“যদি একদিন” ছবিতে অভিনয় করবেন জনপ্রিয় গায়ক তাহসান

0
194
বাংলাদেশের জনপ্রিয় রোমান্টিক গানের  গায়ক নামে খ্যাত “তাহসান খান”। গানের সাথে সাথে তিনি নাম লিখিয়েছেন সুরকার,গীতিকার, ও কিছু নাটকের অভিনেতা হিসেবে। প্রায় বেশ কয়েক বছর তিনি সাফল্যজনকভাবে বিভিন্ন ধরনের গান ও নাটকের তার কাজকর্ম ফুটিয়ে তুলেনছেন। গানের জগৎতে তরুনদের একটি বিশেষ অংশ তার ভক্ত। তার গানে পাওয়া যায় নতুন ভালবাসার ছোয়াঁ। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে তাহসান নাম লেখাচ্ছেন বড় পর্দায়।
অভিনয় করবেন জনপ্রিয় গায়ক তাহসান
সম্প্রতি জানা গেছে,মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত  “যদি একদিন” ছবিতে অভিনয় করবেন তাহসান। এর মাধ্যমে তাহনের শুরু হবে বড় পর্দায় পথ চলা। ভক্তদের আরো বেশি বিনোদন যোগ করতে বড় পর্দার অভিনেতা তাহসান দিলেন  চমকে দেওয়া এক খবর। গত ৫ই নভেম্বর ছবিটির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি । এই ছবিটির মূল চরিত্রে তিনি অভিনয় করবেন । ছবিটির মুল চরিত্রে থাকবে ফয়সাল নামক এক ব্যক্তি, সেই চরিত্রেই অভিনয়ের কথা রয়েছে তাহসানের। তাহসান খান এখন সময় পার করছেন ছবিটির চরিত্রের সাথে নিজেকে খাপখাওয়ানোর জন্য।
এই ছবিটি নিয়ে অনেক আগে থেকেই পরিকল্পনার করে রেখেছিলেন মুহাম্মাদ মোস্তাফা কামাল রাজ। কিন্তু তাদের দুইজনের কারো কাছ থেকেই আশার উক্তি শোনা যায়নি । দর্শকদের ছবিটিতে একটু ভিন্ন মাত্রা ও চমক রাখতে গোপন ছিল ব্যাপারটি । কিন্তু নতুন বছর শুরু হতে না হতেই ছবিটির পরিচালক খোলাসা করলেন ব্যাপারটি । জানালেন  “যদি একদিন” ছবিটি নিয়ে তাদের বক্তব্য। পরিচালক জানান তার পরিচালিত একটি নাটকে অভিনয় করেছে তাহসান তারপর থেকেই “যদি একদিন” ছবিটিতে তাহসানকে অভিনয় করানোর একটি চিন্তা মাথায় আসে। এই ছবিটিতে নতুন শিল্পী বাছায়ের চেষ্ঠা ছিল তার । এবং বর্তমানে ছবিটি নিয়ে সামনে পরিকল্পনা মাফিক কাজ আগানো হচ্ছে। আজ থেকেই ছবিটির প্রারম্ভিক শুটিং কাজ শুরু হবে।
যদি একদিন
গায়ক তাহসান খান ও অভিনেত্রী শ্রাবন্তী
“যদি একদিন” ছবিতে অভিনয় করার মাধ্যমে অভিষেক হচ্ছে গায়ক নামক নায়ক তাহসানের। এই ছবিটিতে তাহসানের নায়িক হিসেবে কে থাকছে তা নিয়েই ছিল জল্পনা কল্পনা। ছবিটির পরিচালক ও তাহসানের কাছ থেকেও পাওয়া যায় নি কোন তথ্য। কিন্তু একটি সঠিক তথ্য-সুত্র হতে জানা গেছে, ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী “শ্রাবন্তী চট্টোপধ্যায়” এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন। এই ছবিটিতে অভিনয়ের ব্যাপারে “যদি একদিন” ছবিটির পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজের সঙ্গে কথা এবং চুক্তিবদ্ধ হয়েছেন। এবং তাহসানের সাথে ছবি করার ব্যাপারের তিনি নিজেও খুবই আগ্রহ প্রকাশ করেছেন। এই ছবিটি আরোও অভিনয় করবেন, “ঢাকা-অ্যাটাক” ছবির জনপ্রিয় ও বর্তমানে খুবই আলোচিত খলনায়ক “তাসকিন রহমান”। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিতে গান করেছেন : তাহসান,ন্যান্সি,ইমরান খান, হৃদয় খান, পড়শি ও চিরকুট ব্যান্ড দল। ছবিটির গল্প  লিখেছেন রাজ ও আসাদ জামান।
আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ
উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন