আবুল খায়ের টোব্যাকো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

0
131

আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে তামাকজাত পণ্য বাজারজাতকরণের উদ্দ্যেশ্যে উপযুক্ত বেতনে “এ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার” পদে ওয়াক-ইন-ইন্টারভিউ এর মাধ্যমে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে এবং পরবর্তীতে পদ খালি হওয়ার প্রেক্ষিতে নিয়োগের লক্ষ্যে প্যানেল তালিকা প্রস্তুত করা হবে।”এ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার” এর মূল দায়িত্ব হবে সংশ্লিষ্ট এলাকার ব্যবসায়ীগণের সাথে সম্পর্ক উন্নয়ন এবং দোকানে নিজস্ব ব্র্যান্ড সমূহের ভিজিবিলিটি নিশ্চিত করার পাশাপাশি ট্রেড বেনিফিট ও ব্র্যান্ডের গুণগতমান উপস্থাপন পূর্বক নিজস্ব ব্যান্ড সমূহের বিক্রয় ও মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য সংস্থার নিয়মানুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করা।পরিশ্রমী এবং সুস্বাস্থ্যের অধিকারী যে কোন বাংলাদেশী পুরুষ নাগরিক নিম্নোক্ত শর্তাবলী পূরণ সাপেক্ষ্যে উক্ত পদের জন্য প্রার্থী হতে পারবেন।

এ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার নিয়োগ

এ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার নিয়োগ
এ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার নিয়োগ

পদের নাম : এ্যাসিট্যান্ট মার্কেটিং অফিসার (এ.এম.ও)
বেতন : মাসিক সর্বসাকুল্যে ১৮০০০
কর্মস্থল : বাংলাদেশের যে কোন এলাকা।
শিক্ষাগত যোগ্যতা : ন্যূনতম স্নাতক/সমমান পাশ।
বয়স : সর্বোচ্চ ৩২ বৎসর (২৯ এপ্রিল, ২০১৯ইং পর্যন্ত)
উচ্চতা : ৫’-৪”(সর্বনিম্ন)
অন্যান্য যোগ্যতা : স্মার্ট,চটপটে ও ভালো উপস্থাপনা দক্ষতা সম্পন্ন।
অভিজ্ঞতা : সিগারেট বাজারজাতকরণে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
সাক্ষাৎকার : নিম্নলিখিত সিডিউল অনুযায়ী সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে

তারিখ২৯/০৪/২০১৯ইং
যে বিভাগের প্রার্থীদের
সাক্ষাৎকার নেওয়া হবে
বাংলাদেশের সকল বিভাগ
উপস্থিতির সময়সকাল ৯.০০টা হতে দুপুর ১২:০০টা পর্যন্ত
উপস্থিতির ঠিকানা বাড়ী নং-৭৫,রোড-৯/এ,ধানমন্ডি আবাসিক এলাকা
(স্টার কাবাব এর পিছনে),ঢাকা-১২০৯

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। প্রত্যেক প্রার্থীকে মানব সম্পদ বিভাগ,একেটিসিএল বরাবর স্ব-হস্তে লিখিত আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সাটিফিকেট (সম্প্রতি স্নাতক উত্তীর্ণ প্রার্থীদের জন্য সার্টিফিকেট/মার্কসশীট এর যে কোন একটি) এর সত্যায়িত ফটোকপি,তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (কন্ট্যাক্ট মোবাইল নম্বরসহ) সংযুক্ত করতে হবে।

২। উল্লেখিত বিভাগ ভিত্তিক নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী শুধুমাত্র নির্ধারিত বিভাগের স্থায়ী বাসিন্দাগণ প্রার্থী হিসাবে স্বশরীরে সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে পারবেন।

৩। সকল শিক্ষাগত যোগ্যতার মূল সার্টিফিকেট/মার্কসশীট সহ এস.এস.সি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ডে এবং অরজিনাল ন্যাশনাল আইডিকার্ড ইন্টারভিউ বোর্ডে প্রদর্শনের জন্য অবশ্যই সাথে রাখতে হবে।তবে সম্প্রতি স্নাতক উত্তীর্ণ প্রার্থীদের জন্য মূল সার্টিফিকেট/মার্কসশীট এর যে কোন একটি গ্রহণযোগ্য হিসেবে বিবেচিত হবে।

৪। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদেরকে সাক্ষাৎকার গ্রহণের পর একদিন প্রি-সার্ভিস ওরিয়েন্টেশন এবং তিনদিন ফিল্ড ট্রেনিং প্রদান পূর্বক বাছাই করে নির্বাচন করা হবে।অতঃপর মৌখিক ও ফিল্ড ট্রেনিং প্রাপ্ত নম্বরের ভিত্তিতে উত্তীর্ণ চূড়ান্তবাবে নির্বাচিত প্রার্থীদের মধ্যে থেকে প্রয়োজনীয় সংখ্যক প্রার্থীকে অবিলম্বে নিয়োগ করা হবে এবং অবশিষ্ট উত্তীর্ণ প্রার্থীদেরকে পরবর্তীতে পদ খালি হওয়ার প্রেক্ষিতে নিয়োগদানের জন্য প্যানেল তালিকায় রাখা হবে।

৫। প্রার্থীগণকে ন্যূনতম ০৫ দিন ঢাকায় থাকার প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ পূর্বক ইন্টারভিউ এ অংশগ্রহণের পরামর্শ দেয়া যাচ্ছে।উক্ত ইন্টারভিউ এ ফিল্ড ট্রেনিং এর জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৬। অনিবার্য কারণবশত: কর্তৃপক্ষ আংশিক বা সকল নিয়োগ প্রক্রিয়া বন্ধ করার অধিকার সংরক্ষণ করেন।

৭। বিস্তারিত জানার জন্য মোবাইল নম্বর : ০১৭১৪০৩০৮০০ এ যোগাযোগ করা যাবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন