এইড ফাউন্ডেশন নিয়োগ সার্কুলার

0
114

বেসরকারি উন্নয়ন সংস্থা “এইড ফাউন্ডেশন” এর উদ্যোগে এবং “মানুষের জন্য ফাউন্ডেশন” এর সহযোগিতায় ০৪ বছর মেয়াদী সিভিল সোসাইটি এন্ড পাবলিক ইন্সট্রাকশন টু এডড্রেস কম্বেটিং জেন্ডার বেসড ভায়োলেন্স-সিজিবিভি” শীর্ষক প্রকল্পটি জুলাই-২০১৭ খ্রিষ্টাব্দ থেকে ঝিনাইদহ সদর উপজেলার ০২টি ইউনিয়নে বাস্তবায়ন হয়ে আসছে।উক্ত প্রকল্পের বর্ণিত শূন্য পদসমূহ পূরণের নিমিত্তে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।যোগ্য নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনের শেষ সময় : ২৭ মার্চ ২০১৯ ইং

এইড ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি
এইড কমপ্লেক্স,ঝিনাইদহ-৭৩০০

এইড ফাউন্ডেশন নিয়োগ সার্কুলার ২০১৯
এইড ফাউন্ডেশন নিয়োগ সার্কুলার ২০১৯

১। প্রকল্প কর্মকর্তা

পদের নাম : প্রকল্প কর্মকর্তা
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ২২,০০০
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : উন্নয়ন সংস্থায় কার্যক্রম বাস্তবায়নে কমপক্ষে ০৪ বছরের অভিজ্ঞতাসহ যেকোনো বিষয়ে স্নাতকোত্তর (সমাজবিজ্ঞান বিষয়ের প্রার্থীদের অগ্রাধিকার)। ইংরেজি ও বাংলায় প্রতিবেদন প্রস্তুত,কর্মশালা,সেমিনার ও প্রশিক্ষণ কোর্স পরিচালনায় অভিজ্ঞতা থাকতে হবে।কম্পিউটার পারদর্শী হতে হবে।অনলাইন প্রতিবেদন প্রস্তুত কার্যক্রমে অভিজ্ঞতা থাকতে হবে।বয়স সর্বোচ্চ ৪০ বছর।অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।নারী প্রার্থীদের জন্য বয়স ও অভিজ্ঞতা শিথিলযোগ্য।

২। মাঠ সহায়ক

পদের নাম : মাঠ সহায়ক
খালি পদের সংখ্যা : ০২
বেতন : ১৫,০০০
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : উন্নয়ন সংস্থায় কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতাসহ স্নাতক।দল গঠন,সভা ও প্রশিক্ষণ কোর্স পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।উল্লেখ্যে যে,বাংলায় প্রতিবেদন প্রস্তুত ও কেস স্ট্যাডি লিখনিতে দক্ষ হতে হবে।বাইসাইকেল চালিয়ে মাঠ পর্যায়ে কার্যক্রম সম্পাদনে আগ্রহী থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর।অধিক অভিজ্ঞতা সম্পন্ন নারী প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও বয়স শিথিলযোগ্য।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। উভয় পদের নিয়োগকাল প্রকল্প বাস্তবায়নকাল পর্যন্ত গণ্য হবে।
২। আগ্রহী প্রার্থীদের আগামী ২৭ মার্চ ২০১৯ইং বিকাল ৫টার মধ্যে নিম্নঠিকানা বরাবর স্ব-হস্তে লিখিত আবেদনপত্র বর্তমান চলমান দূরভাষ নম্বর উল্লেখসহ,০২ কপি পাসপোর্ট সাইজের ছবি (ল্যাব প্রিন্ট হতে হবে),পূর্ণাঙ্গ বায়োডাটা এবং শিক্ষাগত যোগ্যাত,জাতীয় পরিচয়পত্র/ড্রাইভিং লাইসেন্স (০১নং পদের জন্য)/পাসপোর্ট,অভিজ্ঞতা ও নাগরিকতার সনদসহ খামের উপর পদের নাম উল্লেখ পূর্বক নিম্ন ঠিকানায় পৌছাতে হবে।
৩। ০১ নম্বর ক্রমিকে বর্ণিত পদের জন্য আবেদনকারীর বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
৪। অসম্পূর্ণ,ক্রটিপূর্ণ ও আবেদনপত্রে যেকোনো ধরনের সুপারিশ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্রসমূহ সরাসরি বাতিল বলে গণ্য হবে।
৫। আগামী ৩০ মার্চ ২০১৯ খ্রিস্টাব্দ (শনিবার) সকাল ১০ টায় নিম্ন ঠিকানায় উপস্থিত হয়ে নির্বাচনী (লিখিত,মৌখিক ও কম্পিউটার ব্যবহারিক) পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে,উক্ত কোনো একটি পরীক্ষাতে উত্তীর্ণ হতে ব্যর্থ হলে অকৃতকার্য হিসেবে গণ্য হবে।
৬। নির্বাচনী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রবেশপত্র ইস্যু এবং সংস্থায় পক্ষ থেকে কোনো প্রকার ভাতা প্রদান করা হবে না।
৭। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় সকল প্রকার মূল সনদপত্র সঙ্গে রাখতে হবে।
৮। বিঃদ্রঃ অনিবার্য কারণে নিয়োগ পরীক্ষা স্থগিত/বাতিল/প্রত্যাহার করারা ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন