রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেডে নিয়োগ সার্কুলার

0
210

রুবাল পাওয়ার কোম্পানী লিমিটেড (আরপিসিএল) একটি পাবলিক লিমিটেড কোম্পানী হিসেবে বিদ্যুৎ হিসেবে বিদ্যুৎ উৎপাদন কাজে নিয়োজিত।আরপিসিএল এ নিম্নেবর্ণিত পদসমূহে লোকবল নিয়োগের লক্ষ্যে নিম্নোক্ত যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।নিম্নে পদের নাম,পে-গ্রেড,মূল বেতন,পদের সংখ্যা ও প্রয়োজনীয় যোগ্যতা উল্লেখ করা হলো।

আবেদনের শেষ তারিখ : ৩১ মার্চ ২০১৯ ইং

রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেডে নিয়োগ সার্কুলার
রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেডে নিয়োগ সার্কুলার

রুবাল পাওয়ার কোম্পানী লিমিটেড
বাড়ী নং-১৯,রোড নং-১/বি,সেক্টর নং-৯,উত্তরা,ঢাকা

স্মারক নং-২৭.২৬.০০০০.০০৫.০৩.০০৩.১৯.৫০ তারিখ : ০৩/৩/২০১৯ খ্রিঃ

১। সহকারী প্রকৌশলী

পদের নাম : সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
খালি পদের সংখ্যা : ০৫
বেতন : ৫২,০০০ পে-গ্রেড-৮
কোম্পানির নিয়মানুযায়ী অন্যান্য ভাতাদি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান হতে প্রকৌশল (ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক) এ স্নাতক ডিগ্রী।

২। সহকারী প্রকৌশলী

পদের নাম : সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)
খালি পদের সংখ্যা : ০৫
বেতন : ৫২,০০০ পে-গ্রেড-৮
কোম্পানির নিয়মানুযায়ী অন্যান্য ভাতাদি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান হতে প্রকৌশল (মেকানিক্যাল) এ স্নাতক ডিগ্রী।

৩। ওয়েন্ডার

পদের নাম : ওয়েন্ডার
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ২৩,০০০ পে-গ্রেড-১৪
কোম্পানির নিয়মানুযায়ী অন্যান্য ভাতাদি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের স্বীকৃতিপ্রাপ্ত কোন কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেড এ এইচ.এস.সি ভোকেশনাল পাশ।

৪। ইলেকট্রিশিয়ান

পদের নাম : ইলেকট্রিশিয়ান
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ২৩,০০০ পে-গ্রেড-৮
কোম্পানির নিয়মানুযায়ী অন্যান্য ভাতাদি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের স্বীকৃতিপ্রাপ্ত কোন কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেড এ এইচ.এস.সি ভোকেশনাল পাশ।

রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি
রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। প্রার্থগণকে নির্ধারিত ওয়েবসাইটে প্রবেশ পূর্বক অনলাইন এ্যাপ্লিকেশন ফরম পূরণ করার মাধ্যমে আবেদন করতে হবে।আবেদন করার পদ্ধতি বর্ণিত ওয়েবসাইট হতে বিস্তারিতভাবে জানা যাবে।

২। অনলাইন এ আবেদন পূরণ শুরুর তারিখ ও সময় : ০৪/৩/২০১৯ খ্রিঃ, সকাল ১০:০০ ঘটিকা এবং আবেদন করার শেষ তারিখ ও সময় : ৩১/০৩/২০১৯ খ্রিঃ বিকাল ৫:০০ ঘটিকা। নির্ধারিত তারিখ ও সময়ের পর আবেদন ফরম পূরণ করা যাবে না।

৩। সকল পদের জন্য আগামী ৩১/০৩/২০১৯ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে।তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা/পুত্র-কন্যার পুত্র-কন্যার ক্ষেত্রে ৩১/০৩/২০১৯ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা ৩২ বছর।বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।বয়সের এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৪। শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে কোন পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য হবে না।গ্রেডিং পদ্ধতিতে পরীক্ষায় উত্তীর্ণ (১) ও (২) নং ক্রমিকে বর্ণিত পদসমূহের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫.০ স্কেলে ন্যূনতম ৩.০ অথবা ৪.০ স্কেলে ন্যূনতম ২.৫ থাকতে হবে এবং (৩) ও (৪) নং ক্রমিকে বর্ণিত পদসমূহের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫.০ স্কেলে ন্যূনতম ২.৫ থাকতে হবে।

৫। (১) ও (২) নং ক্রমিকে বর্ণিত পদসমূহের জন্য আবেদনকারীগণকে যোগাযোগের ক্ষেত্রে বাংলা ও ইংরেজীতে পারদর্শী হতে হবে এবং কম্পিউটার ব্যবহারে পারদর্শী ও নেতৃত্বদানের ক্ষমতা থাকতে হবে।

৬। ক্রমিক নং (১) ও (২) এ বর্ণিত পদের বিপরীতে আবেদনের জন্য আবেদন ফি বাবদ ৫০০ টাকা এবং ক্রমিক নং (৩) ও (৪) এ বর্ণিত পদের বিপরীতে আবেদনের জন্য আবেদন ফি বাবদ ৩০০ (তিন শত টাকা) টেলিকটের প্রি-পেইড নম্বর থেকে এসএমএস এর মাধ্যমে নির্ধারিত ওয়েবসাইটের নির্দেশনা মোতাবেক পরিশোধ করতে হবে।

৭। সরকারী/আধা-সরকারী/স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে আবেদন করতে হবে এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক (সাক্ষাৎকার) পরীক্ষার সময় জমা প্রদান করতে হবে।

৮। প্রার্থী কর্তৃক প্রদত্ তার শিক্ষাগত যোগ্যাতা,পঠিত বিষয়, জন্ম তারিখ,বয়স ও অন্যান্য তথ্য অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে,নিয়োগ প্রক্রিয়ার যেকোন পর্যায়ে তাঁর প্রার্থিতা বাতিল করা হবে।

৯। কোন কারণ দর্শানো ব্যতিরেকে আরপিসিএল কর্তৃপক্ষ পদসংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং আবেদন/আবেদনসমূহ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

১০। কোন কারণ দর্শানো ব্যাতিরেকে আরপিসিএল কর্তৃপক্ষ পদসংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং আবেদন/আবেদনসমূহ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

১১। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন