বাংলালিংক ইন্টারনেট অফার প্যাকেজ ২০১৯

0
150

বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মোবাইল অপারেটর প্রতিষ্ঠান বাংলালিংক।২০০৬ সালের আগষ্ট মাস থেকে বাংলাদেশে প্রথম বেসরকারী মোবাইল অপারেটর হিসেবে যাত্রা শুরু করে।প্রতিষ্ঠাকালীন সময় হতে আজ অবধি বাংলালিংক তার গ্রাহকদের বিভিন্ন চাহিদার কথা চিন্তা করে সারা দেশের তাদের শক্তিশালী নেটওয়ার্ক গড়ে তোলার চেষ্ঠা করে যাচ্ছে।বায়োমেটট্রিক রেজিষ্ট্রশনের মাধ্যমে সিম নিবন্ধনের কারণের বর্তমান সময়ে বাংলালিংকের গ্রাহক সংখ্যা কিছুটা হ্রাস পেয়েছে তারপরেও বাংলালিংক তাদের কার্যক্রম সুন্দরভাবে পরিচালিত করছে।পুরাতন গ্রাহকদের পুনরায় অর্ন্তভুক্ত এবং নতুন গ্রাহক সৃষ্টির লক্ষ্যে বাংলালিংক বিভিন্ন সময় তাদের বিভিন্ন রকম আকষর্ণীয় অফার প্রদান করে থাকে।চলুন জেনে নেই বাংলালিংক নতুন ও পুরাতন গ্রাহকদের জন্য কি ধরণের অফার প্রদান করে থাকে।

বাংলালিংক সকল ইন্টারনেট অফার ২০১৯
বাংলালিংক সকল ইন্টারনেট অফার ২০১৯

বাংলালিংক ইন্টারনেট অফার প্যাকেজ ২০১৯

বাংলালিংক মোবাইল অপারেটর গ্রাহকদের জন্য বাংলালিংক নিয়ে এলো “বাংলালিংক ইন্টারনেট অফার প্যাকেজ ২০১৯”।নতুন আঙ্গিকে ও হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট প্যকেজ চালু করেছে বাংলালিংক।বাংলালিংক অফারের মাধ্যমে গ্রাহকগণ নিয়মিত ব্যবহারের পাশাপাশি অতিরিক্ত কিছু সুবিধা বা বোনাস উপভোগ করার সুযোগ পায়।বাংলালিংক ইভেন্ট অনুযায়ী বিভিন্ন সময় নানা রকর অফার প্রদান করে থাকে, উল্লেখযোগ্য বাংলালিংক অফারগুলোর মধ্যে রয়েছে : হ্রাসকৃতমূল্য ইন্টারনেট,টকটাইম অফার,বান্ডেল প্যাক,এস.এম.এস ও মিনিট অফারসহ বাংলালিংক ফ্রী ইন্টারনেট অফার ও বাংলালিংক বন্ধ সিম অফার।আজকের তথ্যে আলোচনা করা হবে বাংলালিংকের সকল আকর্ষণীয় ইন্টারনেট অফার প্যাকেজসমূহ সম্পর্কে।

বাংলালিংক ইন্টারনেট রেগুলার প্যকসমূহ

জিবি/এমবিটাকামেয়াদডায়াল কোড
৯ এমবি৩ টাকা১ দিন*৫০০০*৫১৩#
৫০ এমবি১৩ টাকা১ দিন*৫০০০*৫৪৩#
১৫০ এমবি২৬ টাকা৭ দিন*৫০০০*৫২২#
২৫০ এমবি৩৬ টাকা৭ দিন*৫০০০*৫০১#
২৫০ এমবি৪৭ টাকা৩০ দিন*৫০০০*৫৪৫#
৭৫০ এমবি১১৯ টাকা৩০ দিন*৫০০০*৫০৩#
১.৫ জিবি২০৯ টাকা৩০ দিন*৫০০০*৫৮১#
৩ জিবি৩৯৯ টাকা৩০ দিন*৫০০০*৫৯৯#
৫ জিবি৪৯৯ টাকা৩০ দিন*৫০০০*৫০৮#
২৫ জিবি১৭৯৯ টাকা৩০ দিন*৫০০০*৫১০#

বাংলাদেশী সকল মোবাইল অপারেটরের প্রয়োজনীয় কোড সমূহ

বাংলালিংক ইন্টারনেট বোনাস অফার/প্যাকেজসমূহ

জিবি/এমবি বোনাস ডাটাটাকা/রিচার্জমেয়াদডায়াল কোড
৫০০ এমবি৫০০ এমবি৪৯ টাকা ৭ দিন *৫০০০*৫৮৮#
১.৫ জিবি১.৫ জিবি ৯৯ টাকা ৭ দিন *৫০০০*৭৯৯#
২.৫ জিবি২.৫ জিবি ১৯২ টাকা ৭ দিন *৫০০০*৫৭৭#
৩ জিবি ৩ জিবি৩৯৯ টাকা ৩০ দিন *৫০০০*৫৯৯#
৫ জিবি ৫ জিবি ৪৯৯ টাকা ৩০ দিন *১২৪*৫০#

বাংলালিংক ফ্রী ফেসবুক ব্রাউজিং

বাংলালিংক গ্রাহকদের স্পেশাল অফার “বাংলালিংক ফ্রী ফেসবুক ব্রাউজিং”।সকাল সকাল ফেসবুক বন্ধুদের সকল আপডেট জানতে এবং চ্যাটিং করতে কোন প্রকার চার্জ প্রযোজ্য হবে না।প্রতিদিন ভোর ৬টা থেকে সকাল ১০টা পর্যন্ত উপভোগ করুন ফ্রী মর্নিং ফেসবুক ব্রাউজিং সুবিধা। বাংলালিংক গ্রাহকগণ এই অফারটি উপভোগ করার জন্য ডায়াল করতে হবে *৫০০০*১১১#।ফ্রী ফেসবুক ব্যবহার চেক করার জন্য ডায়াল করতে হবে *১২৪*১০১#।প্রতিদিন ফ্রী ফেসবুক ব্রাউজিং করার জন্য ৩০০ এমবি পর্যন্ত দৈনিক কোটা বলবদ থাকবে।মনিং ফ্রী ফেসবুক ব্রাউজিং অফারটি বন্ধ করার জন্য ডায়াল করতে হবে *৫০০০*১১২#।

বাংলালিংক ইন্টারনেট শেয়ারিং / গিফট

বাংলালিংক নিয়ে এসেছে ইন্টারনেট শেয়ার করার দারুন এক ব্যবস্থা।বন্ধুকে গিফট বা ট্রান্সফার করুন ইন্টারনেট অথবা ইমারজেন্সি প্রয়োজনে বন্ধুদের কাছ থেকে ডাটা শেয়ারিং করুন। গিফট,ট্রান্সফার বা ডাটা শেয়ার করতে ডায়াল করুন ৫০০০৫৫#। ইন্টারনেট শেয়ারিং এর মাধ্যমে পাওয়া ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন ১২৪৫০০#।বাংলালিংক ইন্টারনেট শেয়ারিং ডাটা ক্রমের ক্ষেত্রে আপনার মূল ব্যালেন্স থেকে ইন্টারনেট চার্জ কাটা হবে সেক্ষেত্রে বাড়তি কোন চার্জ প্রযোজ্য হবে না।

বাংলালিংক শেয়ারিং বা গিফট ইন্টানেট ভলিউম চার্ট

ভলিউমটাকামেয়াদ
৪৫ এমবি ১০ টাকা১ দিন
৬০ এমবি১৫ টাকা৩ দিন
১০০ এমবি২০ টাকা৭ দিন
১৬০ এমবি৩০ টাকা৭ দিন
৩০০ এমবি৯৯ টাকা৩০ দিন
১ জিবি২১০ টাকা৩০ দিন
২ জিবি৩৫০ টাকা৩০ দিন

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন