২১৩টি খালি পদে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ সার্কুলার

0
17

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব খাতভুক্ত নিম্নে বর্ণিত শূন্যপদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।নিম্নে উল্লেখিত খালি পদের বিপরীতে স্ব-স্ব আবেদনের জন্য সরকারি বিধি মালা অনুযায়ী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যা্চ্ছে। উল্লেখিত তথ্যগুলো ভালো ভাবে পর্যবেক্ষণ করে সেই মোতাবেক আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ১১ জুলাই ২০১৯ ইং

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি

সার্ভেয়ার (প্রকৌশল)

পদের নাম : সার্ভেয়ার (প্রকৌশল)
খালি পদের সংখ্যা : ১৩৭
বেতন : ৯,৭০০-২৩৪৯০ গ্রেড : ১৫
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অন্যূন সার্ভে ফাইনাল পাস।

উর্ধ্বতন হিসাব সহকারী

পদের নাম : উর্ধ্বতন হিসাব সহকারী
খালি পদের সংখ্যা : ৩০
বেতন : ৯,৭০০-২৩৪৯০ গ্রেড : ১৫
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ক) কোন স্বীকৃত বোর্ড হতে হিসাব বিজ্ঞানসহ বাণিজ্য বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণীর স্নাতক বা সমমানের ডিগ্রী এবং
খ) এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা। বিভাগে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অন্যূন সার্ভে ফাইনাল পাস।

হিসাব করনিক

পদের নাম : হিসাব করনিক
খালি পদের সংখ্যা : ৪৬
বেতন : ৯,৩০০-২২৪৯০ গ্রেড : ১৬
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ক) কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উর্ত্তীণ এবং
খ) এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।

অনলাইনে চাকরির আবেদন করার নিয়মাবলী

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ আবেদন প্রক্রিয়া
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ আবেদন প্রক্রিয়া

চাকুরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। উপরোক্ত পদে নিয়োগের ক্ষেত্রে সময় সময় বাংলাদেশ সরকার কর্তৃক জারিকৃত জনবল নিয়োগ সংক্রান্ত সকল বিধিবিধান/কোটা পদ্ধতি ইত্যাদি অনুসরণ করা হবে।
২। আবেদন দাখিলের শেষ তারিখ ১১-০৭-২০১৯। উক্ত তারিখে বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে।তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ বৎসর।
৩। উল্লিখিত পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধি হতে পারে।এ ক্ষেত্রে কর্তৃপক্ষের যে কোন সিদ্ধান্ত চূড়ান্ত হিসেবে বিবেচিত হবে।
৪। কর্তৃপক্ষ প্রয়োজনে যে কোন/সকল দরখাস্ত বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
৫। আগ্রহী প্রার্থীদের কেবলমাত্র অনলাইন এ আবেদন ফরম পূরণ এবং দাখিল করতে হবে।অনলাইন এর মাধ্যমেই পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য (সার্ভিস চার্জ কর্তনের পর) নীট ৬০০ টাকা পেমেন্ট করতে হবে।পেমেন্ট এর ক্ষেত্রে নির্ধারিত সার্ভিস চার্জসহ সমুদয় টাকা একত্রে পেমেন্ট করতে হবে।প্রার্থীকে বাপাউবো’র অনলাইন রিকোয়ারমেন্ট পোর্টাল এ লগিন করে রেজিষ্ট্রেশন আবেদন দাখিল এবং পেমেন্ট করতে হবে।আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলী উক্ত পোর্টাল এ পাওয়া যাবে।নির্ধারিত তারিখ ও সমযের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।কোন আবেদনপত্র সরাসরি বা আবেদনের হার্ডকপি গ্রহণ করা হবে না।
৬। অনলাইন এ আবেদনপত্র দাখিলের সময় চাহিত সকল তথ্য নির্ভুল ও সততার সাথে পূরণ করতে হবে।দাখিলপকৃত সকল তথ্য সঠিক এবং সত্য হিসেবে বিবেচিত হবে।প্রদত্ত তথ্য বা তার অংশ বিশেষ অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোন দুনীর্তির আশ্রয় করলে পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে প্রার্থিতা বাতিল হবে এবং ভবিষ্যতে বাপাউবো’র কোন পদে নিয়োগের জন্য আবেদন করার অযোগ্য হবেন এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

পূর্ববর্তী নিবন্ধযেভাবে একটি নতুন পাসপোর্ট করবেন
পরবর্তী নিবন্ধসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের নিয়োগ সার্কুলার
নিউজ-ই-ল্যাব ( News E Lab ) ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে স্বাগতম। নিউজ-ই-ল্যাব একটি সম্পূর্ণ্য ব্যতিক্রমধর্মী অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল সাইট। এই সাইটে সর্বদাই চেষ্ঠা করা হয় ঘটনার প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সরাসরি নিজস্ব প্রতিবেদক দ্বারা ঘটনার মূল উৎঘাটন করে পরিষ্কার,পরিচ্ছন্ন,নিরপেক্ষ ও আধুনিক ভাব-ধারার মতামতের ভিত্তিতে খবর প্রকাশ করা । নিউজ-ই-ল্যাবের বিভাগ-সমূহ : সরকারী চাকুরী বেসরকারী চাকুরী ব্যাংক জবস শিক্ষা বিজ্ঞান ও প্রযুক্তি বিডি অফার অন্যান্য সকল নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন