কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

0
1633

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যেগে মহৎ একটি পরিকল্পনার বাস্তব রুপ হচ্ছে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড।.কর্পোরেট গভর্নেন্স এবং ট্রাস্টের সর্বোচ্চ স্তরের স্থিতিশীল সমাধানগুলি তৈরির মাধ্যমে সম্প্রদায়গুলিকে অগ্রতির সম্প্রসারণ করাই এই ব্যাংকটির প্রতিষ্ঠকালীন মূল লক্ষ্য।এই ব্যাংকের প্রতিষ্ঠার মাধ্যমে দেশের সচল অর্থনৈতিক উন্নয়নের জন্য আর্থিক পণ্য ও সেবা সরবরাহ করে দেশের অর্থনীতিতে ধারাবাহিক গতি সঞ্চার ও অবদান রাখার লক্ষ্যে।আর্ট-কোর-ব্যাংকিং ব্যবস্থপনার অবস্থায় সর্বোচ্চ পরিমাপে কেন্দ্র পরিচালনা করতে সহযোগী প্রদান করে।কমিউনিটি ব্যাংক লিমিটেড এর ব্রাঞ্চ ম্যানেজার পদে কিছু সংখ্যাক জনবল নিয়োগ প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১০ আগষ্ট ২০২১ ইং

কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম : ব্রাঞ্চ ম্যানেজার
খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয়
চাকুরির ধরণ : ফুল টাইম
বয়স : সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত
অভিজ্ঞতা : সর্বনিম্ন ৮ বৎসর বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন
পুরুষ/মহিলা : উভয়ই
কর্মস্থল : ঢাকা
বেতন : আলোচনা সাপেক্ষ (প্রতিষ্ঠান কর্তৃক নির্ধারিত হবে)
শিক্ষাগত যোগ্যতা : যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিবিএ থেকে স্নাতকোত্তর ডিগ্রী (ব্যবসায় প্রশাসন/অর্থনীতি/ম্যানেজমেন্ট)।

ডাচ বাংলা ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ সার্কুলার ২০২১

কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন