সপ্তাহের বাছাইকৃত বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার দেখুন

0
221

দক্ষিণ এশিয়ার উন্নয়নশীলদেশগুলোর তালিকায় চোখ দিলে দেখা যায় বেকারত্বের হার বাংলাদেশে অনেক বেশি যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে।আমাদের প্রতিবেশী দেশ হিসেবে ভারতে বেকার সমস্যার বিপরীতে সমাধান না হলেও তা স্থিতিশীল অবস্থা বজায় রয়েছে। তবে বেকারত্বের হার বৃদ্ধি পাচ্ছে এরকম দেশগুলোর তালিকার দক্ষিণ এশিয়ার মধ্যে রয়েছে বাংলাদেশ, পাকিস্তান ও নেপাল।বাংলাদেশ জাতীয় সমস্যার মধ্যকার প্রধানতম সমস্যা হচ্ছে বেকারত্ব যার মধ্যে শিক্ষিত বেকারত্বের হার সবচেয়ে বেশি। শিক্ষিত বেকারত্বের প্রধান কারণ হচ্ছে যোগ্যতা অনুযায়ী কর্মের চাহিদা পূরণ হচ্ছে না । দেশে প্রতি বছর যে পরিমাণ শিক্ষার্থী পড়ালেখা শেষ করে বাহির হচ্ছে, তার বিপরীতে কর্মের সুযোগ বা চাহিদা খুবই কম।

চাকরির নিয়োগ সার্কুলার
বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার ২০১৯

বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি

এই সপ্তাহের বাছাইকৃত সেরা কিছু প্রতিষ্ঠানের প্রকাশিত চাকুরির নিয়োগ প্রদান করা হয়েছে। বিভিন্ন মাধ্যমে যেমন ইন্টারনেট,দৈনিক জনপ্রিয় পত্রিকা,বিভিন্ন সুত্রের মাধ্যমে পাওয়া নিয়োগ বিজ্ঞপ্তিগুলো বাছাই করে বিশেষ বিশেষ চাকুরির নিয়োগ সার্কুলারগুলো একই সাথে এখানে প্রকাশিত করা হয়েছে। প্রতিদিনের সকল ধরণের চাকুরির খবর পেতে “নিউজ-ই-ল্যাব” ওয়েবসাইট ভিজিট করতে পারেন।এতে করে আপনি খুব সহজেই চাকুরির নিয়োগ সার্কুলারগুলো খুঁজে পাবেন। এছাড়াও আমাদের রয়েছে একটি বিশাল ফেসবুজ পেইজ + গ্রুপ কমিউনিটি সেখানে জয়েন করেও আপনি এক্সক্লুসিভ চাকুরির খবর পেতে পারেন। এছাড়াও আপনার দেখা কোন নিয়োগ সংক্রান্ত খবরগুলো বা জেলা ভিত্তিক চাকুরির সংক্রান্ত পোষ্ট প্রকাশ বা শেয়ার করতে পারেন ফেসবুক কমিউনিটির মাধ্যমে।এছাড়াও প্রতি মূর্হুতের নিয়োগ সংক্রান্ত আপডেট গুলো পাবেন খুব সহজেই।

সপ্তাহের বাছাই করা বেসরকারি চাকরির নিয়োগ

বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার ২০১৯
বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার ২০১৯
বেসরকারি চাকুরির সার্কুলার ২০১৯
বেসরকারি চাকুরির সার্কুলার ২০১৯

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন