ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ের নিয়োগ সার্কুলার

0
393

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পুলিশের রেঞ্জ ডিআইজি’র কার্যালয়,ময়মনসিংহ এর নিম্নবর্ণিত ৩য় শ্রেণির শূন্য পদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে লোক নিয়োগের লক্ষ্যে নিম্নোক্ত শর্তসাপেক্ষে নির্ধারিত ফরমে আবেদন আহবান করা যাচ্ছে।খালি পদসমূহে নিয়োগের জন্য পার্শ্বে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিম্নে বর্ণিত খালি পদে স্ব-স্ব আবেদনের জন্য সরকারি বিধি মালা অনুযায়ী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। উল্লেখিত তথ্যগুরো ভালো ভাবে পর্যবেক্ষণ করে সেই মোতাবেক আবেদন করার অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ১০/০৬/২০১৯ ইং বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত

রেঞ্জ ডিআইজি’র ময়মনসিংহ কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ের নিয়োগ
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ের নিয়োগ

১। সাঁট-লিপিকার কাম কম্পিউটার অপারেটর

পদের নাম : সাঁট-লিপিকার কাম কম্পিউটার অপারেটর
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ১১,০০০-২৬,৫৯০ গ্রেড : ১৩
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা ; উচ্চ মাধ্যমিক ব সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।সাঁট-লিপিতে ন্যূনতম প্রতি মিনিটে বাংলায় ৫০ ও ইংরেজিতে ৮০ এবং কম্পিউটার টাইপের গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ হতে হবে।

২। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ৯,৩০০ গ্রেড : ১৬
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।কম্পিউটার টাইপের গতি প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ হতে হবে।

চাকুরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ের নিয়োগ সার্কুলার
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ের নিয়োগ সার্কুলার

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন