বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ সার্কুলার

0
139

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বৃহত্তর ময়মনসিংহ জেলায় অবস্থিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বেশকিছু সংখ্যক খালি পদে নিয়োগ প্রদান করা হবে। প্রত্যেক পদের পার্শ্বে বর্ণিত বেতন স্কেল ও তৎসহ বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য নিম্নবর্ণিত পদগুলো পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের (পুরুষ/মহিলা) নিকট থেকে নিম্নস্বাক্ষরকারী বরাবরে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য নিম্নে তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ: ১৫ ডিসেম্বর ২০১৯ইং

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামপদ-সংখ্যাবেতনস্কেল-২০১৫
১। জুনিয়র স্টোর-কিপার০১১১,০০০-২৬,৫৯০
২। ড্রা্‌ইভার০২৯,৭০০-২৩,৪৯০
৩। কন্ডাক্টর০২৯,০০০-২১,৮০০
৪। হেলথ এসিসট্যান্ট০১৯,৩০০-২২,৪৯০
৫। এল.ডি.এ-কাম-টাইপিষ্ট/কম্পিউটার অপারেটর০১৯,৩০০-২২,৪৯০
৬। স্টোর ক্লার্ক০১৯,৩০০-২২,৪৯০
৭। ওয়েলম্যান-কাম-ক্লিনার০১৮,২৫০০-২০,০১০
৮। হেলপার-টু-মেকানিক০১৮,২৫০০-২০,০১০
৯। এম.এল.এস.এস ০২৮,২৫০০-২০,০১০

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। প্রার্থীকে আবেদনপত্রের সাথে (ক) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল সনদপত্র (খ)১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, (গ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশন বা পৌরসভা মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র (ঘ) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত জাতীয় পরিচয়পত্র এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ কপি সংযুক্ত করতে হবে।

২। চাকুরিতে নিয়োজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।অভিজ্ঞতা বলতে সরকারী/আধা সরকারী/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাকে বুঝাবে।

৩। প্রার্থীত পদের নাম খামের উপর উল্লেখ করতে হবে।

৪। উপরোল্লিখিত সকল পদের ক্ষেত্রে আবেনদনপত্র দাখিলের সর্বশেষ তারিখে প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বৎসর এবং সর্বোচ্চ ৩০ বৎসর।তবে মুক্তিযোদ্ধার সন্তানদের বয়সের ক্ষেত্রে সরকারী নিয়ম অনুসরণ করা হবে।

৫। আভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে বর্ণিত শর্তাদির একটি অথবা একটির আংশিক শিথিলযোগ্য।
সরকার বিধি মোতাবেক সকল কোটা সংরক্ষণ করা হবে।

৬। ট্রেজারার,বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়,ময়মনসিংহ এর অনূকুলে ক্রমিক ০১ হতে ০৬ এর জন্য টাকা ২৫০ এবং ক্রমিক ০৭ হতে ০৯ এর জন্য টাকা ১৫০ মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনের সাথে সংযোজন করতে হবে।উক্ত ব্যাংক ড্রাফট/পে-অর্ডার ময়মনসিংহ শহরে অবস্থিত যে কোন তফসিলি ব্যাংকে নগদায়নযোগ্য হতে হবে।

৭। অসত্য তথ্য/তথ্য গোপন/ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে।
নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা ইন্টারভিউ কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না।

৮। দরখাস্ত দাখিলের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্ধারিত সময়ের পর,আবেদনপত্রের সাথে আর কোন ডকুমেন্টস/তথ্যাদি সংযোজন করা যাবে না।আবেদনপত্রের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত প্রদান করা হবে না।

৯। কোন কারণ দর্শান ব্যাতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।নিয়োগের বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ সার্কুলার

 বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ সম্পর্কিত তথ্য
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ সম্পর্কিত তথ্য

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন