জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ৫০ টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
441

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণায় এর স্থানীয় সরকার বিভাগের অধীন নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিম্নবর্ণিত রাজস্ব/অস্থায়ী রাজস্ব খাতভুক্ত পদে নিয়োগের জন্য পদের পার্শ্বে শিক্ষাগত যোগ্যতা,অভিজ্ঞতা এবং নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে উল্লেখিত উপায় অবলম্বন করে আবেদন করার জন্য অনুরোধ করা হল।। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ সার্কুলার সম্পর্কিত সকল তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১৮ নভেম্বর ২০২১ইং

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামশূন্য পদবেতনশিক্ষাগত যোগ্যতা
ক্যাশিয়ার৫০৯,৩০০-২২,৪৯০ গ্রেড-১৬ক) উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
খ) নিয়ম অনুযায়ী নগদ জামানত প্রদানে সামর্থ্য থাকতে হবে।

কর কমিশনারের কার্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। প্রার্থীর বয়সসমীমা ১৮/১১/২০২১ খ্রিঃ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্য হতে হবে।তবে মুক্তিযোদ্ধার সন্তান/প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। বয়স প্রমাণের সনদ পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

২। সরকারি আধা সরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

৩। সকল জেলার এতিম/প্রতিবন্ধী প্রার্থীগণ আবেদন করতে পারবেন। পরীক্ষার সংক্রান্ত যাবতীয় তথ্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটের চাকুরি সংক্রান্ত সেবা বক্সে পাওয়া যাবে।

৪। মুক্তিযোদ্ধা,মহিলা,উপজাতীয়,এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী,আনসার-গ্রাম প্রতিরক্ষা সদস্য এবং জেলা কোটা প্রচলিত সরকারি বিধি-বিধান ও নীতিমাল মোতাবেক সংরক্ষণ করা যাবে।

৫। বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা উপযুক্ত কর্তৃপক্ষের ছাড়পত্র প্রাপ্তি/সম্মতি কম/বেশি করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষের ছাড়পত্র প্রাপ্তি/সম্মতি সাপেক্ষে কম/বেশি করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

৮। অত্র বিজ্ঞপ্তিতে বর্ণিত হয়নি এমন কোন বিষয়ে সিদ্ধান্তের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় এর প্রচলিত বিধি-বিধান অনুসরণ করা হবে। প্রাথমিক বাছাইয়ের পর কেবল মাত্র কর্তৃপক্ষের বিবেচনায় উপযুক্ত প্রার্থীগণকে পরবর্তী পরীক্ষার স্থান,তারিখ ও সময় প্রবেশপত্র প্রেরণের মাধ্যমে অবহিত করা হবে।লিখিত/ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

৯। নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত। এ বিষয়ে কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ সার্কুলার ২০২১

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন