রাজশাহী পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

0
21

রাজশাহী পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী রাজশাহী পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (রাজশাহী ওয়াসা) নিম্নর্বণিত পদে ০৩ বৎসরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের নিমিত্তে স্থায়ীভাবে বসবাসরত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায় অবলম্বন করিয়া আবেদন করার জন্য অনুরোধ করা হল।রাজশাহী ওয়াসার নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য নিচে উল্লেখ করা হল।

আবেদনের শেষ তারিখ : ২৪ অক্টোবর ২০১৯ইং

রাজশাহী ওয়াসা নিয়োগ সার্কুলার

পদের নাম পদসংখ্যাসর্বোচ্চ বয়সসীমা
উপ ব্যবস্থাপনা পরিচালক (প্রকৌশল)০১৬২ বছর
রাজশাহী ওয়াসা নিয়োগ সার্কুলার
রাজশাহী ওয়াসা নিয়োগ সার্কুলার

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। প্রার্থীদের বিএসসি ইঞ্জিনিয়ারিং বা সমমানের ডিগ্রির সাথে বাণিজ্যিক অথবা পাবলিক ইউটিলিস এর অধীনে পরিচালিত পানি সরবরাহ,পয়ঃনিষ্কাশন এবং স্টর্ম ওয়াটার ও নর্দমার ফ্যাসিলিটিসমূহের ডিজাইন বাস্তবায়নসহ অপারেশন ও রক্ষণাবেক্ষণ এর ক্ষেত্রেসমূহে দেশে/বিদেশে ন্যূনতম ২৫ (পঁচিশ) বৎসরের অভিজ্ঞতা থাকতে হবে।

২। স্নাকোত্তর/পিএইচডি ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

৩। কম্পিউটার এপ্লিকেশন ও সংশ্লিষ্ট প্রফেশনাল সফটওয়্যার ব্যবহার ক্ষেত্রে দক্ষতা থাকতে হবে।

৪। প্রার্থীদের বয়স সীমা সর্বোচ্চ ৬২ (বাষট্টি) বৎসর।বয়সের প্রমাণস্বরুপ এসএসসি সার্টিফিকেটের কপি প্রদান করতে হবে।

৫। আবেদনকারী সর্বশেষ যে প্রতিষ্ঠানে কর্মরত আছেন/ছিলেন সে প্রতিষ্ঠান প্রধান অথবা তার নিয়োগকারী কর্তৃপক্ষ থেকে “অতীত চাকুরীকাল সন্তোষজনক” মর্মে প্রত্যয়নপত্র দাখিল করতে হবে।

৬। চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদনপত্র দাখিল করতে হবে এবং চূড়ান্ত নির্বাচিত হলে রাজশাহী ওয়াসার যোগদানের সময় প্রার্থীর মূল সংস্থা অথবা কর্তৃপক্ষের ছাড়পত্র/লিয়েনাদেশ দাখিল করতে হবে।

৭। অসত্য/বিভ্রান্তিকর তথ্য ও ডকুমেন্টস দাখিল করা হলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৮। কোন সরকারী/আধা-সরকারী/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান হতে বরখাস্ত (ডিসমিসড) বা কোন ফৌজদারী আদালতে সাজাপ্রাপ্ত ব্যক্তি উক্ত পদের জন্য অযোগ্য বলে বিবেচিত হবেন।

৯। ন্যাশনাল পে স্কেল এর সাথে সামঞ্জস্য রেখে রাজশাহী ওয়াসা বোর্ড কর্তৃক বেতন,ভাতা ও অন্যান্য সুবিধাদি নির্ধারণ করা হবে।

১০। ব্যবস্থাপনা পরিচালক,রাজশাহী ওয়াসা বরাবর ১০০০ (এক হাজার) টাকার পে অর্ডার/ব্যাংক ড্রাফট ও সংশ্লিষ্ট সকল ডকুমেন্টসমূহ সংযুক্ত করে আগামী ২৪.১০.২০১৯ খ্রিঃ তারিখ বিকেল ৫:০০ টার মধ্যে রাজশাহী ওয়াসা দপ্তরে আবেদনপত্র দাখিল করতে হবে।

১১। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে।মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১২। রাজশাহী ওয়াসা বোর্ড কারণবশতঃ যে কোন/সকল আবেদন বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন