আইডিয়াল কমার্স কলেজের প্রভাষক নিয়োগ সার্কুলার

0
229

রাজধানী ঢাকার ফার্মগেটে অবস্থিত আইডিয়াল কর্মাস কলেজ।দেশের সুনামধন্য বাণিজ্যিক বিষয়ে শিক্ষা অর্জনের বিদ্যাপীঠ।গুণগত শিক্ষায় আধুনিকতার ছোঁয়া ও সাফল্য অর্জনে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে আস্থা ও বিশ্বস্থ শিক্ষালয়।প্রতিষ্ঠানের ধারাবাহিক শিক্ষা কার্যক্রম আরোও বেশি সম্প্রসারিত করতে বেশ কিছু সংখ্যক প্রভাষক নিয়োগ প্রদান করা হবে। বিজ্ঞান ও ব্যবসা-শিক্ষায় শাখার সর্বমোট ৫টি বিভাগের প্রভাষক নিয়োগের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের মধ্যে থেকে উল্লেখিত যোগ্যতা ও শর্ত সাপেক্ষে অনলাইনে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ২০ মার্চ ২০১৯ইং

আইডিয়াল কর্মাস কলেজ
৮১ গ্রীণ রোড,ফার্মগেট,ঢাকা-১২০৫

প্রভাষক নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম : প্রভাষক
বিভাগ : বাংলা,পদার্থ,রসায়ন ও জীববিজ্ঞান
খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয়।
বেতন : যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে আলোচনা সাপেক্ষ।
বয়স : সর্বনিম্ন ১৮ বৎসর।
শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে অনার্স ও মাস্টার্স পর্যায়ে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/সিজিপিএ ন্যূনতম ৩.০০ এবং শিক্ষক নিবন্ধন থাকতে হবে।
অভিজ্ঞতা : কলেজ পর্যায়ে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

আইডিয়াল কর্মাস কলেজ নিয়োগ সার্কুলার

আইডিয়াল কর্মাস কলেজ নিয়োগ সার্কুলার
আইডিয়াল কর্মাস কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

চাকুরির আবেদন করার নিয়ম

আবেদন পত্রের সাথে পুর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত,শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি ইত্যাদিসহ চেয়ারম্যান,গভর্নিং বডি,আইডিয়াল কমার্স কলেজ,৮১ গ্রীণ রোড,ফার্মগেট,ঢাকা-১২০৫ বরাবরে সরাসরি/ডাকযোগে/ই-মেইলে পাঠানোর শেষ তারিখ ২০/০৩/২০১৯ ইং।

প্রতিষ্ঠানের নাম : আইডিয়াল কর্মাস কলেজ
আবেদন পাঠানোর ঠিকানা : ৮১ গ্রীণ রোড,ফার্মগেট,ঢাকা-১২০৫
ইমেইলে আবেদন করতে চাইলে : উপরোক্ত ছবিতে প্রদান করা হয়েছে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন