বাংলাদেশের সকল ব্যাংক ও বীমা প্রতিষ্ঠানের নিয়োগ সার্কুলার

0
207

এ সপ্তাহে বেশ কয়েকটি সুপ্রতিষ্ঠিত ব্যাংক ও বীমা প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।ব্যাংক ও বীমা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে সাউথইস্ট ব্যাংক,এশিয়া ব্যাংক,ব্র্যাংক ব্যাংক,সিটি ব্যাংক,ইসলামী লাইফ ইন্সুরেন্স ইত্যাদি প্রতিষ্ঠানাদি।বাংলাদেশের ব্যাংক ও বীমার নিয়োগ বিজ্ঞপ্তি সাধারণ বিভিন্ন পদের ভিত্তিতে হয়ে থাকে।বেশিরভাগ ব্যাংক ও বীমা তাদের নিজস্ব নিয়ম কাঠোর ভিত্তিতে সারা বছরজুড়ে পদ খালি থাকার ভিত্তিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রদান করে থাকে। বাংলাদেশের বেকার জনগোষ্ঠির অধিকাংশ ব্যাংক ও বীমা প্রতিষ্ঠানের চাকুরির নিয়োগ সার্কুলারে দিকে তাকিয়ে থাকে কখন কোন ভালো প্রতিষ্ঠান থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে সেই অপেক্ষায়।আজকে সম্ভোবত সেই দিনের অপেক্ষার পালা হয়তো শেষ হবে অনেক আগ্রহ নিয়ে যারা দিন গুনছেন কবে নাগাদ এই প্রতিষ্ঠান গুলোর নিয়োগ সার্কুলার প্রকাশিত হবে। তাহলে চলুন দেরি না করে ব্যংক ও বীমার নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখে নেওয়া যাক।

ব্যাংক-বীমা ও ইন্সুরেন্স প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিটি প্রতিষ্ঠানের নিজস্ব কিছু নিয়ম অনুযায়ী নিয়োগবিধি মোতাবেক নিয়োগ কার্যক্রম সম্পন্ন করে থাকে। অতএব আপনাদের উচিত প্রতিটি নিয়োগ সার্কুলারের টপিক থেকে যথাযথ তথ্য সম্পর্কে জানা এবং সেই মোতাবেক প্রতিষ্ঠানের খালি পদের বিপরীতে আবেদন করা ।বাংলাদেশের প্রতিটি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান লক্ষ্য থাকে তাদের প্রতিষ্ঠানে দক্ষ ও চৌকস জনবল নিয়োগ প্রদান করতে । তাই আপনাকে বর্তমান প্রেক্ষাপট ও প্রতিষ্ঠান অনুযায়ী নিজেকে তৈরি করে নেওয়া প্রয়োজন।তাহলে চলুন দেখে নেওয়া যাক ২০১৯ সালের সাম্প্রতিক সময়ের কোন কোন ব্যাংক ও বীমা প্রতিষ্ঠানের নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে।

সাউথইস্ট ব্যাংকে ফ্রন্ট ডেস্ক অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি

সাউথইস্ট ব্যাংকে ফ্রন্ট ডেস্ক অফিসার নিয়োগ সার্কুলার
ফ্রন্ট ডেস্ক অফিসার নিয়োগ সার্কুলার

এশিয়া ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার পদে নিয়োগ

এশিয়া ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার পদে নিয়োগ
এশিয়া ব্যাংকে নিয়োগ সার্কুলার

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীত লিমিটেডে

 ফ্রন্ট ডেস্ক অফিসার মহিলা পদে নিয়োগ
ফ্রন্ট ডেস্ক অফিসার মহিলা পদে নিয়োগ

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন