জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) নিয়োগ বিজ্ঞপ্তি

0
522

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের স্বারকের প্রেক্ষিতে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) ও এর আওতাধীন আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইনস্টিটিউট (আরপিটিআই) এবং আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র (আরটিসি) এর রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।সার্কুলারে বর্ণিত শর্ত ও যোগ্যতা সাপেক্ষে আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ৩০ জুলাই ২০২০ ইং

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিপোর্ট নিয়োগ সার্কুলার
জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিপোর্ট নিয়োগ সার্কুলার

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
সহকারী প্রশিক্ষক
বেতন ১২৫০০-৩০২৩০
১০নাসিং ডিপ্লোমা ডিগ্রীধারী
কম্পিউটার অপারেটর
বেতন ১১০০০-২৬৫৯০
০২স্নাতক বা সমমান পাশ
কম্পিউটার অপারেটর
বেতন ১০২০০-২৪৬৮০
০২স্নাতক বা সমমান পাশ
অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতন ৯৩০০-২২৪৯০
০৪উচ্চ মাধ্যমিক বা সমমান
কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতন ৯৩০০-২২৪৯০
০২উচ্চ মাধ্যমিক বা সমমান

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। ১০.০৬.২০২০ খ্রিঃ তারিখের সাধারণ প্রার্থী এবং উপজাতি কোটার ক্ষেত্রে বয়সীমা ১৮-৩০ বছর।তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযো্দ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

২। সরকারি,আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।সরকারি নীতিমালা অনুযায়ী কোটা সংরক্ষণ করা হবে।

৩।সকল প্রার্থীকে অনলাইনে ওয়েব সাইটে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে হবে।আবেদন শুরুর তারিখ ও সময় ১০.০৬.২০২০ সকাল ১০:০০টা এবং শেষের তারিখ ও সময় ৩০.০৭.২০২০ খ্রিঃ বিকাল ৫:০০টা। পরীক্ষার ফি বাবদ টেলিটক এর সার্ভস চার্জসহ ১১২ টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি

৪। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল,মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গহণ করা হবে।ভুল তথ্য/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যেকোনো প্রার্থীর প্রার্থিতা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংক্ষরণ করেন।মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্ণিত পর্যন্ত কাগজপত্রের মূলকপি প্রদর্শন পূর্বক প্রতিটির ০১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

৫। নিয়োগ সংক্রানত্ যে কোনো বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।উপরে উল্লেখ করা হয়নি কিন্তু প্রযোজ্যতা রয়েছে এমন ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত বিধি-বিধান প্রযোজ্য হবে।এ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ সংশোধন/বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। সরাসরি বা ডাকযোগে প্রেরিত কোন আবেদনপত্র গ্রহণযোগ্য নয়।

নিপোর্ট চাকরির নিয়োগ সার্কুলার

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন