সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

0
829

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের নিম্নোক্ত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য জনবল নিয়োগ প্রদান করা হবে।সরকারি বেতন বিধি ও সার্কুলার বর্ণিত সকল শর্তাদি অনুসরণ করে এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার ২০২১ সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০৪ ফেব্রুয়ারি ২০২১ইং

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও বেতনপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
১। কম্পিউটার অপারেটর
বেতন : ১১,০০০-২৬,৫৯০
০৮স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে
স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রিসহ
কম্পিউটার বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত।
২। সাঁট মুদ্রাক্ষরিক কাম
কম্পিউটার অপারেটর
বেতন : ১১,০০০-২৬,৫৯০
০২ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে
স্নাতক বা সমমানের ডিগ্রি।খ) সাঁটলিপি
ও কম্পিউটারবিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত।
৩। অফিস সহকারী কাম
কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০২ক) কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চমাধ্যমিক
সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
খ) কম্পিউটার বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত ও
অভিজ্ঞতাসম্পন্ন।
৪। অফিস সহায়ক
বেতন : ৮,২৫০-২০,০১০
১২স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল
সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের
পরীক্ষায় উত্তীর্ণ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ৪০০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। ১৪/০১/২০২১ তারিখে প্রার্থীর বয়সসীমা বিজ্ঞপ্তির ৩ নম্বর কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে।তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

২। সরকারি আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।চাকরিরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় ডিপার্টমেন্টাল প্রার্থী এর ঘরে টিক চিহৃ দিতে হবে।অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়।তবে সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে।
৩। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত অ্যাপ্লিকেশন ফরম ও প্রবেশপত্র সকল সনদপত্রের সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে।

৪। জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টিও উল্লেখ করতে হবে।

৫। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় চাকরির নিয়োগ সার্কুলার ২০২১

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন