ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

0
1411

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ, ঢাকা তারিখের স্মারকের ছাড়পত্র মোতাবেক ময়মনসিংহ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদ সচিব পদে অস্থায়ী ভিত্তিতে লোক নিয়োগের নিমিত্ত ময়মনসিংহ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ৩০ ডিসেম্বর ২০২০ইং

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

পদের নাম ও বেতনপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। ইউনিয়ন পরিষদ সচিব
বেতন : ১০,২০০-২৪,৬৮০
১৫টিকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন
দ্বিতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ-তে
স্নাতক বা সমমানের ডিগ্রি।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ ২১৯টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। ইউনিয়ন পরিষদ সচিবদের বেতনের ৭৫% সরকারি খাত হতে ও ২৫% ইউনিয়ন পরিষদ তহবিল হতে নির্বাহ করা হবে।

২। জেলা প্রশাসক ময়মনসিংহ বরাবর লিখিত আবেদনপত্র আগামী ৩০/১২/২০২০ইং তারিখ অফিস চলাকালিন সময়ের মধ্যে ডাকযোগে পৌছাতে হবে।সরাসরি/কুরিয়ারের মাধ্যমে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৩। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৯ ডিসেম্বর ২০১৪ তারিখের স্মারকে জারীকৃত চাকরির নির্ধারিত সংযুক্ত আবেদন ফরমে আগ্রহী প্রার্থীগণকে জেলা প্রশাসক,ময়মনসিংহ বরাবর আবেদন করতে হবে।আবেদন পত্রের নমুনা জেলা প্রশাসক,ময়মনসিংহ এর ওয়েব সাইট হতেও পাওয়া যাবে।

৪। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৭ সেপ্টেম্বর ২০২০ তারিখের নম্বর স্মারক মতে প্রার্থীর বয়স ২৫/০৩/২০২০ তারিখে সর্বনিম্ন ১৮ বৎসর এবং সর্বোচ্চ ৩০ ব্ৎসর হতে হবে।তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং পুত্র/কন্যার পুত্র/কন্যার ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।বয়স নিরুপণের ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৫। আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত দলিলালি সংযুক্ত করতে হবে।

জেলা প্রশাসকের কার্যালয় ময়মনসিংহ নিয়োগ সার্কুলার ২০২০

নিয়োগ সার্কুলার পিডিএফ ফরমেটhttps://bit.ly/2VuxzO4
ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন