৩৩৩ টি খালি পদে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি

0
48

গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে সরকারি আদেশ অনুযায়ী প্রচলিত বেতন স্কেল ও ভাতাদিতে রাজস্বখাতভুক্ত নিয়ে বর্ণিত পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ ও প্যানেল তৈরির লক্ষ্যে নিম্নে বর্ণিত শর্তাধীনে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সময়ে মধ্যে বর্ণিত সকল শর্তাদি মেনে সঠিক উপায়ে আবেদন করার অনুরোধ জ্ঞাপন করা হল।

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০১৯ইং

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার

পদের নাম ও বেতন স্কেল পদসংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। সহকারী হিসাবরক্ষক
বেতন স্কেল ১১০০০-২৬৫৯০
১০বানিজ্য বিভাগ থেকে স্নাতক
২। উচ্চমান হিসাব সহকারী
বেতনস্কেল : ১১০০০-২৬৫৯০
২৩বানিজ্য বিভাগ থেকে স্নাতক
৩। নিম্নমান হিসাব সহকারী
বেতন স্কেল ৯৩০০-২২৪৯০
৩০০উচ্চমাধ্যমিক পাশ (বাণিজ্য)

চাকুরির আবেদনের শর্তাবলি ও প্রক্রিয়াসমূহ

১। বর্ণিত পদসমূহের জন্য বয়সসীমা ০১/০৮/২০১৯ খ্রিস্টাব্দ তারিখে ১৮-৩০ বৎসর।প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের ক্ষেত্রে উর্ধ্ব বয়স ৩২ বৎসর।বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে উর্ধ্ব বয়স ৪০ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য।

২। সরকারি/আধা সরকারি/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।

৩। প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কোনো কাগজপত্র প্রেরণ করতে হবে না। লিখিত ও ব্যবহারিক (কম্পিউটার) পরীক্ষা গ্রহণের পর উর্ত্তীণ প্রার্থীদের নিকট থেকে আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে প্রয়োজনীয় কাগজপত্রাদি আহবান করা হবে।দাখিলকৃ কাগজপত্রাদির সঠিকতা যাচাই সাপেক্ষে তাদেরকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

৪। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান সকল বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি -বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

৫। ক) ক্ষুদ্র নৃ-গোষ্টী প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসকের নিকট হতে প্রাপ্ত সনদপত্র থাকতে হবে।জেলা প্রশাসক ব্যতীত অন্য যে কোন কর্মকর্তা কর্তৃক প্রদত্ত সনদ গ্রহণ করা হবে না।
খ) প্রতিবন্ধী কোটার প্রার্থীদে সমাজসেবা অধিদপ্তরের অধীন জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক/সমমর্যাদা সম্পন্ন/দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্মকর্তা কর্তৃক স্বাক্ষরিত প্রতিবন্ধী সনদ থাকেত হবে।
গ) এতিম এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যদের ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র থাকতে হবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন