন করা হয়েছে যেন শ্রোতার গানের সাথে সাথে মিউজিক ভিডিওটি উপলদ্ধি করতে পারে। সালমার ভক্তরা যেন মিউজিক ভিডিওটিতে ভিন্নধর্মী কিছুর স্বাদ গ্রহণ করতে পারে। গানে কন্ঠ দেওয়ার পাশাপাশি সালমা এই মিউজিক ভিডিও এর প্রধান মডেল হিসেবেও কাজ করেছেন। মিউজিক ভিডিওটি নির্মিত করা হয়েছে মুক্তিযুদ্ধে শহীদ একজন মুক্তিযোদ্ধার স্ত্রীর জীবনের বেদনার গল্পকে কেন্দ্র করে। ভিডিওটিতে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন মডেল শিপন মিত্র । মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।
কন্ঠশিল্পী সালমার সংসার
কন্ঠশিল্পী সালমার সংসার ও সাবেক স্বামী শিবলী
সম্প্রতি প্রতিভাবান এই কন্ঠশিল্পীর জীবনে ঘটে গেছে অসম্ভব কিছু চ্যালেঞ্জিং অধ্যায়। ২০১১ সালে বেশ ঢাকঢোল পিটিয়ে বিয়ে করেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য জনাব শিবলী সাদিককে। বিয়ের পর থেকেই বর্তমান প্রজন্মের জনপ্রিয় লোকগানের শিল্পী সালমাকে পাওয়া যেত না সংঙ্গীত অঙ্গনে। তিনি তখন স্বামী, সংসার ও একমাত্র মেয়ে সন্তান স্নেহাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন। ২০১৬ সালের দিকে অনেকটা আকস্মিকভাবেই খবর পাওয়া যায় সালমা-শিবলীর পাঁচ বছরের স্বপ্নের সংসারে ভাঙ্গন ধরেছে যার শেষ পরিণতি এখন সম্পর্ক-বিচ্ছেদ।বর্তমানে সালমা তার একমাত্র কন্যা সন্তান স্নেহাকে নিয়ে নিজের বাসায় বাব-মা এর সংঙে বসবাস করছেন আর নিজের জীবনকে আবার গানের ভূবনে ক্রমশ জড়িতে যেতে চাইছেন।
আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ
উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন