বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলীর ৩১টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
214

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব খাতভুক্ত সরকারি বিধি অনুযায়ী সহকারী প্রকৌশলী (পুর) পদে ৩১টি খালি পদের নিয়োগ প্রদান করা হবে।নিম্নেবর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।নিম্নে বর্ণিত সকল নির্দেশনা মেনে নির্ধারিত তারিখের মধ্যে ইচ্ছুক চাকুরি প্রার্থীদের আবেদন করার অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ০৮ এপ্রিল ২০১৯ ইং

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড
১২-১৩ মতিঝিল বা/এ,ঢাকা-১০০০

স্মারক নং : ৪২.০১.০০০০০.৩০.১১.০০৫.২০১৯-৩১৮ তারিখ : ১০-০৩-২০১৯ ইং

সহকারী প্রকৌশলীর পদে নিয়োগ বিজ্ঞপ্তি
সহকারী প্রকৌশলীর পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সহকারী প্রকৌশলী (পুর)

পদের নাম : সহকারী প্রকৌশলী (পুর)
খালি পদের সংখ্যা : ৩১টি
বেতন : ২২,০০০-৫৩,০৬০ গেড : ০৯
শিক্ষাগত যোগ্যতা : ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পুরকৌশল,পানি সম্পদ বা কৃষি কৌশল বিষয়ে স্নাতক ডিগ্রী অথবা উল্লিখিত বিষয়ে (এএমআইই) এর সেকশন “এ” ও “বি” পরীক্ষায় উত্তীর্ণ; তবে শর্ত থাকে যে,শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হবে না।
খ) এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। উপরোক্ত পদে নিয়োগের ক্ষেত্রে সময় সময় বাংলাদেশ সরকার কর্তৃক জারীকৃত জনবল নিয়োগ সংক্রান্ত সকল বিধি-বিধান অনুসরণ করা হবে।

২। আবেদন দাখিলের শেষ তারিখ ০৮-০৪-২০১৯ (সোমবার)। উক্ত তারিখে বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে।

৩। উল্লিখিত পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধি হতে পারে। এ ক্ষেত্রে কর্তৃপক্ষের যে কোন সিদ্ধান্ত চূড়ান্ত হিসেবে বিবেচিত হবে।

৪। আগ্রহী প্রার্থীদের কেবলমাত্র অনলাইনে আবেদন ফরম পূরণ এবং দাখিল করতে হবে। অনলাইনের মাধ্যমেই পরীক্ষার ফি বাবদ আফেরতযোগ্য (সার্ভিস চার্জ কর্তনের পর) নীট ১০০০ টাকা পেমেন্ট করতে হবে। প্রার্থীকে বাপাউবো’র ওয়েবসাইট ভিজিট করে লগ-ইন করে রেজিস্ট্রেশন ,আবেদন দাখিল এবং পেমেন্ট করতে হবে।আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলী উক্ত পোর্টালে পাওয়া যাবে।নির্ধারিত তারিখ ও সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।কোন আবেদনপত্র সরাসরি বা আবেদনের হার্ড কপি গ্রহণ করা হবে না।

৫। অনলাইনে আবেদনপত্র দাখিলের সময় চাহিত সকল তথ্য নির্ভুল ও সততার সাথে পূরণ করতে হবে।দাখিলকৃত সকল তথ্য সঠিক এবং সত্য হিসেবে বিবেচিত হবে।প্রদত্ত তথ্য বা তার অংশবিশেষ অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে কোন দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে প্রার্থিতা বাতিল হবে এবং ভবিষ্যতে বাপাউবো’র কোন পদে নিয়োগের জন্য আবেদন করার অযোগ্য হবেন এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইনে মাধ্যমে আবেদন করার সাধারণ নির্দেশনাবলী

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ সার্কুলার
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ সার্কুলার

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন