বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
40

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের রাজস্বখাতে নিম্নলিখিত শূন্য পদসমূহে কর্মকর্তা ও কর্মচারী নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায় অবলম্বন করিয়া আবেদন করার জন্য অনুরোধ করা হল।চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য নিচে উপস্থাপন করা হল।

আবেদনের শেষ তারিখ : ১০ অক্টোবর ২০১৯ইং

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও বেতন পদ সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। সহকারী সচিব
বেতন : ২২০০০-৫৩০৬০
০৩স্নাতকোত্তর ডিগ্রী
২। সহকারী ব্যবস্থাপক
বেতন : ২২০০০-৫৩০৬০
১৫স্নাতক /সমমান
বিবিএ এমবিএ ডিগ্রীধঘারী
৩। সহকারী প্রকৌশলী (পুর)
বেতন : ২২০০০-৫৩০৬০
০৩বিএসসি ইঞ্জিনিয়ারিং (পুর)
৪। সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)
বেতন : ২২০০০-৫৩০৬০
০২বিএসসি ইঞ্জিনিয়ারিং ( বিদ্যুৎ)
৫। সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)
বেতন : ২২০০০-৫৩০৬০
০১ বিএসসি ইঞ্জিনিয়ারিং ( যান্ত্রিক)
৬। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
বেতন : ১০২০০-২৪৬৮০
০৫এইচ.এস.সি বা সমমান

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আবেদনকারীকে অবশ্যই বেপজা কর্তৃক প্রবর্তিত চাকুরির আবেদন ফরম চাহিত প্রয়োজনীয় তথ্যাদি পূরণপূর্বক আবেদন করতে হবে অন্যথায় প্রার্থীর আবেদন বাতিল বরে গণ্য হবে।উক্ত আবেদন ফরমটি শীর্ষক ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

২। আগামী ১০ অক্টোবর ২০১৯ তারিখের মধ্যে সচিব বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ বরাবরে লিখিত দরখাস্ত জিপিও বক্স নং ২২১০ ঢাকা এর ঠিকানায় পৌছাতে হবে।বেপজায় সরাসরি কোন দরখাস্ত গ্রহণ করা হবে না, কিংবা বেপজার ঠিকানায় কোন দরখাস্ত প্রেরণ করা যাবে না।

৩। উল্লিখিত তারিখের পর ডাকযোগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত দরখাস্ত করা হবে না।

৪। বয়স প্রমাণের জন্য এফিডেভিট গহণযোগ্য নয়।মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০ অক্টবর ২০১৯ তারিখে বয়স ৩২ বৎসর।

৫। অসম্পূর্ণ ও ক্রটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরকেই বাতিল বলে গণ্য হবে।

৬। দরখাস্তের খামের উপর প্রার্থিত পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।দরখাস্তের সাতে ১ম শ্রেনীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত সদ্য তোলা চার কপি ৫ সে.মি X ৫ সে.মি সাইজের ছবি সংযুক্ত করতে হবে।

৭। চাকরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।মৌখিক পরীক্ষার বোর্ড ঐ কর্তৃপক্ষের অনাপত্তি পত্র দাখিল করতে হবে।

৮। কেবলমাত্র বিজ্ঞপ্তি অনুযায়ী নির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীগণ চাকরির আবেদন ফরম যথাযথভাবে পূরণপূর্বক আবেদন করতে পারবেন।

৯। নিয়োগের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের বয়স শিথিলযোগ্য।

১০। বেপজা এর অনুকূলে যেকোন তফশীলি ব্যাংক থেকে ১নং থেকে ৫নং উল্লিখিত পদের জন্য ৫০০ টাকা এবং ক্রমিক ৬নং এ উল্লিখিত পদের জন্য ৪০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফ্ট/পে-অর্ডার দরখাস্তের সাথে সংযুক্ত করতে হবে।

১১। প্রযোজ্য ক্ষেত্রে বাংলাদেশের সরকারের বিধি মোতাবেক মুক্তিযোদ্ধাসহ অন্যান্য সকল কোটা অনুসরণ করা হবে।

১২। মুক্তিযোদ্ধা পোষ্যদের ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

১৩। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যাতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা লিখিত/মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত দেয়া হবে না।নিয়োগ প্রক্রিয়ার কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।শূন্য পদের সংখ্যা কম বা বেশি হতে পারে।

১৪। কোন তদবির বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

বেপজা নিয়োগ সার্কুলার

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন