খুলনা কলেজ অধ্যক্ষ পদে নিয়োগ সার্কুলার

0
21

খুলনা সিটি কর্পোরেশন কর্তৃক পরিচালিত খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজ এর নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য একটি নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার মোতাবেক কলেজের অধ্যক্ষ পদে সরাসরি বা চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হবে।উক্ত নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখস্ত আহবান করা যাচ্ছে। নিম্নে উল্লেখিত খালি পদের বিপরীতে স্ব-স্ব আবেদনের জন্য প্রতিষ্ঠানের বিধি মালা অনুযায়ী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যা্চ্ছে।উল্লিখিত তথ্যগুলো ভালো ভাবে পর্যবেক্ষণ করে সেই মোতাবেক আবেদন করার অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ১১ জুলাই, ২০১৯ ইং

খুলনা কলেজিয়েট গার্লস স্কূল ও খুলনা সিটি কর্পোরেশন উইমেন্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা কলেজ অধ্যক্ষ পদে নিয়োগ বিজ্ঞপ্তি
খুলনা কলেজ অধ্যক্ষ পদে নিয়োগ

অধ্যক্ষ পদে নিয়োগ

পদের নাম : অধ্যক্ষ
খালি পদের সংখ্যা : ০১
নিয়োগ পদ্ধতি : সরাসরি বা চুক্তিভিত্তিক
বয়স : অনূর্ধ্ব ৫৫ বছর।অনূর্ধ্ব ৬২ বছর
বেতন স্কেল : ক) ৫৬,৫০০-৭৪,৪০০ খ) আলোচনার ভিত্তিতে নির্ধারিত বেতন
যোগ্যতা ও অভিজ্ঞতা : ক) অনার্স কোর্স অন্তভূক্ত কোন রেসিডেন্সিয়াল ডিগ্রি কলেজ অধ্যক্ষ বা অধ্যাপক পদে ০৩ বছরের অভিজ্ঞতা । অনার্সসহ স্নাতকোত্তর ডিগ্রি।সকল পরীক্ষায় ন্যূনতম ২য় শ্রেণী/বিভাগ।
খ) অনার্সসহ কোন রেসিডেন্সিয়াল কলেজ পরিচালনায় ০৩ বছরের অভিজ্ঞতাসম্পন্ন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বা অধ্যাপক।এমফিল/পিএইচডি/প্রকাশনা থাকলে তা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হতে পারে।

চাকুরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। প্রকৃত যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থী/প্রার্থীগণকে আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবনবৃত্তান্ত,শিক্ষাগত যোগ্যতা সনদপত্রের সত্যায়িত কপি,নাগরিত্বের সনদপত্র,জাতীয় পরিচয় পত্রের ফটোকপি,অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে),০৩ কপি সদ্যতোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি এবং ৫০০ টাকার ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার “অধ্যক্ষ,খুলনা কলেজিয়েট গার্লস স্কুল,খুলনা”এ অনুকূলে জনতা ব্যাংক,রুপসা শাখা বরাবর প্রেরণ করতে হবে।
২। আবেদনপত্র আগামী ১১/০৭/২০১৯ খ্রিঃ তারিখ বেলা ২টার মধ্যে অবশ্যই প্রতিষ্ঠান ঠিকানায় পৌছাতে হবে।
৩। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।
৪। চাকুরীরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
৫। অসম্পূর্ণ অথবা বিলম্ব প্রাপ্ত আবেদনপত্র বাতিল হিসেবে গণ্য হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন