বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ১১০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
65

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব খাতভুক্ত নিম্নে বর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে চাকরির আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২০ নভেম্বর ২০১৯ইং

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

১। পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (পুর)/প্রাক্কলনিক
বেতন : ১৬,০০০-৩৮,৬৪০ গ্রেড : ১০
খালি পদ সংখ্যা : ৮৫
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ক) কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট হতে পুরকৌশল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি;তবে শর্ত থাকে যে,শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হবে না; খ) এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।

২। পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (যান্ত্রিক/বিদ্যুৎ)
বেতন : ১৬,০০০-৩৮,৬৪০ গ্রেড : ১০
খালি পদ সংখ্যা : ২৫
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ক) কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট হতে যন্ত্র কৌশল, তড়িৎ কৌশল বা শক্তি কৌশল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি;তবে শর্ত থাকে যে,শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হবে না; খ) এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। উপরোক্ত পদে নিয়োগের ক্ষেত্রে সময় সময় বাংলাদেশ সরকার কর্তৃক জারিকৃত জনবল নিয়োগ সংক্রান্ত সকল বিধি-বিধান অনুসরণ করা হবে।

২। আবেদন দাখিলে শেষ তারিখ ২০-১১-২০১৯ বুধবার (বিকাল ৫:০০ ঘটিকা পর্যন্ত)।

৩। উল্লিখিত পদসংখ্যা হ্রাস/বৃদ্ধি হতে পারে।এ ক্ষেত্রে কর্তৃপক্ষের যে কোন সিদ্ধান্ত চূড়ান্ত হিসেবে বিবেচিত হবে।

৪। কর্তৃপক্ষ প্রয়োজন যে কোন/সকল দরখাস্ত বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

৫। আগ্রহী প্রার্থীদের কেবলমাত্র অনলাইন এ আবেদন ফরম পূরণ এবং দাখিল করতে হবে।অনলাইন এর মাধ্যমেই পরীক্ষা ফি বাবদ অফেরযোগ্য (সার্ভিস চার্জ কর্তনের পর) নীট ১০০০/- (এক হাজার) টাকা পেমেন্ট করতে হবে।প্রার্থীকে বাপাউবো’র অনলাইন রিকোয়ারমেন্ট পোর্টাল এ লগিন করে রেজিষ্ট্রেশন তথ্য আবেদন দাখিল করতে হবে এবং পেমেন্ট সম্পন্ন করতে হবে।আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলী উক্ত পোর্টাল এ পাওয়া যাবে।নির্ধারিত তারিখ ও সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা যাবে না।কোন আবেদনপত্র সরাসরি বা আবেদনের হার্ড কপি গ্রহণ করা হবে না।

৬। অনলাইন এ আবেদনপত্র দাখিলের সময় চাহিত সকল তথ্য নির্ভুল ও সততার সাথে পূরণ করতে হবে।দাখিলকৃত সকল তথ্য সঠিক এবং সত্য হিসেবে বিবেচিত হবে।প্রদত্ত তথ্য বা তার অংশবিশেষ অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোন দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে প্রার্থিতা বাতিল হবে এবং ভবিষ্যতে বাপাউবো’র কোন নিয়োগ পরীক্ষায় আবেদন করার অযোগ্য ঘোষণাসহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ সম্পর্কিত তথ্য
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ সম্পর্কিত তথ্য

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন