৮৯টি খালি পদে সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0
1140

রাজশাহী সিটি কর্পোরেশনের আর্থ সামাজিক উন্নয়নের এই কার্যকর্মের জন্য কিছু সংখ্যক জনবল নিয়োগ প্রদান করা হবে।রাজশাহী সিটি কর্পোরেশনের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে নিম্ন বর্ণিত খালি পদে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশীদের নির্ধারিত সময়ের মধ্যে সঠিক উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত সকল নিয়ম ও শর্তাবলীসমূহ পূরণ পূর্বক আবেদন করার জন্য নির্দেশনা প্রদান করা হল। রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল ২০২২।

আবেদনের শেষ তারিখ : ১৬ জানুয়ারি ২০২২ইং

রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
রাজশাহী সিটি কর্পোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকুরির আবেদনের শর্তাদি ও নিয়মসমূহ

১। প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক ইস্যুকত মূল চারিত্রিক সদনপত্র।এছাড়াও সকল শিক্ষাগত যোগ্যতার সনদ,অভিজ্ঞতার সনদ,জাতীয় পরিচয়পত্রের কপি এবং সম্প্রতি তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি ও প্রযোজ্য অন্যান্য কাগজপত্র প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে।

২। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক ইস্যুকৃত নাগরিক সনদপ্রত্ত।

৩। আবেদনকৃত পদের নামসহ আবেদনকারীর নাম পিতা/স্বামীর নাম মাতার নাম বর্তমান ঠিকানা জন্ম তারিখ নাগরিকত্ব/জাতীয়তা নিজ জেলা শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্তসহ ডাকটিকেট সংযুক্ত ফেরৎ খামে আবেদনকারীর পূর্ণ ঠিকানাসহ আবেদনপত্র আগামী ১৬/০১/২০২২ খ্রিঃ তারিখের মধ্যে সচিবালয় বিভাগের সচিব এর দপ্তরে রক্ষিত বাক্সে অথবা ডাকযোগে পৌছাতে হবে।নির্ধারিত তারিখের পর কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ ইন্টার্নশিপ প্রোগ্রামে আবেদন ২০২২

৪। আবেদনপত্রের সাথে মেয়র রাজশাহী সিটি কর্পোরেশন এর অনূকূলে ক্রমিক নং ০১ হতে ২৪ পর্যন্ত পদের জন্য ৫০০টাকা এবং ২৫ হতে ৪৯ পর্যন্ত ৩০০ টাকা মুল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) থাকতে হবে। (ব্যাংক ড্রাফট/পে-অর্ডারবিহীন আবেদন এবং পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়)

৫। বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি অথবা বাতিল/প্রত্যাহার এর সকল ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন