বাংলাদেশ সেনাবাহিনীর ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

0
43

বাংলাদেশ সেনাবাহিনীর ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর,ঢাকা সেনানিবাস কর্তৃক বাংলাদেশ সেনাবাহিনীর জন্য বিভিন্ন ধরনের সফটওয়্যার/এপ্লিকেশন তৈরী,উন্নয়ন এবং রক্ষণাবেক্ষণ করার জন্য নিম্নোক্ত পদসমূহের অনুকূলে চুক্তিভিত্তিক জনবল নিয়োগের জন্য প্রার্থী নির্বাচনের নিমিত্তে পদের সামনে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ সেনাবাহিনীর ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১৫ নভেম্বর ২০১৯ইং

বাংলাদেশ সেনাবাহিনীর ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম পদ সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। টিম লিডার০১ বিস্তারিত নিম্নে
২। প্রজেক্ট টিম লিডার০৩ বিস্তারিত নিম্নে
৩। বিজনেস এনালিস্ট লিড০১ বিস্তারিত নিম্নে
৪। কোয়ালিটি কন্ট্রোল লিড০১ বিস্তারিত নিম্নে
৫। প্রোগ্রামার/ডেভলাপার(মাইক্রোসফট
এএসপি.নেট.এমএস এসকিউএল)
০২ বিস্তারিত নিম্নে
৬। প্রোগ্রামার/ডেভলাপার(ফুল স্টেক ডেভলাপার
পিএইচপি লারাভেল,এমওয়াইএসকিউএল)
০২ বিস্তারিত নিম্নে
৭। প্রোগ্রামার/ডেভলাপার (ওরাকল এ্যাপ্লিকেশন
এক্সপ্রেস,ওরাকল এপেক্স,ওরাকল ডাটাবেস)
০২ বিস্তারিত নিম্নে
৮। ক্রিয়েটিভ লিডার ০১ বিস্তারিত নিম্নে

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। সকল প্রার্থীদের ক্ষেত্রে সেনাবাহিনীতে বড় ধরনের সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং ইমপ্লিমেন্ট এর র্পূব অভিজ্ঞতা অর্জন প্রযোজ্য।প্রার্থীদের আবেদন পত্রের সাথে সদ্য তোলা ০৪ কপি (৫X৫)সাইজের ছবি,সমস্ত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ (যদি থাকে),জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেযর/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউন্সিলরের নিকট হতে নিজ জেলা উল্লেখসহ নাগরিকত্ব সনদের অনুলিপি সত্যায়িত করে সংযুক্ত করতে হবে।এছাড়াও যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতঃ আবেদনপত্র ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর,জেনারেল স্টাফ শাখা,সেনাবাহিনী সদর দপ্তর,ঢাকা সেনানিবাস,ঢাকা-১২০৬,এই ঠিকানায় আগামী ১৫ নভেম্বর ২০১৯ তরিখের মধ্যে ডাকযোগে পৌছাতে হবে।

২। প্রার্থীদের জাতীয় পরিচয়পত্র থাকতে হবে।জাতীয় পরিচয়পত্র না থাকলে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত জাতীয় পরিচয়পত্রের রশিদ থাকতে হবে এবং নিয়োগের পূর্বে অবশ্যই নির্বাচন কমিশন হতে জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে হবে।

৩। বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনপত্র পৌছানোর শেষ তারিখে আবেদনকারীর বয়স পদের সামনে উল্লেখিত বয়স সীমার মধ্যে থাকতে হবে।

৪। সংশ্লিষ্ট পদের বিপরীতে সোনালী ব্যাংক লিমিটেড হতে পরিচালক,আইটি পরিদপ্তর,সেনাসদর,ঢাকা সেনানিবাস এর অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফ(অফেরতযোগ্য) এবং প্রার্থীর বর্তমান ঠিকানা সম্বলিত একটি ফেরম খাম (দশ টাকার ডাক টিকিটসহ) সংযুক্ত করতে হবে।

৫। খামের উপর পদের নাম এবং নিজ জেলা অবশ্যই উল্লেখ করতে হবে।অসম্পূর্ণ এবং ক্রটিপূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে।যে কোন আবেদনপত্র বাতিল ও সংরক্ষণসহ অন্য যে কোন ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

৬। মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র দাখিল করতে হবে।নির্বাচনী মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারী কোন প্রকার যাতায়াত ও দৈনিক ভাতা পাবেন না।

৭। ব্যবহারিক পরীক্ষা। ব্যবহারিক পরীক্ষা এককভাবে ০১-০২ দিন ব্যপী সময়ে নির্দিষ্ট স্থানে উপস্থিত থেকে সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং উপস্থাপন করতে হবে।(স্থান,তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।)

৮। আবেদনপত্র পৌছানোর শেষ তারিখ ১৫ নভেম্বর ২০১৯ইং।

ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর নিয়োগ সার্কুলার

ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি
ইনফরমেশন টেকনোলজি পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন