শিক্ষকতা পেশায় নিয়োগ দিবে কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ

1675

কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশকিছু খালি পদে উপাধ্যক্ষ ও প্রভাষক নিয়োগ প্রদান করা হবে। শিক্ষকতা পেশায় অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের সন্ধান করা হচ্ছে। সার্কুলার বর্ণিত শতার্দি ও বেতন কাঠামো অনুযায়ী এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০৬ আগষ্ট ২০২২ইং

কে সি মডেল স্কুল অ্যান্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম : উপাধ্যক্ষ (মাধ্যমিক ও কলেজ শাখা)
খালি পদ সংখ্যা : ০১
বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ
বয়স : অনুর্ধ্ব ৬০ বছর পর্যন্ত।
শিক্ষাগত যোগ্যতা : ২য় শ্রেণির স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি।
অভিজ্ঞতা : ১৫ বছরের শিক্ষকতা এবং শিক্ষা প্রশাসনে ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন।

শ্রেণি পরিচালক হিসেবে শাহীন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম : প্রভাষক (রসায়ন)
খালি পদ সংখ্যা : ০১
বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ
বয়স : অনুর্ধ্ব ৪০ বছর পর্যন্ত।
শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণির সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রী।
অভিজ্ঞতা : শিক্ষকতা পেশায় ০২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন।

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা, ইংরেজি ও তথ্যপ্রযুক্তি দক্ষ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রতিষ্ঠানের প্রচলিত নিয়মানুযায়ী বেতন ও অন্যাণ্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

২। আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবন-বৃত্তান্ত, সকল সনদের সত্যায়িত কপি দুই কপি ছবি ও অধ্যক্ষ বরাবর ০১ নং পদের জন্য ৫০০টাকা এবং ০২ পদের জন্য ৩০০ টাকার অফেরতযোগ্য পে-অর্ডার/ব্যাংক ড্রাফটসহ ০৪ আগষ্ট ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র প্রেরণ করতে হবে।খামের ওপরে পদের নাম উল্লেখ করতে হবে।

৩। প্রাথমিক বাছাই এর জন্য ০৬ আগস্ট ২০২২ তারিখ (শনিবার) সকাল ১০ ঘটিকায় প্রতিষ্ঠানে উপস্থিত থাকতে হবে। এজন্য নতুন করে যোগাযোগ করা হবে না।

৪। সম্পূর্ণ নিয়োগ সার্কুলার পেতে ভিজিট করুন : https://hotjobs.bdjobs.com/jobs/kcmsc/kcmsc12.htm

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন