৩২টি খালি পদে পল্লী সঞ্চয় ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি

0
43

বাংলাদেশ পল্লী সঞ্চয় ব্যংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ সার্কুলার অনুসারে নিম্লবর্ণিত খালি পদসমূহে সাময়িকভাবে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে মাধ্যমে আবেদন করার জন্য অনুরোধ করা হল।নিম্নে উল্লেখিত খালি পদের বিপরীতে স্ব-স্ব আবেদনের জন্য সরকারি বিধি মালা অনুযায়ী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যা্চ্ছে। উল্লিখিত তথ্যগুলো ভালো ভাবে পর্যবেক্ষণ করে সেই মোতাবেক আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ১৩ জুন ২০১৯ ইং

পল্লী সঞ্চয় ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি
পল্লী সঞ্চয় ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী সঞ্চয় ব্যাংকের নিয়োগ সার্কুলার

উপ-আঞ্চলিক কর্মকর্তা পদে নিয়োগ
পদের নাম : উপ-আঞ্চলিক কর্মকর্তা
খালি পদের সংখ্যা : ৩২
বেতন : ৫০,০০০
শিক্ষাগত যোগ্যতা : ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম স্নাতকোত্তর/সমমানের ডিগ্রী
খ) কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
অভিজ্ঞতা/যোগ্যতা : ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠান/প্রতিষ্ঠিত এনজিও যাদের প্রান্তিক পর্যায়ে সমিতি ভিত্তিক ঋণ/ক্ষুদ্র ঋণ ও সঞ্চয় বিশ্ববিদ্যালয় হতে কার্যক্রম রয়েছে ঐ সকল প্রতিষ্ঠানের মাঠ কার্যালয় তদারকি পদে ন্যূনতম ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।এবং শারীরিকভাবে সক্ষম যারা প্রত্যান্ত গ্রামে নিয়মিতভাবে ভ্রমণ করতে ইচ্ছুক তারা আবেদন করতে পারবেন।

চাকুরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

০১। বয়স : ৩১.০৫.২০১৯ তারিখে ন্যূনতম ৪০ এবং সর্বোচ্চ ৫৫ বছর।
০২। পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি পেতে পারে।
০৩। মাসিক সর্বমোট বেতন ব্যতীত অন্য কোন প্রকার ভাতাদি ও সুযোগ সুবিধা প্রদান করা হবে না।তবে ভ্রমণের জন্য বিধি মোতাবেক ভ্রমণ ভাতা দেওয়া হবে।
০৪। মাসিক বেতন হতে নির্ধারিত হারে আয়কর কর্তন করা হবে।
০৫। প্রার্থীদেরকে ১ (এক) বছরের জন্য সাময়িকভাবে নিয়োগ করা হবে।তবে,চাকরি কর্তৃপক্ষের নিকট সন্তোষজনক বিবেচিত হলে ব্যাংকের প্রয়োজনে চুক্তি নবায়ন করা যেতে পারে।
০৬। নির্বাচিত প্রার্থীদেরকে জেলা পর্যায়ে নিয়োজিত করা হবে।জেলার প্রত্যন্ত অঞ্চলে নিয়মিত ভ্রমণে সক্ষম ও ইচ্ছুক হতে হবে।
০৭। প্রার্থীদের মৌখিক পরীক্ষায় সময় যাবতীয় শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র,অভিজ্ঞতার এবং সন্তোষজনক চাকরির প্রমাণাদি দাখিল করতে হবে।
০৮। শুধুমা্ত্র বাছাকৃত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।অসম্পূর্ণ/ভূল তথ্য সম্বলিত দরখাস্ত কোনো প্রকার যোগাযোগ ব্যতিরেকেই বাতিল করা হবে।
০৯। প্রার্থীদের নিয়োগ প্রদার করা বা না করার ক্ষেত্রে ব্যাংক ব্যবস্থাপনা কর্তৃপক্ষ চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করেন।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন