মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ৬৮৮টি খালি পদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
1277

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ) এর চাহিদার ভিত্তিতে সাধারণ শিক্ষা ধারার শিক্ষাপ্রতিষ্ঠানে(মাধ্যমিক বিদ্যালয়/দাখিল মাদরাসা) ভোকেশনাল কোর্স চালুর লক্ষ্যে নিম্নবর্ণিত শূন্য পদসমূহে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট হতে নিম্নলিখিত শর্তে অনলাইনে আবেদন আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ৩১ আগষ্ট ২০২১ইং

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামট্রেডের নামট্রেডের বিপরীতে পদের সংখ্যামোট পদের সংখ্যা
ট্রেড ইন্সট্রাক্টর১। ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন
২। সিভিল কন্সট্রাকশন
৩। জেনারেল ইলেকট্রিক ওয়ার্ক
৪। জেনারেল ইলেকট্রিক ওয়ার্ক/ইলেকট্রিনিক্স
৫। ড্রেস মেকিং
৬। কম্পিউটার এন্ড ইনফোরমেশন টেকনোলজি
৭। জেনারেল মেশিন
৮। রেফ্রিজারেশন এন্ড এয়ার-কন্ডিশন
৯। প্লাম্বিং এন্ড পাইপ-ফিটিং
১০। ওয়াল্ডিং এন্ড ফ্রেবরিকেশন
৫৮টি
১৯টি
১৯৩টি
৪৪টি
৫৩টি
২৪২টি
২২টি
৩৪টি
১৮টি
০৫টি
৬৮৮টি

পেইড ভোলেন্টিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। ০১নং ক্রমিকে উল্লিখিত পদসমূহের শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক তালিকা এনটিআরসিএ’র ওয়েবসাইট এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।


২। আবেদনকারীকে আবশ্যিকভাবে এনটিআরসিএ কর্তৃক সংশ্লিষ্ট বিষয়ে নিবন্ধনকারী এবং সমন্বিত মেধা তালিকাভুক্ত হতে হবে।এছাড়া মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে জারিকৃত সর্বশেষ জনবল কাঠামো অনুযায়ী কাম্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।


৩। আবেদনকারীর বয়স ০১ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখে ৩৫ বছর বা তার কম হতে।তবে শিক্ষক নিবন্ধন আবেদনকারীর বয়স ০১ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখে ৩৫ বছর বা তার কম হতে হবে।তবে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ইনডেক্সধারী প্রার্থী এবং মহামান্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ৩৯০০/২০১৯নং মামলার রায় অনুযায়ী ১২.০৬.২০১৮ খ্রিষ্টাব্দ তারিখের পূর্বে যারা শিক্ষক নিবন্ধন সনদ লাভ করেছেন তাদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।


৪। প্রত্যেক আবেদনের জন্য আবেদনকারীকে ১০০ টাকা হারে ফি জমা দিতে হবে।নির্ধারিত হারে ফি জমা না দিলে আবেদনটি বাতিল বলে গণ্য হবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ সার্কুলার ২০২১

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন