ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
193

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এর সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এর নিম্নলিখিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত কোম্পানির আকর্ষণীয় বেতন স্কেলে যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০২ ডিসেম্বর ২০১৯ইং

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। সিস্টেম এনালিস্ট০১স্নাতক বা সমমানের ডিগ্রি
২। প্রোগ্রামার০১স্নাতক বা সমমানের ডিগ্রি
৩। সহকারী প্রোগ্রামার০১স্নাতক বা সমমানের ডিগ্রি
৪। ডাটা এন্ট্রি অপারেটর০২স্নাতক বা সমমানের ডিগ্রি

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। সকল প্রার্থীকে সরকার নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে।আবেদন ফরমের নমুনা সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের ওয়েবসাইট এবং ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এর ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে।

২। আবেদনপত্রের সাথে আবেদনকারীকে অবশ্যই নিম্নলিখিত কাগজপত্রাদি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (কর্মকর্তার নাম ও সীলযুক্ত) কর্তৃক সত্যায়িত করে সংযুক্ত করতে হবে।
ক) সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ০৩ (কপি) রঙ্গিন ছবি।
খ) জাতীয় পরিচয়পত্রের ছায়ালিপি।
গ) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ছায়ালিপি।
ঘ) স্নাতক পরীক্ষার মার্কসীটের ছায়ালিপি এবং
ঙ) সকল প্রশিক্ষণ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অভিজ্ঞতার (প্রযোজ্য ক্ষেত্রে) সনদপত্রের ছায়ালিপি।

৩। আবেদনপত্রের সাথে আবেদনকারীকে অবশ্যই নিম্নলিখিত কাগজপত্রাদির মূল কপি সংযুক্ত করতে হবে।
ক) চারিত্রিক সনদপত্র এবং
খ) প্রার্থীর নিজ এলাকার স্থানীয় পরিষদ প্রধান (যেমনঃ সিটি কর্পোরেশন মেয়র বা কাউন্সিলর,পৌরসভার মেয়র বা কমিশনার অথবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান) কর্তৃক প্রদত্ত স্থায়ী ঠিকানার সনদপত্র।

৪। শিক্ষাক্ষেত্রে কোন পর্যায়ে ৩য় শ্রেণী/বিভাগ এবং সমমানের জিপিএ ফলাফল প্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই।

৫। পরীক্ষার ফি ববাদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এর অনূকূলে ক্রম-১ থেকে ক্রম-৩ পর্যন্ত প্রার্থীদের ১,০০০ টাকার এবং ক্রম-৪ এর প্রার্থীদের ৫০০ টাকা পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে করে মূল কপি আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।

৬। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) সমমানের পরীক্ষার সনদপত্রের উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী নিয়োগ বিজ্ঞপ্তির তারিখ পর্যন্ত প্রার্থীয় বয়স গণনা করা হবে।বয়সের ক্ষেত্রে কোনো এফিডেফিট গ্রহণযোগ্য নয়।

৭। খামের উপার বাম দিকে পদের নাম ও নিয়োগ বিজ্ঞপ্তি-৭ উল্লেখ করতে হবে।

৮। সরকারী/আধা-সরকারী/স্বায়ত্তশাসিত/কোম্পানি/প্রকল্প কর্মরত আগ্রহী প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।

৯। আবেদনপত্র যাচাই-বাছাইয়ের পর কেবলমাত্র উপযুক্ত বিবেচিত প্রার্থীদের লিখিত পরীক্ষায় অংশ গ্রহণের জন্য ডাকা হবে।লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের শুধুমাত্র মৌখিক পরীক্ষায় ডাকা হবে।

১০। কোন পযার্য়ের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

১১। চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে কোম্পানির নির্ধারিত চিকিৎসক/চিকিৎসা প্রতিষ্ঠান কর্তৃক স্বাস্থ্যপরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

১২। লিখিত পরীক্ষার সময় প্রয়োজনীয় প্রস্তুতিসহ সকল/পেন্সিল/অন্যান্য প্রয়োজনীয় সরঞ্জাম আনতে হবে।

১৩। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের অবশ্যই সকল সনদ,স্নাতক পরীক্ষার মার্কসীট,অভিজ্ঞতা ও প্রশিক্ষণের মূল কপি প্রদর্শন করতে হবে।

১৪। আবেদনপত্র যাচাই-বাছাই ও নিয়োগের ক্ষেত্রে কোম্পানি কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে এবং কোম্পানি ইচ্ছা করলে পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধি করতে পারবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ সম্পর্কিত তথ্য
ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ সম্পর্কিত তথ্য

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন